আকাশ বার্তা
Next Prev

আজ ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ বৃহস্পতিবার তিথি অনুযায়ী রয়েছে শুক্ল দশমী । যা থাকবে ১০:২৭(10:27 AM) পর্যন্ত। 

নক্ষত্র - বৃহস্পতিবার  ৬:৫১(6:51 AM) পর্যন্ত থাকবে পূর্বাষাঢ়া নক্ষত্র।

যোগ - বৃহস্পতিবার  ১:০৪(1:04 AM) পর্যন্ত থাকবে শোভন যোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি ধনু। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২৬ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৩৫ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - আপনার উচিৎ আপনার স্ত্রীর সাফল্যে আনন্দ উপভোগ করা। সম্পর্কের ভিত আরো মজবুত হবে। আপনার উত্তেজনা গুলি আয়ত্তে আনার চেষ্টা করুন নচেৎ মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। আজ আপনার প্রেমিকা কোন কারনে অশান্ত হয়ে উঠলে আপনার তাকে বুঝিয়ে শান্ত করা উচিৎ। বিদেশে পূর্বে কিনে রাখা জমি আজ বিক্রি করার জন্য বিশেষ শুভ। এর ফলে আপনি প্রচুর পরিমানে আর্থিক দিক থেকে লাভবান হবেন। 

বৃষ রাশি - স্বাস্থ্যের ওপর বিশেষ নজর দিন। প্রয়োজনে চিকিৎসক দেখান। অবহেলা করবেন না। আজ সফর আপনার জন্য বিশেষ শুভ। আপনাকে গুণী ব্যক্তিদের সংস্পর্শে নিয়ে যাবে। আপনার উন্নত বিচারবুদ্ধি আপনার কর্মক্ষেত্রে এক বিশেষ পরিচিতি লাভ করাবে। যার দরুন সমস্ত সহকর্মীরাই আপনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে। নতুন করে প্রেমে পড়তে পারেন কিন্তু তা দীর্ঘস্থায়ী হবেনা। 

মিথুন রাশি - ধৈর্য শক্তি বৃদ্ধি করুন আপনার উদ্যম আপনাকে সাফল্য প্রদান করবেই। কর্মক্ষেত্রে আরো মনযোগী হওয়া দরকার নচেৎ সময়ের কাজ সময়ে ন শেষ করার দরুন বিবাদের সৃষ্টি হতে পারে। দীর্ঘদিন বাদে স্ত্রীর সাথে অবসর সময় কাটাতে সক্ষম হবেন কিন্তু স্ত্রীর বলা কোন কথার কারনে আপনি মনোক্ষুণ্ণ হবেন। বৈবাহিক জীবনে আজ একটি রোম্যান্টিক দিন কাটাতে চলেছেন। আজ আপনি কারোর থেকে আর্থিক ঋণ গ্রহণ করতে পারেন। যে আপনার নতুন পরিকল্পনা বাস্তবায়নে সাহায্য করবে।

আরও পড়ুন - শনি এবং বৃহস্পতির এখন বিপরীতমুখী অবস্থান, আর্থিকভাবে লাভবান হতে পারেন এই ২ রাশির জাতকেরা

কর্কট রাশি - আজ আপনি খেলাধুলার প্রতি বিশেষ ভাবে আকৃষ্ট হতে পারেন। জার ফলে আপনার শরীর আজ সুস্থ ও সতেজ থাকবে। তবে আপনার সময়ের সম্মন্ধে স্বচ্ছ ধারণা থাকা উচিত। আজ আপনি বন্ধুদের সাথে কোথাও ভ্ৰমনে যেতে পারেন। তবে আপনার উচিৎ অপ্রয়জনে অর্থ খরচ করা থেকে বিরত থাকা। নচেৎ আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। বৈবাহিক জীবনে অন্যতম সেরা একটি দিন কাটাতে চলেছেন। 

সিংহ রাশি -  শরীর স্বাস্থ্য সতেজ ও সুস্থ থাকার দরুন আজ আপনি কর্মে বিশেষ অগ্রগতি দেখতে পাবেন। সময়ের আগেই আজ আপনার সমস্ত কাজ গুলি শেষ করে ফেলতে সক্ষম হবেন। স্ত্রীর শারীরিক অসুস্থতা আজ আপনাকে গোটা দিন চিন্তায় রাখতে পারে। বিবাহিত জীবন সুখের হলেও স্ত্রীর কথায় শেষ কথা বলে গণ্য হবে। দীর্ঘদিন বাদে কাছের কোন মানুষের সাথে সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজ সিদ্ধান্তে অর্থ বিনিয়োগ আপনার জন্য আজ লাভজনক হবেনা।

কন্যা রাশি - কর্মক্ষেত্রে কাজের চাপ আপনাকে মানসিক ভাবে ক্ষতিগ্রস্ত করবে। বাচ্চাদের জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে আজ। বাচ্চাদের পড়াশোনার প্রতি বিশেষ নজর দিন। এই রাশির ক্ষুদে জাতকেরা তাদের মূল্যবান সময় টিভি বা মোবাইল দেখে নষ্ট করতে পারে। আজ আপনার পরিবারের দায়িত্ব গুলি সম্পর্কে আরো সচেতন হওয়া জরুরি। আজ পরোপকার আপনার জন্য খুবই শুভ।


তুলা রাশি - আপনার সমস্যা গুলি নিজের মধ্যে চেপে রাখতে প্রবণতা আপনাকে আরো ক্ষতির সম্মুখীন করবে। আপনার উচিৎ কাছের মানুষদের সাথে সমস্যাগুলি ভাগ করে নেওয়া। আজ আপনি প্রচুর আর্থিক লাভের সম্মুখীন হবেন। আজ আপনার শরীর স্বাস্থ্য সতেজ থাকবে। আপনার উচিৎ প্রত্যহ সকালে শরীর চর্চা করা। কর্মক্ষেত্রে আজ আপনি আকর্ষণের কেন্দ্র বিন্দু হতে পারেন। ভালো কাজের দরুন বসের প্রশংসা কুড়ানোর সম্ভাবনা রয়েছে। তৃতীয় কোন ব্যক্তির কারণে বৈবাহিক সম্পর্কে অশান্তির সৃষ্টি হতে পারে। 

বৃশ্চিক রাশি - আপনার দীর্ঘ দিনের শ্রম, সঠিক পরিকল্পনা ও উদ্যম আজ আপনাকে সাফল্যের পথ দেখাবে। কর্মক্ষেত্রে আজ আপনার অনেক ফাঁকা সময় পরে থাকবে যেটি আপনি সহকর্মীদের সাথে আলোচনার মাধ্যমে কাটাতে পারেন। বন্ধুদের সাথে পার্টি করার জন্য আজকের দিনটি বিশেষ শুভ। তবে মনে রাখতে হবে অতিরিক্ত খাবার খাওয়া এবং মদ্যপান আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। প্রেমের সম্পর্কে চির ধরার সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি - অপ্রয়জনে অর্থ ব্যয় করার অভ্যাস পরবর্তীতে আপনাকে চরম সংকটের মধ্যে ফেলতে পারে। আজ আপনার ফাঁকা সময়ে নতুন কোন আয়ের উৎস খোঁজার কাজে ব্যয় করা উচিত। আজ দীর্ঘদিন বাদে পুরানো কোন স্কুলের বন্ধুর সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার নিষ্ঠা ও পরিশ্রম আপনাকে উন্নতির পথ দেখাবে। আপনার উচিৎ পরিবারের মানুষজনদের অগ্রাধিকার দেওয়া। স্ত্রীর সাথে আজ সন্ধ্যের দিকে ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন - কবে বিশ্বকর্মা পূজার সঠিক দিন? জেনে নিন বিশ্বকর্মা পূজার সঠিক তিথি ও ক্ষণ!

মকর রাশি - স্ত্রীর শারীরিক যত্নের বিশেষ প্রয়োজন। বিশেষ করে গর্ভবতী মহিলাদের ক্ষেত্রে। আপনি বিগত বেশ কয়েকদিন ধরেই নানা সমস্যায় জর্জরিত হয়ে আছেন। তবে আপনার উচিৎ নিজের বিচার বিবেচনার মাধ্যমেই সেই সমস্যা গুলির সমাধান করা। প্রেমের সম্পর্ক আজ অশান্তির সৃষ্টি হতে পারে। গুণীজনদের সাথে সাক্ষাৎ আপনাকে বিশেষ লাভবান করবে। সেক্ষেত্রে আপনার উচিৎ সদা সজাগ থাকা। আজ অবসর সময়ে শপিং এ যাওয়ার কথা থাকলেও বাড়িতে অতিথি আসার কারণে সেই পরিকল্পনা বাস্তবায়িত করতে পারবেন না।

কুম্ভ রাশি - বিগত দিনে আপনি যদি কোন পরিকল্পনার পিছনে অধিক সময় ব্যয় করে থাকেন সেক্ষেত্রে আজ আপনার সেই পরিকল্পনাটি বাস্তবায়নের সম্ভাবনা রয়েছে। আপনার কঠোর পরিশ্রম আপনাকে সাফল্য এনে দিতে সাহায্য করবে। ব্যবসার ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে। আজ ফাঁকা সময়ে আপনি পরিবারের সাথে সময় কাটাতে চাইবেন। সেক্ষেত্রে আপনার ভাষার প্রতি নিয়ন্ত্রণ আনা উচিৎ। নচেৎ পরিবারিক বিবাদের সৃষ্টি হতে পারে। প্রেমের সম্পর্কে শুভ মোড় নিতে পারে। 

মীন রাশি - ব্যবসা ও কর্মক্ষেত্রে আপনার বিশেষ মনোযোগী হওয়া প্রয়োজন। নচেৎ আজ যায়নি নানা সমস্যার সম্মুখীন হবেন। আজ আপনার  জন্য আর্থিক বিনিয়োগ লাভজনক হবে। তবে বিনিয়োগের আগে পরিবারের পরামর্শ নেওয়া উচিত। দীর্ঘদিন বাদে আত্মীয় ও পরিবারের মানুষদের সাথে একটি আনন্দময় দিন উপভোগ করতে চলেছেন। স্ত্রীর সহযোগিতায় আজ আপনি কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পেতে পারেন। গাড়ি সাবধানে চালান। আজ স্ত্রীর আনা কোন আকস্মিক উপহার আপনাকে অবাক করে দিতে পারে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন