আকাশ বার্তা
Next Prev

আজ ১৯ আগস্ট বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ১৯ আগস্ট বৃহস্পতিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

বৈদিক জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে ধরা হয় রাশিফলকে। জ্যোতিষ শাস্ত্র মতে মানা হয় প্রত্যেক মানুষের রাশিফল অনুযায়ী ভবিষ্যৎবাণী করা যায় প্রত্যেকটি মানুষের। প্রত্যেকটি রাশির ই নিজস্ব কিছু গুন রয়েছে। গ্রহের সাথে জড়িত থাকায় প্রত্যেকটি রাশির ই দৈনিক কিছু পরিবর্তন দেখা যায়। মানুষের জন্ম সময়কে হিসাব করে গ্রহর অবস্থানের মাধ্যমে ই নির্ণয় করা হয় মানুষের রাশিফল। শাস্ত্র মতে আপনার দিনটি কেমন কাটবে তা জানতে পারবেন আপনার রাশিফলের মাধ্যমেই। জেনে নিন আপনার রাশিফল অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি - আপনার নিজের কিছু কারনের জন্য জীবন সঙ্গীর সাথে মনোমালিন্য দেখা দিতে পারে। আর্থিক খাতে ব্যয় আপনার জন্য লাভজনক নয়। কর্মক্ষেত্রে আপনার পরিশ্রমের জেরে ধাপে ধাপে আপনার উন্নতি অবশ্যম্ভাবী। ভ্রমণে বেরোলে প্রয়োজনীয় সমস্ত নথি সাথে করে নিয়ে যান নচেৎ বিপদে পড়তে পারেন।

বৃষ রাশি - আজকে আপনার দিনটি শারীরিক দিক থেকে বিশেষ সুবিধার নয়। কাজেই পর্যাপ্ত পরিমাণ বিশ্রাম নিন। বৈবাহিক জীবনে সুন্দর একটি দিন অতিবাহিত করতে চলেছেন। কর্মক্ষেত্রে আপনার কাজের দক্ষতা সকলের কাছ থেকে প্রশংসা কুড়াবে। বহু দিনের কোন পাওনা অর্থ আজ আপনি পেতে পারেন।

মিথুন রাশি - আজকের দিনটি অপ্রত্যাশিত কিছু পাওয়া এবং সুন্দর অভিজ্ঞতা অর্জন করার জন্য খুব সুন্দর একটি দিন। আপনি দীর্ঘ দিন প্রচেষ্টা করেও সফল হতে না পারলে হাল ছাড়বেন না। চেষ্টা টা চালিয়ে যান সফলতা আসবেই। অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা মিটে যেতে পারে। যার কারণে আর্থিক লাভের সম্ভাবনা প্রবল।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট রাশি - আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ নয়। তবে আগে কোন কাজ স্থগিত রেখে দিলে সেই কাজে এখনই হাত লাগান। সফলতা অবশ্যম্ভাবী। আজকের দিনে আপনি বারংবার প্রতারিত হতে পারেন। আর্থিক ক্ষতির মুখেও পড়তে পারেন। কাজেই কাউকে সাহায্য করার আগে ভালো করে ভেবে চিন্তে কাজ করুন। নচেৎ প্রতারিত হবেন।

সিংহ রাশি - আজ আপনার বিশেষ সাফল্যের কারনে আপনার পরিবারের লোক গর্ববোধ করবে। কাউকে আর্থিক ভাবে সাহায্য করার ফলে আপনি নিজে আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়তে পারেন। সব কাজ একা একা করার মানসিকতা ত্যাগ করুন। কারণ সব কাজ একা একা করে ফেলা সব সময় সম্ভব নয়। বৈবাহিক জীবনে অশান্তি সৃস্টি হতে পারে।

কন্যা রাশি - আজকে র দিনটি আপনার জন্য মোটামুটি শুভই বলা চলে। আজ আপনার আর্থিক যোগ চাঙ্গা। যার ফলে বহু আর্থিক লাভের আশা রয়েছে। বন্ধুদের সাথে কোথাও ঘুরতে বেরিয়ে সুন্দর একটি সময় অতিবাহিত করতে পারেন। যার ফলে আপনি মনের দিক থেকেও চাঙ্গা থাকবেন। নতুন করে স্ত্রীর প্রেমে পড়তে পারেন। তবে কর্মব্যস্ততার কারণে আপনার মেজাজ খিটখিটে হয়ে যেতে পারে।

তুলা রাশি - কর্ম ক্ষেত্রে আপনার সুন্দর কাজের জন্য সহকর্মীদের কাছ থেকে প্রশংসা কুড়াতে পারেন। কারো কারো ক্ষেত্রে ব্যবসার দিক থেকে প্রচুর লাভের সম্ভাবনা। আর্থিক চিন্তার সম্মুখীন হতে পারেন। কাছের বন্ধু বান্ধব ও পরিবারের মানুষদের সাথে বেশী করে সময় কাটান।

বৃশ্চিক রাশি - যদি কেউ দীর্ঘদিন ধরে শারীরিক সমস্যায় ভুগতে থাকেন তাহলে তার সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা প্রবল। আজকের দিনে আপনার শারীরিক দিক থেকে একেবারেই সবল থাকবেন। কাজের চাপ থাকলেও তা আপনি আজকেই সম্পুর্ন করে ফেলতে পারবেন। তবে সঠিক সময়ে র মধ্যে কাজ সেরে ফেলার চেষ্টা করতে হবে।

ধনু রাশি - আজকের দিনটি আপনার মোটামুটিভাবে চাপহীন ভাবেই কাটবে। অপ্রত্যাশিত অর্থের আগমন আপনাকে অনেক সমস্যা থেকে মুক্তি দেবে। কোথাও ভ্রমণে গেলে ক্লান্তি অনুভব করবেন। স্ত্রীর সাথে সময় কাটাতে চাইলেও তার কোন ব্যস্ততার কারণে সেটি হয়ে উঠবেনা। জর জেরে আপনি বিরক্তি অনুভব করতে পারেন।

মকর রাশি - বৈবাহিক ও প্রেম জীবনে সুন্দর একটি দিন আপনার জন্য। অপ্রয়োজনে আর্থিক অপচয় বন্ধ করুন নচেৎ আর্থিক সমস্যার মুখে পড়বেন। বিশেষ কোন সেমিনার থেকে দারুন জ্ঞান লাভ করতে পারেন। বাণিজ্যের ক্ষেত্রে উন্নতি করার সম্ভাবনা প্রবল।

কুম্ভ রাশি - তৃতীয় কোন ব্যক্তি আপনার বৈবাহিক জীবন কে অশান্ত করার চেষ্টা করতে পারে। কিন্তু আপনাদের মধ্যে দারুন বন্ধনের কারণে আপনাদের সম্পর্ক অটুট থাকবে। পূর্বের কোন আর্থিক বিনিয়োগ আজ আপনার জন্য লাভজনক হতে পারে। আজকে আপনি পরিবারের লোকেদের সাথে সময় কাটানোর কথা ভাববেন। কিন্তু বিশেষ কোন কাজের কারণে আপনার ভাবনা বাস্তবায়িত হবেনা।

মীন রাশি - আজকের দিনটি কেবলমাত্র আপনার জন্যই। দীর্ঘ শারীরিক অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনার উন্নতি সম্ভব। আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল। বৈবাহিক জীবনেও আজ আপনি সুন্দর সময় কাটাতে পারেন। এবং সন্ধ্যের দিকে দুজনে মিলে ভ্রমণে বেরোতে পারেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন