আকাশ বার্তা
Next Prev

আজ ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল

আজ ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল

মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ বৃহস্পতিবার তিথি অনুযায়ী রয়েছে শুক্ল তৃতীয়া । যা থাকবে শুক্রবার ২:২৫(2:25 AM) পর্যন্ত। 

নক্ষত্র - বৃহস্পতিবার ১৭:২১(5:21 PM) পর্যন্ত থাকবে হস্তা নক্ষত্র।

যোগ - বৃহস্পতিবার  ০০:২৮(12:28 AM) পর্যন্ত থাকবে শুক্র যোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি কন্যা। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২৪ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৪২ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

আরও পড়ুন - কাল রাতেই মঙ্গলে প্রবেশ করেছে কন্যা রাশিতে, কাজে বাঁধার সম্মুখীন হতে পারেন এই ৪ রাশি
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - দীর্ঘ দিন ধরে চলতে থাকা কোন শারীরিক অসুস্থতা থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপের কারণে আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। এ থেকে মুক্তি পেতে পরিবারের মানুষজনদের সাথে সময় কাটান। আজ আপনার ব্যক্তিগত চেষ্টায় অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবনে অন্যতম একটি রোম্যান্টিক দিন কাটতে পারে।

বৃষ রাশি - আজকের দিনটি আপনার  জন্য ভালোবাসা পূর্ন একটি দিন হতে যাচ্ছে। আজ আপনি সকলকে ভালোবাসা প্রদান করবেন। যার মাধ্যমে কারোর সাথে পূর্বের মনোমালিন্য আজ দূর হতে পারে। কাছের বন্ধুদের সাথে সময় কাটানো আজ আপনার জন্য আনন্দদায়ক হতে পারে। যেকোন প্রকার লগ্নি থেকে বিরত থাকুন। 

মিথুন রাশি - কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য শুভ হলেও ব্যক্তিগত জীবনে আজকের দিনটি আপনার জন্য বিশেষ কল্যাণকর নয়। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কাজের জন্য প্রশংসা কুড়াতে পারেন। কারোর সাথে ঝামেলায় জড়ানো থেকে বিরত থাকুন নচেৎ সম্পর্কে ফাটল ধরতে পারে। শারীরিক অসুস্থতা থেকে মনযোগ ঘোরাতে কাজের প্রতি আরো বেশী করে মনোনিবেশ করুন। আজ আপনি কাউকে আর্থিক সাহায্য করার ফলে আপনার আর্থিক অবস্থার অবনতি ঘটতে পারে।

কর্কট রাশি - শরীর স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। ভোর বেলা ঘুম থেকে ওঠার পর নিয়মিত প্রাতঃ ভ্রমন করুন। কাউকে ঋণ দেওয়ার আগে আপনার ভাবনাচিন্তা করা প্রয়োজন নচেৎ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই রাশির কোন কোন জাতকের আজ কর্মক্ষেত্রে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর জন্য আজকের দিনটি আপনার কাছে আরো সুন্দর হয়ে উঠবে। পরিবারের সাথে আপনার সময় কাটানো ভালো তবে কথা বলার আগে সংযত হন। নয়তো বিতর্কের সৃষ্টি হতে পারে।

সিংহ রাশি - আজকের দিনটি প্রকৃত অর্থেই আপনার জন্য সুন্দর একটি দিন হতে যাচ্ছে। আজ আপনার এমন কোন ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা প্রবল যিনি আপনার চিন্তাধারা বদলাতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার দীর্ঘদিনের পরিশ্রমের ফল আপনি পেতে পারেন। বন্ধুদের সাথে অবসর সময় কাটানো আপনার জন্য আনন্দদায়ক হবে। 

কন্যা রাশি - কর্মব্যস্ততার কারণে আপনি প্রিয়জনদের সাথে বিশেষ সময় কাটাতে পারেন না। এই অভ্যাস ত্যাগ করতে হবে। প্রিয়জনদের প্রতি আরো দায়িত্বশীল হন এবং তাদের দুঃখ কষ্ট ভাগ করে নিন। রাত জেগে কাজ করা এড়িয়ে চলুন নচেৎ স্বাস্থ্যের ওপর তার প্রভাব পড়বে। সময়ের কাজ সময়ে শেষ করুন অযথা কাজ ফেলে রাখলে পরবর্তীতে আপনার কাজের চাপ আরো বৃদ্ধি পাবে। নিজের সম্পত্তির প্রতি বিশেষ যত্নবান হন নচেৎ চুরি হওয়ার সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন - এই তিনটি রাশিতে রয়েছেন বক্রে বৃহস্পতি। ১৪ ই সেপ্টেম্বর পর্যন্ত মিলতে পারে অভূতপূর্ব সাফল্য।

তুলা রাশি - আপনার স্ত্রী ও বাচ্চাদের সহযোগিতায় আপনার আজকের দিনটি আরো আনন্দময় হয়ে উঠবে। অংশীদারি কারবার এড়িয়ে চলার চেষ্টা করুন। এটি আপনার জন্য লাভজনক নয়। বাড়িতে কোন অতিথি আসা আজ আপনার জন্য খুবই সৌভাগ্যের। কাজের পর আজ আপনি নিজের জন্য সময় পাবেন। যেই সময়টা নিজের মনের মতো করে কাটাতে পারেন।

বৃশ্চিক রাশি - শরীর স্বাস্থ্য সতেজ রাখতে আপনার খাওয়ার প্রতি নিয়ন্ত্রণ আনা অত্যন্ত জরুরি। বন্ধুদের সাথে আজ আয় আপনার পার্টি করার সম্ভাবনা আছে। যা আপনার জন্য আনন্দদায়ক হলেও নেশা করা এড়িয়ে চলুন। বাড়ির বাইরে গেলে অর্থের প্রতি বিশেষ যত্নবান হওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে আজ আপনার দক্ষতা আপনাকে পূর্ন সহযোগিতা করবে। স্ত্রীর সাথে আরো বেশী করে সময় কাটান। এতে আপনাদের সম্পর্কের আরো উন্নতি ঘটবে।

ধনু রাশি - আপনার উন্নত চিন্তাশক্তি, বিচার বুদ্ধি ও অদম্য জেদ আজ আপনার প্রাপ্ত সুযোগগুলিকে কাজে লাগিয়ে সফলতা পেতে সাহায্য করবে। যেই কাজে আপনি সমর্থন পাবেন গুরুজনদের ও। আজকে আপনি ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ভ্রমণ আপনার জন্য মানসিক দিক থেকে আনন্দদায়ক হবে। আপনার মানসিক চিন্তা গুলি দূর করতে আজ আপনি ধ্যানে বসতে পারেন। উপকার পাবেন।

মকর রাশি - এমন ব্যক্তিদের আজ এড়িয়ে চলুন যাদের সাথে আপনার মানসিক চিন্তাধারা আলাদা। কারন আজ আপনি শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠে ফের তাদের সাথে বিবাদে জড়িয়ে অসুস্থ হয়ে পড়তে পারেন। আজকে আপনার কাজের চাপ কম থাকায় নিজের জন্য অনেকটাই ফাঁকা সময় পাবেন। যেই সময়টিতে আপনি অর্ধাঙ্গিনীর সাথে কোথাও গিয়ে নানা স্বাদের খাবর খেতে পছন্দ করবেন। আজ আপনি নতুন করে প্রেমে পড়তে পারেন। ধর্মীয় কাজে অর্থব্যয় আপনার জন্য শুভ।

কুম্ভ রাশি - ক্রমেই আপনার ইচ্ছা শক্তির অবনতি ঘটছে যেটা একেবারেই আপনার শরীর ও মন দুইই দুর্বল করে দিচ্ছে। আপনার দুর্বলতা কাটাতে মানসিক চিন্তা দূরে সরিয়ে পর্যাপ্ত পরিমাণ বিশ্রাম নেওয়া প্রয়োজন। দীর্ঘদিন কর্মব্যস্ততার কারণে পরিবারকে সময় দিতে না পারা আজ আপনার মনকে বিষণ্ণ করতে পারে। অবসর সময় বাচ্চাদের সাথে কাটান। এতে মন ভালো থাকবে। জমি বাড়ির প্রতি পূর্বের বিনিয়োগ আজ আপনার জন্য লাভজনক হতে পারে।

মীন রাশি - আপনার বৈবাহিক জীবনে বিয়ের আসল শর্ত গুলি আজ আপনি উপলব্ধি করতে পারবেন। বাচ্চাদের পড়াশোনার ব্যাপারে বিশেষ যত্নশীল হতে হবে। কর্মক্ষেত্রে আজ আপনার দক্ষতা আপনাকে পূর্ণ সমর্থন করবে। যা আপনাকে সকলের প্রশংসা এনে দেবে। আকস্মিক ভাবেই দীর্ঘদিনের বকেয়া টাকা গুলি ফেরত পেতে পারেন। যা আপনার আর্থিক সমস্যার অনেকটাই সমাধান করবে এবং আপনি আনন্দ উপভোগ করবেন। যেকোন কারোর সাথে তর্ক করা থেকে বিরত থাকুন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন