আকাশ বার্তা
Next Prev

Vaccine-ই পাননি, চলে এল সার্টিফিকেট, চাঞ্চল্যকর অভিযোগ দুর্গাপুরের গৃহবধূর

দুর্গাপুর মহকুমা হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আধার কার্ডের জেরক্স জমা দিয়ে যান, ফোন করে ডেকে নেওয়া হবে

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন না পেয়েও প্রথম ডোজের সার্টিফিকেট পেয়ে গেলেন দুর্গাপুরের এক মহিলা। একই ঘটনা ঘটেছে তাঁর ভাইপোর সঙ্গেও। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল দুর্গাপুর মহকুমা হাসপাতালের বিরুদ্ধে।

দুর্গাপুর(Durgapur) ইস্পাত নগরীর মারকুনির বাসিন্দা রেখা দে ও তার ভাইপো সুমীর দে। বেশ কয়েকদিন ধরে মহকুমা হাসপাতালে ঘুরছেন ভ্যাকসিনের প্রথম ডোজের জন্য। রেখা দে-র দাবি, এ মাসের এক তারিখে লম্বা লাইনে দাঁড়ানোর পর দুর্গাপুর মহকুমা হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আধার কার্ডের জেরক্স জমা দিয়ে যান, ফোন করে ডেকে নেওয়া হবে। কিন্তু গত ৩ জুন রেখা দে ও তার ভাইপো সুমীর দে-র মোবাইলে মেসেজ আসে, ভ্যাকসিন সফলভাবে সম্পূর্ণ হয়েছে। রেখাদেবীর প্রশ্ন, আদৌ ভ্যাকসিন পাইনি। তাহলে আমাদের ভ্যাকসিন গেল কোথায়?

সরকারি হাসপাতাল থেকে কিভাবে এই দুই জনের আধার কার্ডে ভ্যাকসিন(Covid Vaccine) ইস্যু হয়ে গেল? এনিয়ে দুর্গাপুর মহকুমা হাসপাতালের সুপার ডাক্তার ধীমান মন্ডল যাবতীয় দায় এড়িয়ে গিয়েছেন। দিন কয়েক আগে ভ্যাকসিন নিয়ে দুর্নীতির অভিযোগে দুর্গাপুর মহকুমা হাসপাতাল সুপার, দুর্গাপুরের ডেপুটি ম্যাজিস্ট্রেট পদমর্যাদার এক আধিকারিককে ঘিরে ধরে বিক্ষোভ দেখিয়ে বন্ধ করে দেওয়া হয়েছিল ভ্যাকসিন দেওয়ার কাজ। তারপর এই ঘটনা।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন