আকাশ বার্তা
Next Prev

শখের গাড়ি কিনতে চান? খুব কম সুদে ঋণ দিচ্ছে এই ব্যাঙ্কগুলি

শখের গাড়ি কিনতে চান? খুব কম সুদে ঋণ দিচ্ছে এই ব্যাঙ্কগুলি

আকাশবার্তা অনলাইন ডেস্ক : কথায় আছে লাখ টাকার স্বপ্ন। অনেক সময় টাকার জন্যে পুরন হয় না সেই লাখ টাকার স্বপ্ন। তাই টাকার জন্য কি স্বপ্ন দেখবেন না? নতুন হোক বা পুরনো একটা সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনলেই আপনার চার চাকার স্বপ্ন পূরণ হতে পারে । আপনার স্বপ্ন পূরণের ভার এবার থেকে দেশের অনেক ব্যাংকেরই ।

আরও পড়ুন - ৩০ সেপ্টেম্বরের মধ্যে করতে হবে এই কাজ, নইলে বন্ধ করে দেওয়া হতে পারে পরিষেবা
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

গাড়ি কিনতে লোন - দেশের অনেক ব্যাংকেই এবার থেকে গাড়ি কেনার জন্য পাওয়া যাবে লোন। করোনার পরিস্থিতির কারণেই অনেকেই ব্যবহার করতে চাইছেন না পাবলিক ট্রান্সপোর্ট। আর পকেট এ পড়েছে টান । এই অবস্থায় অনেকেই লোন নিয়ে গাড়ি কেনার কথা ভাবছেন। তাদের এই ভাবনায় এবার সহযোগিতার হাত বাড়াবে দেশের অনেক ব্যাংক।

সুদের হারও কম - দেশের অনেক ব্যাংক গাড়ি কেনার জন্য যে লোন দেবে তাতে সুদের হারও বেশ কম।

আরও পড়ুন - পুজোয় হাতে টাকা নেই? ভাবছেন কিভাবে খরচ করবেন? আপনাকে সাহায্য করবে SBI

বিভিন্ন ব্যাংকের লোনের পরিমাণ - ১)গাড়ির দামের ৭৫ শতাংশ লোন পাওয়া যাবে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় , সুদের হার ৭.২৫ শতাংশ, কানাডা ব্যাঙ্ক এর সুদের হার ৭.৩৫ শতাংশ ২) গাড়ির দামের ৭০ শতাংশ লোন দেবে ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এবং সুদের হার ৭.৩৫ শতাংশ। ৩)গাড়ির দামের ৭০ শতাংশ লোন দেবে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এবং ৮.৩০ শতাংশ হারে সুদ পাওয়া যাবে ৪) গাড়ির দামের ৮৫ শতাংশ লোন দেবে এবং সুদ পাওয়া যাবে ৯.২৫ শতাংশ হারে ৫) গাড়ির দামের ৮০ শতাংশ পর্যন্ত লোন দেবে আইসিআইসিআই এবং সুদ পাওয়া যাবে ১২ শতাংশ হারে।

এমন বহু সংস্থা রয়েছে যারা সেকেন্ড হ্যান্ড গাড়ির ব্যবসা করে থাকেন । তাদের কাছ থেকে সঠিক তথ্য পেতে পারেন গ্রাহকেরা। তবে অবশ্যই গাড়ি কেনার আগে প্রয়োজনীয় নথি দেখে নিতে হবে গ্রাহকদের।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন