আকাশ বার্তা
Next Prev

আজ ২২ আগস্ট রবিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২২ আগস্ট রবিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

বৈদিক জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে ধরা হয় রাশিফলকে। জ্যোতিষ শাস্ত্র মতে মানা হয় প্রত্যেক মানুষের রাশিফল অনুযায়ী ভবিষ্যৎবাণী করা যায় প্রত্যেকটি মানুষের। প্রত্যেকটি রাশির ই নিজস্ব কিছু গুন রয়েছে। গ্রহের সাথে জড়িত থাকায় প্রত্যেকটি রাশির ই দৈনিক কিছু পরিবর্তন দেখা যায়। মানুষের জন্ম সময়কে হিসাব করে গ্রহর অবস্থানের মাধ্যমে ই নির্ণয় করা হয় মানুষের রাশিফল। শাস্ত্র মতে আপনার দিনটি কেমন কাটবে তা জানতে পারবেন আপনার রাশিফলের মাধ্যমেই। জেনে নিন আপনার রাশিফল অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি – আজকের দিনের শুরুটি আপনার জন্য শুভ হলেও শেষের দিকে মানসিক অশান্তিরসৃষ্টি হবে। কর্মক্ষেত্রে উন্নতি সম্ভব। বিশেষ কিছু হারিয়ে যাওয়ার ফলে আপনার মন খারাপ হবে।যার ফলে খিটখিটে হয়ে যাবেন। প্রেমের দিক থেকে আজ বেদনা পাওয়ার সম্ভাবনা প্রবল। সময় অপচয় করা থেকে দূরে থাকুন। বৈবাহিক জীবনে সম্পর্কের অবনতি ঘটতে পারে।

বৃষ রাশি – দীর্ঘদিন স্বাস্থ্য জনিত সমস্যায় ভুগলে সেখান থেকে আজ মুক্তি পেতে পারেন। চাকরির যোগ রয়েছে। ব্যাবসা ক্ষেত্রে আপনার পরিকল্পনা আপনাকে সাফল্য এনে দিতে পারে। আপনার আর্থিক উন্নতির ফলে অনেক সমস্যা দূর হতে পারে। নেশা থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে বিশেষ পরিকল্পনা থাকলে বাবা মায়ের সাথে আলোচনা করুন। উপকার হবে। বৈবাহিক জীবন সুখের।

মিথুন রাশি – কর্মক্ষেত্রে সহকর্মীদের উৎসাহ আপনাকে ভালো কাজ করতে সাহায্য করবে। নতুন কোন ব্যাবসার পরিকল্পনা থাকলে সেটিকে বাস্তবায়নের চেষ্টা করুন। উন্নতি সম্ভব। পারিবারের কারোকথায় আজ বিরক্তি অনুভব করতে পারেন। তবে পরিবার ও কাছের বন্ধুদের সাথে বেশী করে সময় কাটান এতে মন ভালো থাকবে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট রাশি – আজকের দিনটি আপনার জন্য কর্মক্ষেত্রে শুভ একটি দিন। আজকে আপনি আপনার দীর্ঘ দিনের লক্ষ্যমাত্রা স্পর্শ করতে পারবেন। যার ফলে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য চাপপূর্ণ হবে। যদিও সেই চাপ কাটিয়ে উঠে আপনি অফিসের সমস্ত কাজই সম্পন্ন করবেন। এই ক্লান্তিকর দিনটি থেকে আপনাকে মুক্তি দিতে পারে বন্ধু বান্ধবদের সাথে সময় কাটানো।

সিংহ রাশি – আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ নয়। শরীর সাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করবেন না। তৎক্ষণাৎ চিকিৎসকের পরামর্শ নিন। অপ্রয়জনীয় জিনিসের পিছনে অর্থ ব্যয় থেকে দূরে থাকুন। নচেৎ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সাথে এবং বাচ্ছাদের সাথে সময় কাটান ফলে মানসিক চাপ গুলি থেকে দূরে থাকবেন। বৈবাহিক জীবন সুখের।

কন্যা রাশি – আজকের দিনটিতে আপনার স্বাস্থ্য খুবই সবল থাকবে। যা আপনাকে কর্মক্ষেত্রে দারুন উজ্জীবিত রাখবে। আপনার প্রতিভা আপনাকে আজ দারুন সাফল্যের মুখ দেখাবে। বাচ্ছাদের পড়াশোনা জনিত কারনে আজ হতাস হতে পারেন। বৈবাহিক জীবনে অশান্তির সৃষ্টি হতে পারে। ঘুরতে বেরনো আপনার জন্য ভালো তবে কোথাও গিয়ে কারো সাথে অশান্তি থেকে দূরে থাকুন।

তুলা রাশি – দূরে কথাও ভ্রমনে যাওয়ার পরিকল্পনা হলে সেটি এরিয়ে চলুন। কারন দূরবর্তী কোন ভ্রমন আজ আপনার জন্য সুখের নয়। আজকের দিনটি আপনার আনন্দেই কাটবে। কাছের কোন ব্যাক্তি যার সাথে আপনার খুব কমই দেখা হয় সেরকম ব্যাক্তিদের সাথে সাক্ষাৎ করা আপনার জন্য লাভজনক হবে। কাওকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। নাহলে পরবর্তীতে সমস্যায় পরতে পারেন।

বৃশ্চিক রাশি – স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। শরীরচর্চা করুন নিয়মিত। উপকার পাবেন। আজকে আপনি কাউকে আর্থিক সাহায্য করলে আপনার আর্থিক বোঝা বৃদ্ধি পাবে। যদিও খুব শীঘ্রই আপনি সেই বোঝা কাটিয়ে উঠবেন। সন্তানদের নিয়ে বিশেষ চিন্তার দরকার নেই। বর্তমানে আপনি নানা সমস্যায় জর্জরিত থাকবেন। যদিও সেই নিয়ে বিশেষ না ভেবে পরিত্রানের উপায় খুজুন সফলতা লাভ করবেন।

ধনু রাশি – ধৈর্য শক্তি বৃদ্ধি করতে শিখুন এতে উপকার আপনারই। এই রাসির খেলাধুলায় জড়িত জাতকেরা আজ দারুন উন্নতি করবে। আজকের দিনে আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে যা আপনাকে দীর্ঘ কোন আর্থিক চিন্তা থেকে মুক্তি দেবে।  বৈবাহিক জীবন সুখের। বয়স্ক মানুসেরা পুরানো বন্ধুদের সাথে সময় কাটাতে পারেন দীর্ঘদিন বাদে।

মকর রাশি – দীর্ঘ দিনের বকেয়া টাকা আজকে আপনি হাতে পেটে পারেন। যার ফলে আপনি খুশীতে থাকবেন। ব্যাবসায়িদের ক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে বিশেষজ্ঞদের পরামর্শ নিন সুফল পেতে পারেন। যেকোন নেশা থেকে দূরে থাকুন নচেৎ আপনার স্বাস্থ্যের ওপর তার প্রভাব পরতে পারে। ফাঁকা সময় নষ্ট না করে জেকন বই পড়ুন। উপকার পাবেন।

কুম্ভ রাশি - আপনার উপস্থিত বুদ্ধি এবং বন্ধুত্বপূর্ণ ব্যবহার আপনাকে প্রচারের আলোয় রাখবে। আনুষঙ্গিক কোন উপায়ে আপনি আজ নগদ অর্থ উপার্জন করতে পারেন। যা আপনার প্রয়োজনে লাগবে। কাছের লোকেদের সাথে সময় কাটান এতে আপনার মানসিক শান্তি আসবে। বিবাহিত জীবন সুখের কাটবে।

মীন রাশি - শারীরিক দিকে বিশেষ নজর দিন। বিশেষ করে চোখ সুস্থ রাখতে ধোঁয়া এবং অতিরিক্ত সূর্যালোক এড়িয়ে চলুন। আপনি পূর্বে দীর্ঘমেয়াদি কোন প্রকল্পে অর্থ বিনিয়োগ করে থাকলে আজ অর্থ লাভের সম্ভাবনা আছে। স্ত্রী কে সময়দিন এবং তার অতিরিক্ত কাজে তাকে সাহায্য করুন। এতে আপনাদের সম্পর্ক আরো মজবুত হবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন