আকাশ বার্তা
Next Prev

আজ ২৬ আগস্ট বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২৬ আগস্ট বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ বৃহস্পতিবার তিথি অনুযায়ী আজ কৃষ্ণ চতুর্থী। যা থাকবে ভোর ১৭:৩৪(5:34 PM) পর্যন্ত। 

নক্ষত্র - বৃহস্পতিবার ২৩.৫৫(11:55 PM) পর্যন্ত থাকবে রেবতী নক্ষত্র।

যোগ - বৃহস্পতিবার  ৭:৫৫(7:55 AM) পর্যন্ত থাকবে শূলযোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি মীন। সময় ২৩:৫৫(11:55 PM) পর্যন্ত। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২০ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৫৫ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - স্বাস্থ্যের দিক থেকে আপনার আজকের দিনটি খুবই শুভ। দিনের শুরুটা ভালো না হলেও দিনের শেষে খুব সুন্দর একটি সময় কাটাতে চলেছেন। খুব কাছের বন্ধুদের সাথে আওময় কাটান। মন ভালো থাকবে। বৈবাহিক জীবনের অশান্তি আপনার মানসিক চাপ সৃষ্টি করতে পারে। সন্ধ্যের দিকে বাচ্চাদের নিয়ে ঘুরতে বেরোন। সুন্দর একটি সময় অতিবাহিত করবেন।

বৃষ রাশি - শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। মানসিক চাপ ও দুশ্চিন্তা থেকে দূরে থাকুন। নিয়মিত যোগব্যায়াম করুন। আপনার দীর্ঘদিনের কোন পরিকল্পনা আজ সফল হতে পারে। তার জন্য পরিশ্রম জারি রাখুন। আজ আপনাকে ব্যবসার খাতে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। হঠাৎ করে আগত কোন সংবাদ আপনার ও আপনার পরিবারের জন্য খুশী বয়ে আনতে পারে।

মিথুন রাশি - যদি আজকে আপনার দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে তাহলে সেটিকে এড়িয়ে চলার চেষ্টা করুন। কারণ দীর্ঘ যাত্রা আপনাকে শারীরিক ভাবে আরো দুর্বল করে দিতে পারে। অর্থ অপচয় করা থেকে বিরত থাকলে ভবিষ্যতে প্রচুর অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ রয়েছে। বিশেষ করে ব্যাঙ্কিং ক্ষেত্রের সাথে জড়িত ব্যক্তিরা আজকে একটি সুন্দর দিন কাটাতে চলেছেন।

কর্কট রাশি - সময়ের সদ্ব্যবহার করতে শিখুন এখন থেকেই নাহলে ভবিষ্যতে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার শরীর ও মন দুইই সতেজ থাকায় আজ আপনি আপনার নিজের মনের মতো করে কাজ করতে পারবেন। যা আপনাকে সারাদিন খুশীতে রাখবে। বিশেষ কোন ব্যক্তির সাথে আপনার কথোপকথন আজ আপনার চিন্তা ধারার পরিবর্তন করতে সাহায্য করবে। অন্যের ঝামেলায় নিজেকে জড়িয়ে ফেলা থেকে বিরত থাকুন।

সিংহ রাশি - আপনার উন্নত চিন্তাশক্তি ও অদম্য জেদ আপনাকে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। অর্থ সংক্রান্ত যেকোন সমস্যার জন্য আপনার বিশ্বস্ত এবং অভিজ্ঞ কারোর পরামর্শ নিন। ব্যবসায়ীদের জন্য ব্যবসার ক্ষেত্রে বিশেষ মনযোগ প্রয়োজন। তবেই ব্যবসার উন্নতি ঘটবে। আজ আপনার একা থাকতে  মন চাইবে। যদিও আপনি একা থেকেও নানান মানসিক চিন্তায় ভুগবেন। বৈবাহিক জীবন খুবই সুখের হবে।

কন্যা রাশি - শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তৎক্ষণাৎ চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসা ক্ষেত্রে বিশেষ নজর দিন। অন্য কোন কারোর কথা শুনে ব্যবসায় বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। নচেৎ ক্ষতির সম্মুখীন হবেন। অপ্রয়োজনে অর্থ ব্যয় করার অভ্যাস ত্যাগ করুন। নয়তো ভবিষ্যতে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

আরও পড়ুন - সামনে আসলো তালিবানদের বিকৃত যৌন লালসার নিদর্শন! মৃতদেহ কেউ ধর্ষণ করছে তালিবান! উক্তি আফগানি মহিলা পুলিশকর্মীর!

তুলা রাশি - শরীর স্বাস্থ্য সতেজ রাখতে নিয়মিত সঠিক সময়ে সঠিক খাবার খাওয়ার অভ্যাস করুন। এবং নিয়মিত যোগব্যায়াম করুন। অবসর সময়ে স্ত্রী কে নিয়ে ঘুরতে ও কেনাকাটা করতে যান। এতে আপনাদের মধ্যে বন্ধন আরো মজবুত হবে। 

বৃশ্চিক রাশি - আপনার মস্তিস্ক ঠান্ডা রাখার ক্ষমতা আজ আপনাকে কঠিন পরিস্থিতি থেকে মুক্ত করতে সাহায্য করবে। সকলের সাথে সুখ ভাগ করে নিন। এতে আপনার আরো বেশী ভালোলাগবে। আজকের দিনে আর্থিক বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। বিশেষ করে জমি সংক্রান্ত কোন বিনিয়োগ আপনার জন্য সুখকর নয়। তৃতীয় কোন ব্যক্তির কারনে আপনার সাংসারিক জীবনে অশান্তির সৃষ্টি হতে পারে।

ধনু রাশি - অতিরিক্ত খাবার এবং মদ্যপান থেকে আজ বিরত থাকুন। নচেৎ আপনার স্বাস্থ্যের ওপর তার প্রভাব পড়বে। অচেনা কোন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ আজ আপনাকে লাভবান করতে পারে। বাচ্চাদের সাথে সময় কাটান, তাদের কাছ থেকে আজ আপনি অনেক কিছু শিখতে পারবেন। কর্মব্যস্ত দিনটিতে আজ রাতের দিকে আপনি ফাঁকা সময় পাবেন যা আপনার একাকী থাকতে মন চাইবে। স্ত্রীর কোন বিশেষ ব্যবহারে আজ আপনি নিজেকে পৃথিবীর সবথেকে সুখী মানুষ বলে মনে করবেন।

মকর  রাশি - আজ আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যদিও সেই অবস্থা থেকে আপনি আপনার উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে খুব সহজেই বেরিয়ে আসতে পারবেন। সোনা, মুদি, সুতো ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ একটি লাভজনক দিন হতে পারে। এই রাশির পড়ুয়া জাতকদের ক্ষেত্রে পড়াশোনার ক্ষেত্রে দারুন উন্নতি সম্ভব। আজ আপনার অনেক নতুন বন্ধু হতে পারে। তবে আজ আপনার স্ত্রীর শরীর স্বাস্থ্য আপনার উদ্বেগের কারন হয়ে উঠতে পারে। যদিও তার প্রভাব আপনার কর্মক্ষেত্রে পড়বেনা।

কুম্ভ রাশি - আজ আপনার আর্থিক উন্নতির যোগ রয়েছে। যদিও অপ্রয়জনে অর্থ ব্যয় এর কারণে আপনার লাভ পুরোটাই অপচয় হবে। বন্ধুদের সাহায্যে আজ আপনার উন্নতি সম্ভব। আত্মীয় স্বজনদের কিছু কথা আপনার বিরক্তির কারন হয়ে উঠবে। যা আপনাদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটাবে। স্ত্রীর সাথে একাকী সময় কাটান। আপনার জন্য সুখের হবে।

মীন রাশি - আজ আপনার ব্যবহার এবং জীবনযাপন আপনার বাবা মায়ের কাছে চিন্তার কারণ হয়ে উঠবে। যার জেরে তারা আপনাকে শাসন করতে পারেন। আজ আপনি খেলাধুলার প্রতি বিশেষ আকর্ষিত হবেন। এবং খেলা ধুলা করতে পছন্দ করবেন। প্রেমের সম্পর্কের অবনতি ঘটতে পারে। বৈবাহিক জীবনেও কঠিন সমস্যার সম্মুখীন হতে পারেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন