আকাশ বার্তা
Next Prev

আজ ৩ সেপ্টেম্বর শুক্রবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজকের রাশিফল জেনে নিন

মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ শুক্রবার তিথি অনুযায়ী রয়েছে কৃষ্ণ একাদশী। যা থাকবে আজ ৫:৩৯(5:39 AM) পর্যন্ত। 

নক্ষত্র - শুক্রবার ১৬:০১(4:01 PM) পর্যন্ত থাকবে পুনর্বসু নক্ষত্র।

যোগ - শুক্রবার  ১০:৩৫(10:35 AM) পর্যন্ত থাকবে ব্যাতিপাত যোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি মিথুন। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২৩ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৪৮ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষরাশি - কর্মক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ক্ষেত্রের বিশেষ করে মুদি ব্যবসায়ীরা আজ উন্নতির সাক্ষী থাকতে পারেন। বৈদেশিক বিনিয়োগ আপনার জন্য লাভজনক হবে। তবে বিনিয়োগের ক্ষেত্রে আপনার সব কিছু দেখে নেওয়া প্রয়োজন।

বৃষরাশি - কর্মক্ষেত্রে কোন ভ্রমণ আপনার জন্য উল্লেখযোগ্য ফল আনতে পারে। শারীরিক দিকে বিশেষ নজর দিন। নচেৎ সমস্যায় পড়তে পারেন। আজ আপনি নিজের জন্য অনেক ফাঁকা সময় পেতে চলেছেন। সেই সময়ের সদ্ব্যবহার করুন। পূর্বে অর্থ সংক্রান্ত কোন মামলায় যদি আপনি জড়িয়ে থাকেন তাহলে সেটি আজ আপনার পক্ষে যাবে।

মিথুনরাশি -  দিনের শুরুটি আপনার জন্য খুব একটা সুখের না হলেও পরের দিকে আপনার দিনটি খুব আনন্দের সাথেই থাকবে। আজকে আপনার কাছ থেকে নেওয়া পুরাতন কোন ঋণ আপনি অপ্রত্যাশিত ভাবেই ফেরত পেতে পারবেন। যা আপনাকে আর্থিক ভাবে অনেকটাই উন্নত করবে। আজ আপনার বিবাহিত জীবন সুখের নয়।

সিংহরাশি -  পরিবারের মানুষের সাথে বেশি করে সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। পরিবারের দায়িত্ব সম্পর্কে সচেতন হন। আপনার অপ্রয়জনে অর্থ ব্যয় আজ আপনাকে আর্থিক ভাবে পঙ্গু করে দেবে। আজ আপনি জীবনে অর্থের গুরুত্ব উপলব্ধি পারবেন। আজ আপনার স্ত্রীর সাথে বাইরে কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যারাশি - স্কুল পড়ুয়াদের ক্ষেত্রে আজ পড়াশোনার থেকে খেলাধুলায় সময় নষ্ট করার সম্ভাবনা রয়েছে। আজকে আপনার বিনিয়োগ করা বিশেষ লাভজনক। চেষ্টা করুন দীর্ঘ মেয়াদী কোন পরিকল্পনায় বিনিয়োগ করতে। আপনার হাসি খুশি ব্যবহার আজ আপনাকে  সকলের মধ্যমনি করে রাখবে।

তুলারাশি -  আজ আপনার ব্যবসায়িক খাতে বিশেষ অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা সংক্রান্ত কোন কাছের মানুষের পরামর্শ আজ আপনার জন্য লাভবান হবে। কর্মক্ষেত্রে নিজের পরিশ্রমের জেরে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আজ আপনার জন্য ফাঁকা সময় থাকলে তা ধর্মীয় কোন স্থানে গিয়ে কাটান। মন ভালো থাকবে।

বৃশ্চিকরাশি -  আপনার হাসি খুশি ব্যক্তিত্ব আপনাকে অনেক সমস্যা থেকে মুক্তি দেবে। সেইরকম মানুষের থেকে আজ আপনার  দূরত্ব বজায় রাখা দরকার যারা পূর্বে আপনার কাছ থেকে নেওয়া কোন অর্থ আজও আপনাকে ফেরত দেয়নি। আজ খুব কাছের মানুষদের সাথে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যা আপনার জন্য লাভজনক।

ধনুরাশি - আজকের দিনটি আপনার জন্য খুবই কর্ম ব্যস্ততার মধ্যে দিয়ে কাটতে চলেছে। তা সত্ত্বেও আজ আপনি শারীরিক দিক থেকে সতেজ থাকবেন। তা সত্ত্বেও আপনার প্রত্যহ শরীর সুস্থ রাখতে শরীরচর্চা করা খুবই জরুরি। আজ আপনার কাজের গতি বৃদ্ধি পাবে। যা আপনাকে কর্মক্ষেত্রে সমস্ত কাজ সময়ের আগেই জমা দিয়ে দিতে সাহায্য করবে। বৈবাহিক জীবনে অন্যতম সুন্দর একটি সময় কাটাতে চলেছেন।

মকররাশি - আপনার আকাঙ্খা অনুযায়ী আজ আপনি ফল পাবেন না। যা আপনাকে মনোক্ষুণ্ণ করবে। কিন্তু আপনি সেই দুশ্চিন্তা ঝেড়ে ফেলে কাজের প্রতি মনোযোগ দিন এবং আরো কঠোর পরিশ্রম করুন। যে খুব শীঘ্রই আপনাকে সফল করবে। পূর্বের কোন জমি জমা সংক্রান্ত বিনিয়োগ আজ আপনার জন্য লাভজনক হতে পারে।

কুম্ভরাশি -  ছাত্র ছাত্রীদের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনার উচিত আপনার সমস্ত কাজ সময়ের মধ্যেই শেষ করার। পরের জন্য ফেলে রাখলে তা আপনার ক্ষতি হতে পারে। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে সচেতন থাকুন। ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিন বিনিয়োগের ক্ষেত্রে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের প্রশংসা কুড়াতে পারেন। প্রেমের সম্পর্ক মধুর হবে।

মীনরাশি - আজ খেলাধুলার দিকে আপনার মন আকর্ষিত হতে পারে। যদিও প্রত্যহ খেলাধুলা ও শরীরচর্চা আপনার সুস্বাস্থ্যের জন্য উপকারী। পূর্বে অচেনা কোন ব্যক্তির পরামর্শে ব্যবসা খাতে বিনিয়োগ করে থাকলে তা আপনার জন্য লাভজনক হবে। আজ আপনার দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে তা নিয়ে ভেবে সিদ্ধান্ত নিন। কারণ দীর্ঘ ভ্রমণ আজ আপনার  মনের জন্য ভালো হলেও শারীরিক দিক থেকে বিশেষ সুবিধার নয়।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন