আকাশ বার্তা
Next Prev

আজ ১৮ আগস্ট বুধবার, আজকের দিনটা কোন রাশির জাতকের কেমন যাবে? রইল আজকের রাশিফল

আজ ১৮ আগস্ট বুধবার, আজকের দিনটা কোন রাশির জাতকের কেমন যাবে? রইল আজকের রাশিফল

বৈদিক জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে ধরা হয় রাশিফলকে। জ্যোতিষ শাস্ত্র মতে মানা হয় প্রত্যেক মানুষের রাশিফল অনুযায়ী ভবিষ্যৎবাণী করা যায় প্রত্যেকটি মানুষের। প্রত্যেকটি রাশির ই নিজস্ব কিছু গুন রয়েছে। গ্রহের সাথে জড়িত থাকায় প্রত্যেকটি রাশির ই দৈনিক কিছু পরিবর্তন দেখা যায়। মানুষের জন্ম সময়কে হিসাব করে গ্রহর অবস্থানের মাধ্যমে ই নির্ণয় করা হয় মানুষের রাশিফল। শাস্ত্র মতে আপনার দিনটি কেমন কাটবে তা জানতে পারবেন আপনার রাশিফলের মাধ্যমেই। জেনে নিন আপনার রাশিফল অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি - দিনের শুরুটা খুব ভালো নাও যেতে পারে, তবে দিনের শেষে আপনার মন খুশীতে থাকবে। কর্ম ক্ষেত্রে পদোন্নতির সুযোগ রয়েছে। যা আপনাকে আর্থিক দিক থেকেও লাভবান করবে। আপনার কোন কাজের দ্বারা বন্ধু মহলে অশান্তির সৃষ্টি হতে পারে। বিশেষ কাউকে টাকা ধার দেওয়ার প্রভাবে আপনি আর্থিক দিক থেকে পঙ্গু হয়ে পড়তে পারেন।

বৃষ রাশি - আপনার আয়ের তুলনায় ব্যয় বৃদ্ধি পাওয়ায় মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। নিজের শরীরের যত্ন নিন নচেৎ শারীরিক অসুস্থতার কবলে পড়তে পারেন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার কারণে আজকের পুরো দিনটিই আপনি ব্যস্ত থাকবেন। আজকে আপনার নিজেকে একা আলাদা করে একাকী থাকতে পছন্দ করবেন। যদিও আপনার জন্য পরিবারের লোকেদের সাথে সময় কাটানো শুভ হবে।

মিথুন রাশি - নিজের শরীরের যত্ন নিন। সব সময় শরীর ও মন ফিট রাখতে নিয়মিত যোগ ব্যায়াম করুন। কর্মক্ষেত্রে আজ আপনার সমস্যা গুলির সমাধান পেলেও পারিবারিক জীবনে অশান্তির সৃষ্টি হতে পারে। জীবন সঙ্গীর সাথে ঝামেলার সৃষ্টি হতে পারে। যদিও দিনের শেষে আপনার সঙ্গী আপনার জন্য দারুন উপহার দেবে যা আপনি কল্পনা করেন নি। আর্থিক কোন দিকের জন্য পরিবারের এবং আপনার কাছের লোকেদের সাথে পরামর্শ করুন উপকার পাবেন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট রাশি - যদি আপনি নতুন কিছু শুরু করবেন বলে ভাবছিলেন তাহলে দেরি না করে সেটি আজকেই শুরু করুন। নতুন কিছু শুরু করার জন্য আজকের দিনটি আপনার জন্য দারুন শুভ। আজকে আপনি আপনার শশুর বাড়ির পক্ষ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। জীবন সঙ্গীর সাথে বেশি সময় অতিবাহিত করুন যার ফলে আপনাদের মধ্যে বন্ধন আরো দৃঢ় হবে।

সিংহ রাশি - আজকে আপনার ভ্রমণের যোগ রয়েছে। মন ভালো রাখতে খুব কাছের মানুষদের সাথে কোথাও ঘুরে আসতে পারেন। কর্মক্ষেত্রে সিনিয়র সহকর্মীদের উৎসাহে কাজে দারুন সাফল্য লাভ করবেন। আজকে অফিস থেকে বাড়ি সবজায়গাতেই কাছের মানুষদের থেকে বিপুল সাহায্য লাভ করবেন।

কন্যা রাশি - আজকের দিনটি আপনার জন্য খুবই শুভ। শারীরিক কোন অসুস্থতার কারণে দীর্ঘ দিন ভুগলে তা থেকে আপনি আজ মুক্তি পাবেন। মানসিক দিক থেকেও আজ আপনি দারুন সবল থাকবেন। বাচ্চাদের কারণে আজ আপনি ঝামেলায় জড়াতে পারেন। যদিও আপনার কারণেই সেই ঝামেলা থেকে মুক্তি পাবেন। শিল্পী দের ক্ষেত্রেও আজকের দিনটি বিশেষ শুভ।

তুলা রাশি - কর্মক্ষেত্রে সবার কথা শোনার অভ্যেস করুন নচেৎ পরবর্তীকালে সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের উৎসাহে দিনটি ভালো কাটবে। প্রেমের সম্পর্কে উন্নতি ঘটবে।  জীবন সঙ্গী আপনাকে আজ একটি বিশেষ দিন উপহার দেবে।

বৃশ্চিক রাশি - শারীরিক অসুস্থতা থেকে আজ আপনি সেরে উঠতে পারেন। বিন্ধুদের সাথে আড্ডার সময় আজ আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। যার জেরে পরিবারের লোকেদের সাথে বিরোধ বাঁধতে পারে। যদিও আর্থিক দিক থেকে আপনার কোন অসুবিধায় পড়ার সম্ভাবনা নেই। আজ আপনার বিবাহিত জীবন সুখের কাটবে।

ধনু রাশি - শারীরিক দিক থেকে আপনার আজকের দিনটি খুবই সুন্দর কাটবে। কর্ম ক্ষেত্রেও ভালো একটি দিন অতিবাহিত করবেন। তবে কথাক অর্থ বিনিয়োগ করার থেকে বিরত থাকুন। নচেৎ আপনার জন্য বিপদ হতে পারে। আপনজনদের সাথে বেশী করে সময় কাটান। তৃতীয় কোন ব্যক্তির কারণে বিবাহিত জীবনে অশান্তি সৃষ্টি হতে পারে।

মকর রাশি - কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার খুবই ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। খুব পরিচিত কারোর সাথে ঝামেলায় জড়াতে পারেন। যার রেস চলতে পারে আদালত পর্যন্ত। সন্ধ্যের দিকে প্রিয়জনদের সাথে সময় কাটানোর চেষ্টা করুন। অফিসের পুরানো কোন ফেলে রাখা কাজ আপনার আজকের গোটা অফিস টাইমটাই নষ্ট করতে পারে।

কুম্ভ রাশি - আজকে আপনার দিনটি কর্ম ব্যস্ত হলেও মানসিক ভাবে সবল থাকার কারণে খুব সহজেই আপনি সব কর্মই কম সময়ে সঠিকভাবে পালন করতে সক্ষম হবেন। আপনার কারণে আপনার পারিপার্শ্বিক মানুষ জন খুশি হবেন। তবে বিশেষ কোন কারণে আজ আপনি আর্থিক দিক থেকে পঙ্গু হয়ে যেতে পারেন।

মীন রাশি - আজকের দিনটি আপনার জন্য ভালো মন্দই কাটতে চলেছে। আজকে আপনি আপনার দীর্ঘ দিনের সমস্যা থেকে মুক্ত হতে পারেন। এর জেরে আপনি নিজেই অনুভব করতে পারবেন আপনি যেভাবে জীবন অতিবাহিত করতে যাচ্ছেন সেটি আপনাকে বিপদে ঠেলে দিচ্ছে। পারিবারিক কোন সমস্যা যেটা আপনি সহজেই মিটিয়ে ফেলতে পারেন আপনি সেটা না করে নিজের কাজে ব্যস্ত থাকবেন। আপনার পারিপার্শ্বিক কাছের মানুষদের কারণে আপনার জীবনসঙ্গিনী নতুন করে আপনার প্রেমে পড়বে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন