আকাশ বার্তা
Next Prev

নভেম্বর মাস থেকে এই সকল ফোনে আর কাজ করবেনা হোয়াটস্যাপ, নতুন নিয়ম আনলো হোয়াটস্যাপ

অ্যান্ড্রয়েড ৪.০.৪ বা তার আগের অপারেটিং সিস্টেমে থাকা ফোন এবং আইওএস ৯ বা তার থেকে আগের অপারেটিং সিস্টেম থাকা ফোনে আর কাজ করবে না হোয়াটসঅ্যাপ

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - হোয়াটসঅ্যাপ নিয়ে উঠে এল এক বড়ো তথ্য,জানা যাচ্ছে আর মাস দুয়েকের মধ্যে অনেক স্মার্টফোনেই কাজ করবে না হোয়াটসঅ্যাপ। এই দুই মাসের মধ্যেই হোয়াটসঅ্যাপের পক্ষ থেকে চালু করা হবে নতুন নিয়ম।জানা গিয়েছে  ১ নভেম্বর থেকেই ৪৩টি  পুরোনো অ্যান্ড্রয়েড ও আই ও এস ফোনে বন্ধ হয়ে যাবে এই মেসেজিং অ্যাপটি। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

খবরের সত্যতা - বিভিন্ন আন্তর্জাতিক সংবাদসংস্থা হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষর থেকে খবরটি যাচাই করে দেখেছে,অ্যান্ড্রয়েড ৪.০.৪ কিংবা তারও আগের অপারেটিং সিস্টেমে থাকা ফোনগুলি এবং আইওএস ৯ বা তার থেকে আগের অপারেটিং সিস্টেম থাকা ফোনগুলিতে আর হোয়াটসঅ্যাপ কাজ করবে না। একই খবর পাওয়া গিয়েছে ফোন প্রস্তুতকারক সংস্থা গুলির পক্ষ থেকেও। আসুন, এক নজরে দেখে নিই,মাস দুয়েক পর ঠিক কোন কোন ফোন থেকে আর কাজ করবে না হোয়াটসঅ্যাপ।

সোনি এক্সপিরিয়া

স্যামসাং গ্যালাক্সি এস৩ মিনি, ট্রেন্ড টু, ট্রেন্ড লাইট, এস ২

হুয়েই অ্যাসেন্ড মেট ও অ্যাসেন্ট ডি টু

এলজি অপটিমাস এফ সেভেন, এফ ফাইভ,

এলথ্রি টু ডুয়াল, এফ সেভেন টু, এফ ফাইভ টু

অ্যাপল আইফোন এসই, সিক্স এস ও সিক্স এস প্লাস

আরও পড়ুন -  মাত্র ১৬ টাকায় পেয়ে যান ১২,৯৯০ টাকার মোবাইল। জানুন বিস্তারিত

হোয়াটসঅ্যাপের নিরাপত্তা - বিগত বছর থেকেই হোয়াটসঅ্যাপের নিরাপত্তা কতটা তা নিয়ে বিস্তর জলঘোলা চলছে।এই কারনে হোয়াটসঅ্যাপ ব্যাবহারকারীর সংখ্যাও কিছুটা হ্রাস পেয়েছে।যদিও হোয়াটসঅ্যাপ প্রত্যেকবার ই জানিয়েছে তাদের অ্যাপে নিরাপত্তার কোনোরকম ত্রুটি নেই।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন