আকাশ বার্তা
Next Prev

ঈশানের ডাকনাম কী! সন্তান ঈশানকে নিয়ে এবার সরাসরি মুখ খুললেন অভিনেতা যশ

ঈশানের ডাকনাম নিজেই রেখেছেন যশ, আর কী কী বললেন যশ, জেনে নিন

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - কিছুদিন আগেই  নুসরত জাহান মা হয়েছেন,পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।সন্তান সম্ভবা হওয়া থেকে সন্তান জন্মানো পর্যন্ত সর্বক্ষনই তাকে ঘিরে ছিলেন একজনই,তিনি হলেন টলিউডের অভিনেতা যশ দাশগুপ্ত। এমনকি হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথেও নুসরতের সন্তানকে কোলে নিয়ে দেখা গিয়েছিল যশকে।মা হওয়ার পর সংবাদমাধ্যমের সামনে ছেলের বিষয়ে নুসরত মুখ খুলেছিলেন।কিন্তু এতদিন কাউকে কিছুই বলেন নি যশ।নতুন ছবির শ্যুটিং এ ব্যস্ত যশ, সেই ছবি প্রসঙ্গেই এক সাক্ষাৎকারে প্রথম বারের মতো ঈশানকে নিয়ে মুখ খুললেন টলি তারকা যশ।

আরও পড়ুন - 'আজও দেবশ্রীকে ভুলতে পারিনি!' অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতা মিঠুন চক্রবর্তী!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি বললেন যশ - সংবাদমাধ্যমের ওই সাক্ষাৎকারে যশ এর কাছে জানতে চাওয়া হয় ক্ষুদে কে কি নামে ডাকছেন তিনি?  এর উত্তরে যশ জানান, 'আমি ঈশান কে ঈশান নামেই ডাকছি। ওই নামটা আমি আর নুসরত একসঙ্গেই ঠিক করেছি। তাই ওই নামেই ডাকছি। তবে হ্যাঁ, ওর এখনও উত্তর দেওয়ার বয়স হয়নি। খুব ছোট্ট তো। আর ওর ডাকনাম দেওয়া হয়েছে অংশ।'

আরও পড়ুন -  এবার কি সিপিএম ছেড়ে অন্য কোনো দলে যোগ দেওয়ার পথে শ্রীলেখা মিত্র? হটাৎ দলের ওপর চটলেন তিনি

নুসরতের মন্তব্য - এক অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নুসরত জানান,'যশের সঙ্গে আমি ভালো অভিভাবকত্ব কাটাচ্ছি।' সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খুলতে গিয়ে নুসরত বলেন, 'বাবা কে তা বাবাই জানে'।তিনি জানান আপতত মাতৃত্ব কে তিনি খুব ভালোভাবেই উপভোগ করছেন।সন্তান হওয়ার পর আপাতত ডায়েট করা ছেড়ে দিয়েছেন নুসরত।ডায়েট নিয়ে তার কাছে জানতে চাওয়া হলে তিনি জানান,আপাতত ডায়েট করার কোনো প্রশ্নই নেই। যশও দারুন ভাবে উপভোগ করছেন ছোট্ট ঈশানের অভিভাবকত্ব।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন