আকাশ বার্তা
Next Prev

আজ ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ বৃহস্পতিবার তিথি অনুযায়ী রয়েছে কৃষ্ণ একাদশী। যা থাকবে অহরাত্র। 

নক্ষত্র - বৃহস্পতিবার ১৪:০৯(2:09 PM) পর্যন্ত থাকবে আদ্রা নক্ষত্র।

যোগ - বৃহস্পতিবার  ১০:৩২(10:32 AM) পর্যন্ত থাকবে সিদ্ধিযোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি মিথুন। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২২ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৪৯ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

আরও পড়ুন -  RBI এর কড়া নির্দেশে বন্ধ হচ্ছে সরকারি ও বেসরকারি ব্যাঙ্কের এই একাউন্টগুলি, সমস্যায় গ্রাহকেরা
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - কর্মক্ষেত্রে যারা আপনার কাজে বাঁধা দিত আজ আপনার সামনেই তাদের বাধা বিপত্তির মুখে পড়তে হবে। স্বাস্থ্যের ওপর বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। সচেতন থাকুন নয়তো আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। অপরিচিত কোন ব্যক্তির পরামর্শে আপনার পূর্বের বিনিয়োগ আপনার জন্য লাভজনক হতে পারে। আজ আপনি এতটাই কর্মব্যস্ততার মধ্যে দিয়ে কাটাবেন যার ফলে নিজের জন্য সময় বার করতে পারবেন না।

বৃষ রাশি - আপনার প্রতিভা আছে কিন্তু আপনি সেটার ব্যবহার করেন না। আপনার উন্নত চিন্তাধারা ও প্রতিভা আপনাকে সাফল্য এনে দিতে পারে। অফিসে কাজের প্রতি বিশেষ মনোযোগী হওয়া প্রয়োজন। নাহলে বসের বিরাগভাজন হতে পারেন। বৈবাহিক জীবন সব থেকে বাজে দিনগুলির একটা হতে যাচ্ছে।

মিথুন রাশি - যেকোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার বিশেষ ভাবনার প্রয়োজন। নচেৎ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এছাড়াও কাছের মানুষদের সাথে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। যা আপনাকেও মানসিক চাপের মধ্যে ফেলবে। আধ্যাত্নিক ব্যক্তিদের সাথে আলাপ আপনার জন্য শুভ। স্ত্রীর পছন্দসই কাজ না করার জন্য রাগারাগীর সৃষ্টি হতে পারে।

কর্কট রাশি - সুস্বাস্থ্য বজায় রাখতে অতিরিক্ত খাদ্যাভ্যাস ত্যাগ করুন। সঠিক সময়ে খাবার খান। আর্থিক বিনিয়োগ আজ আপনার জন্য একেবারেই লাভজনক নয় বরং আপনাকে ক্ষতির সম্মুখীন করতে পারে। কর্মক্ষেত্রে নানা সমস্যা দেখা দিতে পারে। আপনার মনে আসা অর্থ উপায় করার পদ্ধতিগুলি আজ নিজের জীবনে প্রয়োগ করতে পারেন। লাভবান হবেন।

সিংহ রাশি - আপনার সর্বদা হাসি খুশি মনোভাব আপনার জন্য খুব সুন্দর একটি উপহার। আজ আপনার পরিবারের সাথে খুব সুন্দর একটি সময় কাটবে। তবে অতিরিক্ত অর্থ ব্যয় আপনার চিন্তার কারণ হয়ে উঠতে পারে। আপনার অন্য কোন কাজের জন্য কোথাও যাওয়া লাভজনক হতে পারে।  তবে অবশ্যই সেই ভ্রমণ সংক্রান্ত পরিকল্পনা বাড়ির লোকেদের সাথে আলোচনা করা উচিত। নাহলে পরবর্তীতে সমস্যা দেখা দেবে। 

কন্যা রাশি - কর্মক্ষেত্রে ব্যস্ততার কারণে আজকে আপনি আপনার মনের মতো করে সময় কাটাতে পারবেন না। পরিবারের প্রতি বিশেষ দায়বদ্ধ হন। দায়িত্ব নিতে শিখুন। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত আপনার জন্য ভুল প্রমাণিত হতে পারে। বিশেষ করে আর্থিক ক্ষেত্রে। প্রেমের সম্পর্ক আরো মধুর হবে। বৈবাহিক জীবনে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। যা দীর্ঘমেয়াদি হবে।

আরও পড়ুন -  এই প্রথমবার কলকাতার ইতিহাসে নারী শক্তির আরাধনা করতে চলেছেন চার নারী পুরোহিত, জানুন কোন কোন স্থান থাকতে চলেছে এই ইতিহাসের সাক্ষী

তুলা রাশি - আজ আপনি বাড়ির কাজে বিশেষ ব্যস্ত হয়ে পড়বেন। অফিসে আজ আপনার জন্য একটি দুর্দান্ত সময় অপেক্ষা করছে। সহকর্মীদের প্রশংসা আজ আপনাকে আর ভালো কিছু করার ব্যাপারে উৎসাহ প্রদান করবে। সন্ধ্যে বেলা স্ত্রীকে বিশেষ সময় দিন। প্রয়োজনে দুজনে একসাথে কোথাও ঘুরতে যান। এতে আপনাদের মধ্যে বন্ধন আরো মজবুত হবে।

বৃশ্চিক রাশি - আজ যেকোন বিনিয়োগের ক্ষেত্রে ভাই বোনদের পরামর্শ নিন। তাদের সাহায্যে আজ আপনার আর্থিক লাভের প্রচুর সুযোগ রয়েছে। ভাই বোনদের সাথে আজ আপনি একটি সুন্দর সময় অতিবাহিত করতে চলেছেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আজ গাড়ি চালানোর সময় সতর্ক হোন। অসাবধানতা বশত গাড়ি চালানো আজ আপনার জন্য দুর্ঘটনা ডেকে আনতে পারে।

ধনু রাশি - আজ আপনি সামাজিক কাজে বিশেষ সময় দিতে চলেছেন। কারণ এর মাধ্যমে আজ আপনি মানসিক শান্তি খুঁজে পাবেন। ব্যবসার ক্ষেত্রে বিশেষ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আজ আপনার বুদ্ধিদীপ্ত কাজের সৌজন্যে সহকর্মীদের প্রশংসা কুড়াবেন। যা আপনাকে পরবর্তীতে আরো ভালো কাজের জন্য উদ্বুদ্ধ করবে।

মকর রাশি - ক্রীড়াক্ষেত্রে আজ আপনার বিশেষ আগ্রহ প্রকাশ পাবে। যদিও প্রতিদিন নিয়ম করে খেলা ধুলা করা আপনার জন্য উপকারী। আজ আপনার নতুন করে কারোর প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি একা থাকতে ভালোবাসবেন। এবং অনেক ফাঁকা সময় ও পাবেন আজকে। অবসর সময়টিকে নষ্ট হতে দেবেন না আপনার মনের মতো কাজ করুন। যেকোন খাতে বিনিয়োগ আপনাকে  আর্থিক সমস্যার সম্মুখীন করবে।

কুম্ভ রাশি - আজ যদি আপনার দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকে তাহলে অবশ্যই ভেবে দেখবেন। কারণ আজ ভ্রমণ আপনার মানসিক দিক থেকে খুশি বয়ে আনলেও শারীরিক দিক থেকে দুর্বল হয়ে পড়বেন। যা আপনাকে কর্মক্ষেত্রে সমস্যায় ফেলবে। যেকোন ক্ষেত্রে ব্যয় অথবা সঞ্চয়ের জন্য পরিবারের লোকেদের সাথে আলোচনা করুন। অযথা নিজেই সিদ্ধান্ত নিলে ক্ষতির সম্মুখীন হতে পারে। বন্ধুদের সাথে পার্টির পরিকল্পনা করার জন্য আজকের দিনটি আপনার জন্য শুভ।

মীন রাশি - আপনার মানসিক চিন্তা এবং নিন্ম অবস্থা থেকে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছেন। কঠোর পরিশ্রম করুন এবং ধৈর্য ধরুন। আপনার সাফল্য আসবেই। পরিচিত কাউকে আর্থিক সহায়তা আপনার আর্থিক দিক দুর্বল করে দিতে পারে। বৈবাহিক জীবনে প্রবেশ করার জন্য আজকের দিনটি আপনার জন্য খুবই শুভ একটি দিন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন