আকাশ বার্তা
Next Prev

আজ ২৯ আগস্ট রবিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২৯ আগস্ট রবিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ রবিবার তিথি অনুযায়ী রয়েছে কৃষ্ণ সপ্তমী। যা থাকবে আজ ২২ টা ২৫(10:25 PM) পর্যন্ত। 

নক্ষত্র - রবিবার  অহরত্র থাকবে কৃত্তিকা নক্ষত্র।

যোগ - রবিবার  ৮.২৪(08.24 AM) পর্যন্ত থাকবে ধ্রুবযোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি মেষ। যা থাকবে রবিবার ১০:৫১ (10:51 AM) পর্যন্ত।  

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২১ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৫৩ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

আরও পড়ুন - ১০১ তম জন্মদিনে ভানু বন্দোপাধ্যায়ের স্মৃতিচারণায় ভাসলেন তার পুত্র গৌতম বন্দোপাধ্যায় এবং মেয়ে বাসবী ঘটক,বাবার বিষয়ে বললেন অনেক নতুন অজানা তথ্য
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - পারিবারিক অশান্তির জেরে আপনার গোটা দিনটিই মানসিক চাপের মধ্যে দিয়ে কাটবে। পরিবারের গুরুজনদের পরামর্শ গুলি ভালো করে শুনুন এবং নিজের জীবনে কাজে লাগান। যেকোন খাতে অর্থ ব্যয় করার আগে আপনাকে বিশেষ সতর্কতা অবলম্বন করা জরুরি। আপনার আজকের করণীয় কাজ গুলি অযথা ফেলে রাখবেন না। আজকেই সম্পুর্ন করুন।

বৃষ রাশি - আপনি দীর্ঘদিন ধরে বিশেষ কারণে চিন্তিত হয়ে থাকলে তা থেকে আজ মুক্তি পাবেন। খাবার সিলেকশনে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। কারণ পর্যাপ্ত এবং উপকারী খাদ্য আপনার জন্য বিশেষ প্রয়োজন। আজকের সন্ধ্যেটা আপনার খুব কাছের বিন্ধুদের সাথে দারুন আনন্দের মধ্যে দিয়ে কাটতে চলেছে।

মিথুন রাশি - আজকের দিনটি আপনার ভাই,বোনেদের সাথে খুব আনন্দের সময় কাটতে চলেছে। যার ফলে আপনাদের মধ্যে সম্পর্কের বাধন আরো মজবুত হবে। আপনার বাচ্চাদের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। বৈবাহিক জীবন খুব একটা সুখকর নয়। আজকের দিনটি আপনার জন্য খুবই সুন্দর হবে যদি আপনি আপনার রাগ নিয়ন্ত্রণ করতে পারেন।

কর্কট রাশি - আপনার সুন্দর ব্যবহারের কারণে আজকে আপনি সব জায়গা থেকেই প্রশংসিত হবেন। দিনের শুরুটা আপনার খুব একটা সুখকর না হলেও রাতের দিকে প্রচুর আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কিছু খবর আজ আপনাকে সারাটা দিন চিন্তাগ্রস্থ করে রাখবে। আপনার কিছু স্বভাব পরিবর্তন করার প্রয়োজন। যার মধ্যে প্রথমটায় হচ্ছে আপনার নিজের ইচ্ছা অন্যের ওপর চাপিয়ে দেওয়া থেকে বিরত থাকতে হবে।

সিংহ রাশি - আপনার উন্নত চিন্তাধারা আপনাকে সকলের কাছে প্রশংসা কুড়াতে সাহায্য করবে। আপনি আজ বন্ধুদের সাথে বেশ কিছুক্ষণ সময় কাটাতে পারেন। তবে  প্রয়োজনের থেকে বেশী সময় অতিবাহিত করলে তা আপনার জন্য সুখকর নয়। আপনার স্ত্রীর সুন্দর ব্যবহার আপনাকে আনন্দিত করবে। ভ্রমণ আপনার জন্য আর্থিক লাভের মুখ দেখালেও স্বাস্থ্যের দিক থেকে খুবই ক্লান্তিকর হতে পারে।

কন্যা রাশি - আজ আপনি অফিসে খুব বাজে সময় কাটাতে যাচ্ছেন। আপনার পুরানো দিনের অফিসের কোন ফেলে রাখা কাজ আপনার আজকের সারাটা দিন ব্যস্ত রাখতে পারে। আজ আপনি পরিবার ও বন্ধু বান্ধব দের সাথে সময় কাটাতে চাইলেও অফিসের ব্যস্ততার কারণে আজ আপনি ফাঁকা সময় খুঁজে পাবেন না। আপনি সময়ের অপচয় না করে শক্তি সঞ্চয় করুন যাতে পরবর্তীতে আপনার উপকারে আসে।

আরও পড়ুন -  দুর্গা প্রতিমা গড়ার অন্যতম প্রধান উপাদান কেন পতিতালয়ের মাটি? জেনে নিন এর আসল কারণ

তুলা রাশি - পুরাতন কোন কথা মনে পড়ে আজ আপনি আনন্দিত হবেন। আপনার কাজ করার ক্ষমতা থাকলেও ইচ্ছে শক্তির অভাবে আপনি কাজে মন বসাতে পারবেন না। যা আপনাকে হতাশ করবে। আর্থিক বিনিয়োগ আপনার জন্য ঝুঁকিপূর্ণ হতে পারে। বিশেষ করে সন্দেহ ভাজক যেকোন স্কীমে অর্থ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি - শরীর স্বাস্থ্য সতেজ রাখতে শরীর চর্চা করুন। প্রত্যেক দিন ভোরবেলা নিয়ম করে দৌড়ান। আপনার জন্য উপকারী হবে। অচেনা কোন ব্যক্তির সাক্ষাৎ আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তনে সাহায্য করবে। পুরাতন কোন আর্থিক বিনিয়োগ আজ আপনার জন্য লাভজনক হতে চলেছে। যা আপনাকে মানসিক শান্তি দেবে।

ধনু রাশি - আজ আপনি একাকী সময় কাটাতে পছন্দ করবেন। আপনার ভাবনায় পুরানো দিনের কিছু খারাপ স্মৃতি মনে পড়বে। যা আপনাকে হতাশ করে দেবে। প্রেমের সম্পর্ক সুখকর নয়। পূর্বে নেওয়া কোন ঋণ হঠাৎ করেই আজ আপনাকে পরিশোধ করতে হতে পারে। যা আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন করে তুলবে।

মকর রাশি - শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন এবং শরীর চর্চা কে আপনার প্রতিদিনের অঙ্গ হিসেবে মেনে চলুন। কাছের বন্ধুদের সাথে আপনার কোন ভুলের কারণে মনোমালিন্য তৈরী হতে পারে। আজ আপনার প্রচুর পরিমানে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যদিও আপনার অপ্রয়োজনে অর্থ ব্যয়ের অভ্যাস আপনার সঞ্চয় বাড়াতে বাধা দেবে।

কুম্ভ রাশি - আপনার দীর্ঘ দিনের প্রচেষ্টা এবং পরিশ্রম করার ক্ষমতা আপনাকে সফল হতে সাহায্য করবে। ব্যবসার ক্ষেত্রে আজ আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবার ও আত্মীয় দের সাথে বিশেষ সময় কাটান। তাদের সাথে আপনার দিনটি খুব সুন্দর কাটতে চলেছে। আপনার বীমা সংক্রান্ত বিনিয়োগ গুলির ক্ষেত্রে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। নয়তো ক্ষতির সম্মুখীন হতে হবে।

মীন রাশি - আজ আপনার দিনটি খুব একটা সুখকর না হলেও খুব শীঘ্রই আপনার সমস্ত সমস্যা দূর হতে চলেছে। খুব শীঘ্রই আপনার স্বপ্ন গুলি আপনার ইচ্ছা শক্তির দ্বারা সফল হতে চলেছে। অপরিচিত কোন ব্যক্তির পরামর্শে যেকোন ধরনের কাজ করা থেকে বিরত থাকুন নচেৎ সমস্যায় পড়তে পারেন। প্রেমের সম্পর্ক আজ আপনার জন্য খুবই মধুর হতে চলেছে। বিবাহিত জীবনেও রোম্যান্টিক একটি দিন অপেক্ষা করছে আপনার জন্য।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন