আকাশ বার্তা
Next Prev

কালো টা-ইট পোশাকে বেরিয়ে এসেছে প্রায় পুরো ব-ক্ষযুগল, ভাইরাল অভিনেত্রী ঋতাভরীর তু-মুল হ-ট ছবি, রইলো ছবি!

বাংলার অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ।

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । ঠিক তেমনই বাংলা অভিনয় জগতে বলাবাহুল্য ধারাবাহিকে জনপ্রিয় একটি মুখ হল ঋতাভরী চক্রবর্তী । তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন ।

শুধুমাত্র এদেশে যে শুধু তার অনুগামী সংখ্যা রয়েছে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি বিদেশেও অর্থাৎ পৃথিবীর অন্যান্য দেশেও রয়েছে তার অনুগামী সংখ্যা । সেটি তার ইনস্টাগ্রাম প্রোফাইল
 

 ওগো বধূ সুন্দরী ধারাবাহিক দিয়ে তার অভি

 

 

নয় জগতে পদার্পণ ঘটে তারপর আর তেমনভাবে কোন ধারাবাহিকে দেখা না গেলেও বড় পর্দা তিনি বাজিমাত করে দিয়েছেন । একের পর এক বাংলা ওয়েব সিরিজ এবং বড় পর্দায় অভিনয় করে রীতিমতো নজর কেড়েছে নেটদুনিয়া নেটিজেনদের । তার পাশাপাশি পাকাপোক্ত জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। সম্প্রতি তিনি জানেন গোপন কর্মটি সিনেমাতে অভিনয় করেছেন । যেখানে তাকে দেখা গেছে একজন পুরোহিত হিসেবে । এবং সেই ছবিটি ব্যাপক পরিমাণে হিট হয়েছে এমনটা বলা যেতেই পারে ।i Khan (@saraalikhan95)

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

অভিনয় জগতের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনের শুটিংয়ে ও তাকে দেখতে পাওয়া যায় । আবেদনময়ী সুন্দরী’ চেহারায় রীতিমতো কুপোকাত তরুণ প্রজন্মের সকল যুবকরা ব। এর পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় । অভিনয় জগতের সাথে দেখানো অর্থাৎ ওগোবধূসুনদরী দেখানো ঋতাভারি সাথে বাস্তব জীবনে চিত্রটা সম্পূর্ণ আলাদা । সেটি তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যাবে।

সোশ্যাল মিডিয়াতে সক্রিয় এই অভিনেত্রী বিভিন্ন সময় বিভিন্ন রকম ছবির মাধ্যমে আকর্ষিত করে থাকে তার অনুগামীদের । ঠিক সেরকমই ফের আরও একবার একটি ছবি শেয়ার করে উঠে এসেছেন খবরের শিরোনামে । লাস্যময়ী আবেদনরুপি সেই ছবিটি দেখে রীতিমতো ঘুম উড়েছে নেটিজেনদের । অভিনেত্রী কে দেখা যাচ্ছে স্বল্পপোশাকে আয়নার সামনে পোজ দিয়েছেন । মাঝ থেকে উকি মারছে বক্ষ যুগল ও তার গভীর ক্লিভেজ । মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিটি এবং মিনিটে মিনিটে বেড়ে চলেছে তার শেয়ারের সংখ্যা ।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন