আকাশ বার্তা
Next Prev

যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা

এই সন্তান কী যশেরই? মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা

আকাশ বার্তা অনলাইন ডেস্ক -  দীর্ঘ বেশ কিছু মাস ধরেই সকলের চর্চায় যশ নুসরত। বর্তমানেও এই দুই স্টার একই সাথে থাকেন। কিন্তু পুরানো এই বিতর্কের মাঝে যশকে নিয়ে আরো এক বিতর্কের সৃষ্টি হলো। আর সেই বিতর্ক সৃষ্টি করলেন যশ এর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। হ্যাঁ, যশের এই বিবাহের কথা অনেকের অজানা হলেও তাদের একটা ১০ বছরের ছেলেও রয়েছে। যদিও এতদিন যশ বিতর্কে কোন বাক্য ব্যয় করতে শোনা যায়নি তার প্রাক্তন স্ত্রীকে। অবশেষে নীরবতা ভেঙে প্রথমবারের জন্য যশ প্রসঙ্গে মুখ খুললেন তিনি।

আরো পড়ুন -  'মা হয়েও তোমার শরীরে নেই এতোটুকু মেদ, নতুন রূপে কোয়েল', কোয়েলের প্রশংসায় পঞ্চমুখ মিমি
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

শ্বেতা সিংহ কালহানস - পেশায় সংবাদ কর্মী শ্বেতা মূলত মুম্বাইয়ের বাসিন্দা। যশ এর সাথে মুম্বাই এই বিয়ে হয়েছিল তার। যদিও বিয়ের পর কলকাতাতে থাকতেন। তবে বিয়ের তিন বছরের মাথাতেই তাদের ডিভোর্স হয়ে যায় তার পরেই শ্বেতা ফের ফিরে যান মুম্বাইয়ে। এপ্রসঙ্গে শ্বেতা এদিন বললেন, "আমাদের বহুদিন আগেই ডিভোর্স হয়ে গেছে। পুরানো কথা আমি আর ভাবতে চায়না। তবে ডিভোর্সের সময় সিদ্ধান্ত নেওয়া হয় আমাদের ছেলে দুজনের কাছেই মানুষ হবে। সেই কারণেই যতটুকু দরকার ততটুকুই যোগাযোগ আছে যশ এর সাথে।" কলকাতা প্রসঙ্গে তিনি বললেন, "সেই সময় তিনি টলিউডের সাথেও বেশ কিছুদিন জড়িত ছিলেন। তবে ডিভোর্স মামলা শেষ হয়ে যাওয়ার পরই সবকিছু ছেড়ে মুম্বাই ফিরে যায়। বর্তমানে আমি একজন সংবাদ কর্মী হিসেবে খুশী।"

আরো পড়ুন -  হঠাৎ সিঁথিতে সিঁদুর পরে 'মানিকে মাগে হিথে' গান সদ্য মা হওয়া নুসরতের, দেখুন ভিডিও

তবে যশের প্রতি যে তার এখন আর কোন আকর্ষণ নেই সে ব্যাপারেও খোলাখুলি জানিয়ে দিলেন তিনি। এপ্রসঙ্গে তিনি বলেন, "যবে থেকে যশ আমার পরিবার ছেড়েছে তবে থেকেই ওর প্রতি আমার আর কোন আকর্ষণ নেই। তাছাড়াও আমি পিছনে ফেলে আসা জিনিস নিয়ে  বেশী ভাবতেও পছন্দ করিনা।" এদিন নুসরত প্রসঙ্গেও জিজ্ঞেস করা হয় যশের প্রাক্তন স্ত্রীকে। এবিষয়ে তিনি বলেন, "নুসরাতকে আমি চিনি। তবে সামনাসামনি কখনো দেখা হয়নি বা আমার সাথে ব্যক্তিগত ভাবেও তার কোন পরিচয় নেই।কাজেই তার বিষয়ে কিছু বলা আমার শোভা পায়না। এর পরেই বললেন যশের উচিৎ এবার তার ভবিষ্যৎ সম্পর্কে চিন্তাভাবনা করা।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন