আকাশ বার্তা
Next Prev

আজ ৩১ আগস্ট মঙ্গলবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ৩১ আগস্ট মঙ্গলবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ মঙ্গলবার তিথি অনুযায়ী রয়েছে কৃষ্ণ নবমী। যা থাকবে বুধবার ২:২৮(2:28 AM) পর্যন্ত। 

নক্ষত্র - মঙ্গলবার ৯:২৪(9:24 AM) পর্যন্ত থাকবে রোহিনী নক্ষত্র।

যোগ - মঙ্গলবার ৯:৩৮(9:38 AM) পর্যন্ত থাকবে হর্ষণযোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি বৃষ। যা থাকবে মঙ্গলবার ২২:৩৮( 10:38 PM) পর্যন্ত। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২২ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৫১ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

আরও পড়ুন - অতি শীঘ্র সাফল্য পেতে চলেছেন বাঙালি চা বিক্রেতা। তাঁর সুরেলা কন্ঠের গান রেকর্ড হলো স্টুডিওয়
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - আজ আপনি খেলাধুলার ওপর বিশেষ ভাবে আকৃষ্ট হবেন। যদিও প্রত্যেকদিন এই অভ্যাস বজায় রাখলে সেটা আপনার স্বাস্থ্যের জন্য ভালো। যেকোন আর্থিক বিনিয়োগের আগে পরিবারের মানুষদের সাথে পরামর্শ করুন। প্রেমের সম্পর্ক সুখকর নয়। বন্ধুদের সাহায্যে আজ আপনার সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ আপনার স্বাস্থ্যের পক্ষে সুখকর না হলেও ব্যবসায়িক দিক থেকে উন্নতি ডেকে আনবে।

বৃষ রাশি - স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। যার জেরে আজ কর্মক্ষেত্রে মনোযোগ সহকারে কাজ করা আপনার জন্য দুর্বিষহ হয়ে উঠবে। বিদেশী ব্যবসার সাথে জড়িত জাতকেরা আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হত্ৰ পারেন। কাজেই সাবধানতা অবলম্বন করুন। আপনার সিদ্ধান্ত গ্রহণের দক্ষতা আপনাকে সফল হতে সাহায্য করবে। 

মিথুন রাশি - কর্মক্ষেত্রে আজ আপনার মনের মতো একটি দিন কাটাতে চলেছেন। বৈবাহিক জীবনে আপনার মেজাজ আপনাদের মধ্যে অশান্তির সৃষ্টি করবে। কাজেই সব ক্ষেত্রেই মেজাজ কে নিয়ন্ত্রণে রাখুন। আপনারই উপকার হবে। আজ আপনি বিশেষ আর্থিক সহায়তা পাবেন। মা অথবা মায়ের পক্ষের কেউ আপনাকে আজ আর্থিক ভাবে সাহায্য করবে। 

কর্কট রাশি - স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। স্বাস্থ্যের কথা মাথায় রেখে অযথা উত্তেজিত হওয়া থেকে বিরত থাকুন। অপ্রয়োজনে অর্থ ব্যয় করার অভ্যাস ত্যাগ করুন। নচেৎ আজ আপনার আর্থিক লাভের সম্ভাবনা থাকলেও আপনি সেই লাভ চোখে দেখতে পাবেননা। ভ্রমণ আপনার জন্য দীর্ঘমেয়াদি কোন সুখবর আনতে সাহায্য করবে। 

সিংহ রাশি - দিনের শুরুটি হতাশার সাথে কাটলেও শেষের দিকে আনন্দের মধ্যে দিয়েই কাটাবেন। কর্মক্ষেত্রে শুরুর দীর্ঘ চাপ কাটিয়ে উঠে পরের দিকে তার সুফল পাবেন। দিনের শেষে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাথে বেশী করে সময় কাটান। এতে করে মন ভালো থাকবে। সকলের সাথে মেসার অভ্যাস গড়ে তুলুন। নচেৎ বিপদের সময় কাউকেই পাশে পাবেন না। 

কন্যা রাশি - দীর্ঘ শারীরিক সমস্যা থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন। বাচ্চা দের অযথা বকাবকি করবেন না। তাদের চেষ্টা কে উৎসাহ দিন। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের উৎসাহ আপনার চিন্তা ধারা পরিবর্তনে সাহায্য করবে। আজকে আপনার ফাঁকা সময়টি আপনি সঠিক ভাবে কাজে লাগাতে ব্যর্থ হবেন। বৈবাহিক জীবন সুখের হবে।

আরও পড়ুন - আধার কার্ডের লিঙ্ক থেকে শুরু করে গ্যাসের দাম সহ আরো অনেক কিছু পরিবর্তন হতে চলেছে আগামী সেপ্টেম্বরেই।

তুলা রাশি - দীর্ঘ দিনের কর্মব্যস্ত জীবন থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন। আজ আপনার পর্যাপ্ত বিশ্রাম করার জন্য যথেষ্ট ভালো একটি দিন। পারিবারিক দিক থেকে আর্থিক সহায়তা পাওয়ার সম্ভাবনা প্রবল। তবে আপনার বলা কিছু কথা পরিবারের মানুষজনদের সাথে মনোমালিন্যের সৃষ্টি করতে পারে। বৈবাহিক জীবনে অশান্তির সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি - আজ আপনার স্ত্রীর সাথে একাকী কোথাও ভ্রমণ করার জন্য দারুন দিন। যদিও এর ফলে আপনার অর্থ ব্যয় হবে। তবুও দারুন সুন্দর একটি সময় আপনি স্ত্রীর সাথে কাটাতে চলেছেন। কর্মক্ষেত্রে আপনার পরিশ্রম আপনাকে সাফল্যের পথ দেখাবে। আজ আপনি অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। কর্মক্ষেত্রে অংশীদারদের ওপর সিবকিছু ছেড়ে দেবেন না।নাহলে আপনার ক্ষতির আশঙ্কা রয়েছে। 

ধনু রাশি - শারীরিক দুর্বলতা কাটাতে পর্যাপ্ত বিশ্রাম নিন। আজ আপনার কাছে প্রচুর ফাঁকা সময় থাকবে। কিন্তু সেই সময় আপনি আপনার বাড়িতে কোন অতিথি আসার কারণে সঠিক ব্যবহার করতে পারবেন না। সমমনোভাবাপন্ন বন্ধুদের সাথে সময় ব্যয় করুন তার ফলে আপনার ব্যবসায় উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর বলা কিছু কথা আজ আপনার জন্য খুবই উপকারী হবে।

মকর রাশি - আজ আপনি সামাজিক কাজের প্রতি বিশেষ ভাবে দায়বদ্ধ হয়ে পড়বেন। যেটি আপনাকে মানসিক ভাবে চরম শান্তি দেবে। আজ আপনার ব্যবহারের কারণে সকলের প্রশংসা কুড়াবেন। কাজের প্রতি বিশেষভাবে মনোযোগ দিন। আপনার কাজের ধীরগতি কর্মক্ষেত্রে আপনাকে সমস্যায় ফেলতে পারে। মদের নেশা থেকে দূরে থাকুন এটি আপনাকে  একটা সময়ের পর শারীরিক ও মানসিক দুদিকথেকেই দুর্বল করে দেবে। 

কুম্ভ রাশি - অতিরিক্ত খাদ্যসেবনের অভ্যাস পরিবর্তন করুন। সঠিক সময়ে প্রয়োজন মতো খাদ্যাভ্যাস করুন। নচেৎ শারীরিক সমস্যার সম্মুখীন হবেন। অপরিচিত লোকেদের পরামর্শ শোনা ভালো কিন্তু সেটা নিজের জীবনের ওপর প্রয়োগ করার আগে বারবার ভাবুন। আপনার উন্নত চিন্তাধারা এবং বিচার বিবেচনা আপনাকে বাড়তি অর্থ উপার্জনের রাস্তা খুলে দিতে পারে।

মীন রাশি - যদি কোন অংশীদারি ব্যবসার পরিকল্পনা করে থাকেন তবে তার আগে সব তথ্য ভালোভাবে দেখে নিন। নাহলে পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন। খুব কাছের কারোর সাথে আপনার আজ বিতর্কের সৃষ্টি হতে পারে। কাজেই অযথা অশান্তি থেকে দূরে থাকার চেষ্টা করুন। দরকার হলে অশান্তি না করে কথা বলে সমস্যার সমাধান করুন। আজ আপনার অর্থের প্রয়োজন হতে পারে। স্ত্রীকে পর্যাপ্ত সময় দিন। এতে আপনাদের মধ্যে বন্ধন আরো জোরালো হবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন