আকাশ বার্তা
Next Prev

আজ ২৫ আগস্ট বুধবার ২০২১, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, রইল আজকের রাশিফল

আজ ২৫ আগস্ট বুধবার ২০২১, আজ কৃষ্ণ তৃতীয়া তিথি ও রয়েছে ধৃতিযোগের প্রভাব, জেনে নিন আজকের রাশিফল

মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ বুধবার তিথি অনুযায়ী রয়েছে কৃষ্ণ তৃতীয়া। যা থাকবে ভোর ৪টে ৪৫(4.45 PM) পর্যন্ত। 

নক্ষত্র - বুধবার ২২.২১(10.21 PM) পর্যন্ত থাকবে উত্তরভাদ্রপদ নক্ষত্র।

যোগ - বুধবার  ৮.২৭(08.27 AM) পর্যন্ত থাকবে ধৃতিযোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি মীন। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২০ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৫৬ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - আজ আপনি ভয় দ্বারা প্রভাবিত হতে পারেন। এর থেকে মুক্তি পেতে আপনাকে সঠিক ব্যক্তির পরামর্শ নেওয়া জরুরি। অর্থনৈতিক অবস্থার অবনতি ঘটতে পারে। যে কারণে আজ আপনার নির্দিষ্ট কোন কাজ থমকে যেতে পারে। আজ আপনি সঠিক বন্ধু কে তা চিনতে শিখবেন। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার সাফল্যের পিছনে যাদের সবথেকে বেশী অবদান তারা হলো আপনার পরিবার। 

বৃষ রাশি - আজকে আপনার জন্য চাকরির যোগ রয়েছে। পুরানো কথা ভেবে আজ আপনি সুখের স্মৃতি খুঁজে পাবেন। যা আপনাকে সারাদিন খুশীতে রাখবে। সকলের ওপর নিজের কথা চাপিয়ে দেওয়ার অভ্যাস ত্যাগ করুন। নচেৎ আপনার এই অভ্যাসের জেরে সম্পর্কে চির ধরতে পারে। স্ত্রীর অচেনা রূপটি আজ দেখতে পাড়ার সম্ভাবনা প্রবল।

মিথুন রাশি - আপনার দিনের শুরুটি ভালো হলেও দিনের শেষে সমস্যায় পড়তে পারেন। বিশেষ করে কর্মক্ষেত্র থেকে রাতে বাড়ি ফেরার সময় সাবধানে আসুন কারণ আপনার আজ গাড়িতে দুর্ঘটনার যোগ রয়েছে যা আপনাকে দীর্ঘদিন ধরে ভোগাতে পারে। আপনার স্বভাব ও দানশীল মানসিকতার কারণে আজ খুশীর বন্যায় ভাসতে পারেন। মন ভালো রাখতে খুব কাছের বন্ধুদের সাথে একসাথে সময় কাটান। উপকার পাবেন।

আরও পড়ুন- মোদী নাকি মমতা! ২০২৪-এ কে হতে পারেন দেশের পরবর্তী প্রধানমন্ত্রী! সামনে এল জনমত সমীক্ষার রিপোর্ট
কর্কট রাশি - আজ আপনি যেকোন অবস্থাতেই আপনার পরিবার ও আত্মীয়স্বজন দের সবসময় পাশে পাবেন। আজ আপনি জীবনের ক্ষেত্রে নানা বাধার সম্মুখীন হতে পারেন। তাতে আপনি হতাশাগ্রস্ত হয়ে পড়বেন কিন্তু থেমে থাকবেন না। আরো কঠোর পরিশ্রম করুন। সাফল্য অপমনার কাছে ধরা দেবেই। আপনার জন্য বরাবরই দীর্ঘমেয়াদী বিনিয়োগ খুবই শুভ। এতে আপনার ভালো আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। 

সিংহ রাশি - আজ আপনার বাচ্চাদের কারণে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা প্রবল এবং আপনি তাদের জন্য সারাটি দিন খুশী হয়ে থাকবেন। সন্তানদের উৎসাহ দিন। আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আরো সতর্ক হওয়া প্রয়োজন। নচেৎ পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন। আপনার সৃজনশীল কর্মদক্ষতার জন্য আজ আপনি পুরস্কৃত হবেন। স্ত্রী কে সময়দিন এবং আজ দুজন মিলে কোথাও ঘুরতে বেরোন। ভালোবাসার বন্ধন আরো মজবুত হতে সাহায্য করবে।

কন্যা রাশি - দীর্ঘমেয়াদি কোন শারীরিক অসুস্থতা থাকলে সেখান থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন। সেক্ষেত্রে সতর্ক থাকবেন কারোর সাথে যেন অশান্তির সৃষ্টি না হয়। কারণ উত্তেজিত অবস্থা আপনাকে আবার শারীরিক সমস্যার সম্মুখীন করে তুলতে পারে। আজ আপনি আপনার মনের ইচ্ছা মতো অনেক কাজ সম্পুর্ন করতে পারবেন। আর্থিক বিনিয়োগ ও সংরক্ষণের ব্যাপারে আপনার বিশেষ যত্নশীল হওয়া প্রয়োজন। নাহলে পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন। বিশিষ্ট ব্যক্তিদের সংস্পর্শ আপনার চিন্তাধারায় বদল আনতে পারে।

তুলা রাশি - আজ আপনার দিনের শুরুটি কর্মব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। যদিও আজ আপনি এতটাই সতেজ থাকবেন যে কর্মক্ষেত্রে সবকাজই সময়ের আগে শেষ করে বাড়ি ফিরতে পারবেন। দিনের শেষে অর্ধাঙ্গিনীর সাথে কাছে কোথাও ঘুরতে যেতে পারেন। অর্থ বিনিয়োগের ক্ষেত্রে পরিবারের মানুষজনের সাথে পরামর্শ করুন। আর্থিক উন্নতিতে সহায়ক হবে। বন্ধুদের দ্বারা আজ আপনি উপকৃত হবেন।

বৃশ্চিক রাশি - আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ নয়। সবকিছুই আপনার ইচ্ছাশক্তির বিরুদ্ধে যেতে পারে। কর্মক্ষেত্রে আপনার কোন ভুলের কারণে বসের বিরাগভাজন হতে পারেন। তবে ভুল স্বীকার করে কিভাবে সেই ভুলটাকে শুধরাতে পারবেন সেটা জানিয়ে দেওয়া আপনার জন্য লাভজনক। বৈবাহিক সম্পর্কে চিড় ধরতে পারে। ব্যবসা খাতে পরিবারের সাথে আলোচনা করে  আর্থিক বিনিয়োগ আপনার জন্য লাভজনক। 

ধনু রাশি - আজকে আপনার স্বাস্থ্যের বিশেষ খেয়াল নেওয়া প্রয়োজন। স্বাস্থ্যের উন্নতির জন্য নিয়ম করে শরীরচর্চা করুন। এবং স্বাস্থ্যের অবনতি ঘটলে চিকিৎসকদের পরামর্শ নিন। সমস্ত রকমের দুশ্চিন্তা এড়িয়ে চলুন শারীরিক ও মানসিক শান্তি পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির বিশেষ সুযোগ রয়েছে। আর্থিক দিক থেকে আজ লাভবান হবেন। কোন নির্দিষ্ট পরিকল্পনা ছাড়ায় নির্দিষ্ট কিছু সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। নচেৎ সমস্যার সম্মুখীন হতে হবে।

মকর রাশি - আপনার উন্নত চিন্তাশক্তি ও সৃজনশীলতা আপনার দীর্ঘদিনের প্রচেষ্টাকে সফল করে তুলতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার প্রচুর পরিমান বিনিয়োগ আপনাকে আর্থিক ভাবে পঙ্গু করে দিতে পারে। কাজেই আজ বিনিয়োগ থেকে দূরে থাকুন। অপ্রয়োজনে অর্থ অপচয় করাথেকে বিরত থাকুন। পারিবারিক দিক থেকে আজ আপনার দিনটি খুবই শুভ।

কুম্ভ রাশি - কর্মক্ষেত্রে আপনার দিনটি ভালো গেলেও পরিবারিক স্বাস্থ্যের দিক থেকে দিনটি আপনার জন্য সুখকর নয়। পরিবারের কেউ শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়তে পারে। যার কারণে আজ আপনি সারাটা দিন চিন্তিত থাকতে পারেন। ঔষধ, মুদি, কাপড় দোকানের ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ। 

মীন রাশি - আপনার স্বাস্থ্যের ওপর বিশেষ নজর দেওয়া প্রয়োজন। খাবার খাওয়া নিয়ন্ত্রণ করুন এবং নিয়মিত শরীরচর্চা করুন। স্বাস্থ্যের অবনতি ঘটলে তৎক্ষণাৎ চিকিৎসকের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে সহকর্মীদের উৎসাহে আপনার পদোন্নতির সুযোগ রয়েছে। অযথা আর্থিক ব্যয় করা থেকে বিরত থাকুন। সাংসারিক জীবন সুখের হবে। বাচ্চাদের সাথে আনন্দময় একটি দিন উপভোগ করতে চলেছেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন