আকাশ বার্তা
Next Prev

আজ ২৪ আগস্ট মঙ্গলবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২৪ আগস্ট মঙ্গলবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

বৈদিক জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে ধরা হয় রাশিফলকে। জ্যোতিষ শাস্ত্র মতে মানা হয় প্রত্যেক মানুষের রাশিফল অনুযায়ী ভবিষ্যৎবাণী করা যায় প্রত্যেকটি মানুষের। প্রত্যেকটি রাশির ই নিজস্ব কিছু গুন রয়েছে। গ্রহের সাথে জড়িত থাকায় প্রত্যেকটি রাশির ই দৈনিক কিছু পরিবর্তন দেখা যায়। মানুষের জন্ম সময়কে হিসাব করে গ্রহর অবস্থানের মাধ্যমে ই নির্ণয় করা হয় মানুষের রাশিফল। শাস্ত্র মতে আপনার দিনটি কেমন কাটবে তা জানতে পারবেন আপনার রাশিফলের মাধ্যমেই। জেনে নিন আপনার রাশিফল অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি - আজকের দিনটি আপনার জন্য বিশেষ ক্ষেত্রে হতাশাব্যঞ্জক হয়ে উঠতে পারে। আপনার বিশেষ কোন পরিকল্পনা অর্থের অভাবে স্তব্ধ হয়ে যেতে পারে যা আপনার মানসিক অস্থিরতার সৃষ্টি করবে। আপনার প্রয়োজনে বন্ধুদের সঠিক সময়ে পাশে না পাওয়ার ফলে আপনার হতাশা বৃদ্ধি হতে পারে। আজ আপনি একাকী সময় কাটান। আপনার উপকার হবে।

বৃষ রাশি - কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুবই শুভ। কর্মক্ষেত্রে আপনার উন্নত ভবন চিন্তার কারণে উন্নতি নিশ্চিত। বকেয়া বেতন বা অর্থ থাকলে তা আপনাকে আজ আর্থিক উন্নতিতে সাহায্য করবে এবং সেগুলি আপনি ফিরে পাবেন। আপনার সত্য কথা বলা এবং সকলকে ক্ষমা করে দেওয়ার গুন আপনাকে মহান  করবে।

মিথুন রাশি - কর্মক্ষেত্রে আপনার দীর্ঘ পরিশ্রম এবং প্রচেষ্টার সুফল পাবেন আজকে। ব্যবসার ক্ষেত্রে উন্নতি সম্ভব। তবে যেকোন ক্ষেত্রে বিনিয়োগের জন্য ভালো করে সবকিছু দেখে ভেবেচিন্তে বিনিয়োগ করুন। নচেৎ আর্থিক সমস্যার সম্মুখীন হবেন। আপনার অস্বাভাবিক আচরণ আজ আপনাকে একা করে তুলতে পারে। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট রাশি - আপনার দীর্ঘ পরিশ্রম এবং লেগে থাকার প্রচেষ্টা আপনাকে সফলতা পেতে সাহায্য করবে। যারা ইঞ্জিনিয়ার পেশার সাথে জড়িত তাদের জন্য আজকের দিনটি শুভ। আপনাকে আজ আপনার বাড়ির বিশেষ কোন কাজের কারণে প্রচুর ব্যয় করতে হতে পারে। যা আপনাকে চিন্তাগ্রস্থ করে তুলবে। বৈবাহিক জীবন সুখের।

সিংহ রাশি - অহেতুক চিন্তা থেকে দূরে থাকুন। নচেৎ শারীরিক সমস্যার সম্মুখীন হবেন। আর্থিক বিনিয়োগ করার ক্ষেত্রে স্ত্রী এবং পরিবারের মানুষদের সাথে আলোচনা করুন। কর্মক্ষেত্রে আজকে আপনি আপনার প্রভাব বিস্তার করতে পারবেন। সন্ধ্যের দিকে কোথাও ঘুরতে বেরোন যা আপনার মনকে শান্ত করে তুলবে। প্রেমের বন্ধন আরো মজবুত হবে।

কন্যা রাশি - কর্মব্যস্ত জীবন আপনাকে ক্লান্তির সম্মুখীন করবে। যার প্রভাব এ আপনার মেজাজ খিটখিটে হয়ে যেতে পারে। এর থেকে মুক্তি পেতে পর্যাপ্ত পরিমাণ বিশ্রাম নিন। আপনার আজকে আর্থিক উন্নতি ঘটবে যদিও আপনার ব্যয় ও বেড়ে যাওয়ার কারনে লাভ বিশেষ হবেনা। বৈবাহিক জীবন সুখের হবে। তবে আজকের দিনে আপনি আপনার মনের মতো করে সবকিছু নাও পেতে পারেন।

তুলা রাশি - দীর্ঘ কোন ভ্রমণের ফলে আজকের দিনটি আপনার ক্লান্তিকর কাটবে। পূর্বের দীর্ঘমেয়াদী কোন বিনিয়োগ আপনাকে আজ আর্থিক উন্নতির পথ দেখাবে। তৃতীয় কোন ব্যক্তির কথা  শুনে আজ আপনি ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে। তৃতীয় কোন ব্যক্তির কারণে আপনার স্ত্রীর সাথে দীর্ঘমেয়াদি অশান্তির সৃষ্টি হতে পারে। 

বৃশ্চিক রাশি - শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। পরিষ্কার পরিচ্ছন্ন খাবার খান। নচেৎ শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনার উন্নতি সম্ভব। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম আপনার সহ কর্মী ও বসের কাছে খুশীর কারন হয়ে উঠবে। ব্যবসার ক্ষেত্রেও আজ আপনার উন্নতি সম্ভব। 

ধনু রাশি - পারিবারিক দিক থেকে আজকে আপনি যথেষ্ট সহযোগিতা পাবেন। যার ফলস্বরূপ আজকে আপনি আপনার দীর্ঘ দিনের স্বপ্ন ও পরিকল্পনা বাস্তবায়িত করতে পারেন। সকলের কথা মনযোগ দিয়ে শোনার অভ্যাস করুন। কাজের প্রতি মনোনিবেশ করুন এবং পরিশ্রম করতে থাকুন। সাফল্য অবশ্যম্ভাবী।

মকর রাশি - যেকোন নেশা থেকে দূরে থাকুন। নয়তো তার প্রভাবে আপনার শরীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। পুরানো কিছু স্মৃতি আজ আপনাকে খুশী করে তুলতে পারে। জমি বাড়ি সংক্রান্ত বিনিয়োগে অংশ নিতে পারেন। আজ আপনার জন্য সেটি লাভজনক হতে পারে। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের খারাপ আচরণের ফল তাদের আজকে ভুগতে হতে পারে।

কুম্ভ রাশি - সময় অপচয় করা থেকে বিরত থাকুন। সময়ের মূল্য দিতে শিখুন। নয়তো পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন। দীর্ঘ মেয়াদী বিনিয়োগ আপনার জন্য লাভজনক হতে পারে। আপনার উন্নত বিচার বুদ্ধি ক্ষমতা এবং পরিশ্রম আজ আপনাকে সফলতার পথ দেখাবে। বৈবাহিক জীবন সুখের।

মীন রাশি - শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। শরীর সুস্থ রাখতে প্রতিদিন যোগ ব্যায়াম করুন। দুস্থ ব্যক্তিদের পাশে দাঁড়ান। মানসিক শান্তি উপভোগ করবেন। কর্মক্ষেত্রে আজ আপনার দীর্ঘদিনের পরিশ্রম এবং উপস্থিত বুদ্ধির কারণে বস থেকে শুরু করে প্রত্যেক সহকর্মীর প্রশংসা কুড়াবেন। যা আপনাকে কর্মক্ষেত্রে উন্নতির পথ দেখাবে। পরিবারকে সময় দিন অহেতুক বন্ধুদের সাথে সময় অপচয় করা থেকে বিরত থাকুন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন