আকাশ বার্তা
Next Prev

আজ ১২ সেপ্টেম্বর রবিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ রবিবার তিথি অনুযায়ী রয়েছে শুক্ল ষষ্ঠী । যা থাকবে ১৯:৪৫(7:45 PM) পর্যন্ত। 

নক্ষত্র - রবিবার ১৩:১০(1:10 PM) পর্যন্ত থাকবে বিশাখা নক্ষত্র।

যোগ - রবিবার  ১৫:৪৯(3:49PM) পর্যন্ত থাকবে বৈধী যোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি তুলা। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২৫ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৩৯ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - অপ্রয়োজনে অর্থ ব্যয় আপনাকে আর্থিক ভাবে খরিগ্রস্ত করতে পারে। কাজেই অপ্রয়জনীয় ব্যয় করা থেকে বিরত থাকুন। শারীরিক দিক থেকে বিশেষ যত্ন নিন। কোন সৃষ্টিশীল কাজে নিজেকে নিয়োজিত করুন। সেক্ষেত্রে আপনি সাফল্য লাভ করবেন। আজ আপনি শপিং এ যেতে পারেন সে ক্ষেত্রে আপনাকে প্রয়োজনের বাইরে অর্থ ব্যয় করা থেকে বিরত থাকতে হবে। প্রেমের সম্পর্ক বিবাহ পর্যন্ত পৌঁছাতে পারে। সেক্ষেত্রে ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন।

বৃষ রাশি - আজকের জন্য কোন ধর্মীয় স্থানে সময় কাটানো আপনাকে শারীরিক ও মানসিক ভাবে শক্তিশালী করে তুলবে। কাজেই ফাঁকা সময়ে কোন ধর্মীয় স্থানে সাধুদের সাথে সময় কাটান। এতে আপনার জ্ঞান ভান্ডার আরো বৃদ্ধি পাবে। শরীর স্বাস্থ্য সবল থাকার দরুন কর্মক্ষেত্রেও অগ্রগতি লক্ষণীয়। তবে দিনের শেষে আপনার শারীরিক পরিস্থিতির অবনতির কারনে মেজাজ খিটখিটে হয়ে যেতে পারে।

মিথুন রাশি - শরীর স্বাস্থ্যের প্রতি আপনার আরো যত্নবান হওয়া প্রয়োজন। সেক্ষেত্রে প্রত্যহ যোগব্যায়াম করুন। এবং আপনার জন্য সবথেকে বেশী জরুরী আপনার দৈনিক খাদ্যাভ্যাসে পরিবর্তন আনুন এবং সঠিক টাইমে খাওয়া অভ্যাস করুন। যেকোন বিবাদ থেকে আজ আপনার দূরত্ব বজায় রাখা উচিৎ নচেৎ সম্পর্কে ফাটল ধরতে পারে। আজ আপনি বিশেষ কোন ব্যক্তির থেকে পরামর্শ পেতে পারেন যা আপনার জন্য খুবই উপকারী হতে পারে। আপনার জীবনসঙ্গী নতুন করে আজ আপনার প্রেমে পড়তে পারে। 

আরও পড়ুন - বাড়িতে তুলসী গাছের পাশে ভুলেও রাখবেন না এই পাঁচটি জিনিস, সংসারে নেমে আসবে তুলসী দেবীর অভিশাপ!

কর্কট রাশি - আজকে আপনি আপনার পরিবারের সমস্ত সদস্যদের সাথে অবসর সময় কাটাতে চাইবেন। তবে সেক্ষেত্রে আজ আপনার কোন কথা আপনার কাছের মানুষদের সাথে মতবিরোধ গড়ে তুলতে পারে। যার ফলে সৃষ্টি হতে পারে বিবাদের। আজ আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। যা আপনাকে মানসিক ভাবে বিপর্যস্ত করতে পারে। কাছের মানুষদের সাথে বিবাদের জেরে সম্পর্কে চির ধরতে পারে।

সিংহ রাশি - আজ আপনার ফাঁকা সময় গুলি বাজে কাজে নষ্ট না করে এমন কিছু করুন যেটি আপনাকে ভবিষ্যতে আর্থিক দিক থেকে ভালো জায়গায় নিয়ে যাবে। বাড়িতে কোন অনুষ্ঠান থাকলে আজ সকলকে আমন্ত্রণ করুন। আজ আপনার সেই ক্ষমতা থাকবে। স্ত্রীর সাথে এক ঘেয়ে সময় কাটানো থেকে মুক্তি পেতে দুজনে মিলে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করুন। আনন্দময় সময় কাটবে। তৃতীয় ব্যক্তির পরামর্শে আজ আপনার আর্থিক উন্নতি সম্ভব।

কন্যা রাশি - আপনার উন্নত চিন্তাভাবনা, বিচার বুদ্ধি ও আপনার দয়ালু স্বভাব আজকে আপনার দিনটিকে সুন্দর করে তুলবে। সকলের মধ্যমনি হয়ে উঠতে পারেন আপনি। বন্ধুদের সাহায্যে কোন সমস্যা থেকে মুক্তি পাবেন। আকস্মিক অর্থ লাভ আজ আপনার আর্থিক সমস্যাগুলির সমাধান করবে এবং আপনি আনন্দিত হবেন। বৈবাহিক সম্পর্ক মধুর হবে।

তুলা রাশি - আপনার ব্যবহারের বেশ কিছু পরিবর্তন দরকার। তার সাথে সাথেই নিজের আবেগ গুলিকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে। কারণ আপনার বদ মেজাজের করণে প্রতিবেশীদের সাথে ঝামেলায় জড়িয়ে পরার সম্ভাবনা রয়েছে। আজ আপনি অপ্রত্যাশিত ভাবে আপনার অজান্তেই বেশ কিছু অজানা উৎস থেকে অর্থ লাভ করতে পারেন। বাচ্চাদের সাথে অবসর সময় ব্যয় করুন। মানসিক দিক থেকে শান্তিতে থাকবেন। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি খুবই উপভোগ্য হবে।

বৃশ্চিক রাশি - আপনি আসলেই হাসি খুশী বিনোদন প্রেমী মানুষ। বিনোদন মানুষের জন্য একঘেয়েমি জীবন থেকে মুক্তি দেই। কিন্তু এর সাথে আপনাকে মাথায় রাখতে হবে বিনোদন পেতে গিয়ে যেন অতিরিক্ত আর্থিক ব্যয় না হয়। আজ আপনার ও আপনার পরিবারের জন্য তৃতীয় কোন ব্যক্তি খুশীর খবর বয়ে আনবে। গাড়ি চালানো আজ আপনার জন্য শুভ নয়। অযথা বিতর্ক এড়িয়ে চলুন। আপনার ব্যবহার ভালোবাসার সম্পর্কে ফাটল ধরতে পারে।

ধনু রাশি - আজ আপনার নেওয়া কোন ভুল সিদ্ধান্তর প্রভাবে আপনি আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। এনং আপনার মানসিক চাপ সৃষ্টি হতে পারেন। বাচ্চাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্নবান হন। কারণ আজ আপনার বাচ্চার শারীরিক অবনতি আপনার সারা দিনের চিন্তার কারণ হয়ে থাকতে পারে। দীর্ঘদিনের কর্মব্যস্ত জীবন থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন। এবং তার ফলে আজ নিজের জন্য প্রচুর ফাঁকা সময় পেতে পারেন।

আরও পড়ুন - Durga puja 2021 : কখন লাগছে এবারের অষ্টমী তিথি? কবেই বা দশমী? দেখে নিন পঞ্জিকা অনুযায়ী সময়সূচি

মকর  রাশি - শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে আজ আপনি শরীর চর্চা বা জিমের প্রতি বিশেষ ভাবে আকৃষ্ট হতে পারেন। যা আপনার প্রত্যেক দিনের অভ্যাসে পরিণত করা উচিত। পূর্বে অপ্রয়জনে আপনার অর্থ ব্যয় করার প্রবণতা আজ আপনাকে আর্থিক দিক থেকে ক্ষতিগ্রস্ত করে তুলতে পারে। আপনার জন্য অতিরিক্ত মদ্যপান একেবারেই অকল্যাণকর। কাজেই মদ্যপান এড়িয়ে চলুন। বৈবাহিক জীবনে তৃতীয় কোন ব্যক্তির কারণে আজ আপনাদের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। যা দীর্ঘস্থায়ী হবে। 

কুম্ভ রাশি - আপনার আবেগ গুলি নিয়ন্ত্রণ করুন। নচেৎ কাছের মানুষজনদের সাথে বিবাদের সৃষ্টি হতে পারে। আজ আপনার পরিবারের কোন মানুষের সাথে দীর্ঘদিন বাদে সাক্ষাৎ হতে পারে। এবং সেই সময়টা আপনার আনন্দের সাথেই কাটবে। আপনার কাছের মানুষের সাথে পুরানো কোন বিবাদ মিটিয়ে ফেলার জন্য দিনটি খুবই শুভ। প্রেমের সম্পর্কে অপ্রত্যাশিত উন্নতি হতে পারে। যার জেরে আপনারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন।

মীন রাশি - বিগত বেশ কিছুদিন ধরে আপনি নানা সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন। তবে আপনার উচিৎ সে গুলি নিয়ে বেশি না চিন্তা করা। নচেৎ আপনার ভবিষ্যতের দিনগুলি আরো খারাপ হয়ে উঠতে পারে। আপনার ব্যবসা ক্ষেত্রে নেওয়া বিশেষ কিছু সিদ্ধান্ত আজ আপনাকে উন্নতির পথ দেখাবে। যে সমস্ত মানুষের সাথে আপনার ভাবনাচিন্তার মিল আছে তাদের সাথে বেশিক্ষন সময় কাটানো উচিৎ। এতে আপনার সময় আনন্দের হবে। বন্ধুদের সাথে আজকে কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন