আকাশ বার্তা
Next Prev

আজ ১৫ আগস্ট রবিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ১৫ আগস্ট রবিবার, মীনের একটু স্বাস্থ্য খারাপ যেতে পারে আজ

বৈদিক জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে ধরা হয় রাশিফলকে। জ্যোতিষ শাস্ত্র মতে মানা হয় প্রত্যেক মানুষের রাশিফল অনুযায়ী ভবিষ্যৎবাণী করা যায় প্রত্যেকটি মানুষের। প্রত্যেকটি রাশির ই নিজস্ব কিছু গুন রয়েছে। গ্রহের সাথে জড়িত থাকায় প্রত্যেকটি রাশির ই দৈনিক কিছু পরিবর্তন দেখা যায়। মানুষের জন্ম সময়কে হিসাব করে গ্রহর অবস্থানের মাধ্যমে ই নির্ণয় করা হয় মানুষের রাশিফল। শাস্ত্র মতে আপনার দিনটি কেমন কাটবে তা জানতে পারবেন আপনার রাশিফলের মাধ্যমেই। জেনে নিন আপনার রাশিফল অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি - কর্মক্ষেত্রে আপনার জন্য একটি ব্যস্ততম দিন কাটতে চলেছে। শরীরের দিকে নজর দিন, ভুগতে পারেন শারীরিক কোন রোগের কারণে। সন্তানের জন্য অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সময় খারাপ গেলেও লেগে থাকুন সুদিন ফিরবেই। পারিবারিক সময় সুখের কাটলেও জীবন সঙ্গীর সাথে মত পার্থক্যের সম্ভাবনা  রয়েছে।

বৃষ রাশি - আজকে আপনার দিনের শুরুটা ভালো হলেও দিন শেষ হবে হতাশা দিয়ে। দরিদ্র ব্যক্তিদের সাহায্য করুন আপনার মনে আলাদা শক্তি আসবে। বৈবাহিক সম্পর্ক মধুর হতে পারে। কর্ম ক্ষেত্রে আপনার পরিশ্রম আপনাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। কারোর সাথে অশান্তিতে জড়িয়ে পড়া থেকে বিরত থাকুন।

মিথুন রাশি - আজকের দিনটি বাইরে কোথাও ঘুরতে যাওয়ার জন্য দারুন উপযুক্ত। এর প্রভাবে আপনি মনে বল পাবেন। দিনের অধিকাংশ সময়ই আজকে বন্ধুদের সাথে কাটবে। আজকের এই খুশী ভরা দিনে আপনার সাথে এমন কোন অচেনা ব্যক্তির পরিচয় হবে যার ফলে আপনার দৃষ্টি শক্তির বদল ঘটবে। সন্ধ্যে বেলা জীবনসঙ্গীর সাথে ঘুরতে বের হবেন। যার প্রভাবে সম্পর্কের বাধন আরো মজবুত হবে। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট রাশি - দিনের শুরুটা আপনার জন্য খুবই হতাশাজনক হতে যাচ্ছে। আজকের দিনে আপনি বিশেষ কোন ব্যক্তির কাছ থেকে আঘাত পেতে পারেন। প্রেম ঘটিত সম্পর্কে চির ধরতে পারে। কোথাও ঘুরতে গেলে সাবধানতা অবলম্বন করুন কারণ আজ আপনার জিনিস চুরি যাওয়ার সম্ভাবনা প্রবল। বৈবাহিক জীবনে অশান্তির সৃষ্টি হতে পারে। আপনার কারনে আপনার পারিবারিক সমস্যা মিটে যেতে পারে। যার জন্য আপনি খুশী হতে পারেন।

সিংহ রাশি - আজকের দিনটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। ব্যবসার ক্ষেত্রে নিজে বিবেচনা করে কাজ করুন। কারো কথা শুনে এগোতে গেলে বিপদ হতে পারে। স্ত্রীর সাথে অশান্তি এড়িয়ে চলুন। নচেৎ সম্পর্কে চিড় ধরতে পারে। কর্ম ক্ষেত্রে কাজে অমনোযোগী হয়ে পড়তে পারেন। বাইরে কোথাও গেলে কার সাথে যাচ্ছেন সে বিষয়ে সতর্ক থাকবেন।

কন্যা রাশি - নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। স্বাস্থ্য জনিত কারণে অস্বস্তিতে ভুগতে পারেন। পারিবারিক দায়িত্ব আপনার কাছে বোঝা মনে হতে পারে। কোন বিশেষ কাজকর্মের আগে প্রথমে ভাই,বোনদের পরামর্শ নিন। আজকে আপনি প্রচুর কাজ করবেন কিন্তু দিনের শেষে যা আপনার কোন কাজেই লাগবেনা। নিজেকে সময় দিন অনেক কিছু উপলব্ধি করতে পারবেন। 

তুলা রাশি - আজকের দিনের শুরুটি আপনার জন্য খুব একটা সুখকর হবেনা। দিনের শুরুতেই আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। তবে ভেঙ্গে পড়বেন না। আপনার জন্য খুব শীঘ্রই ভালো সময় আসতে চলেছে। কর্ম ক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের কারণে দিনের শেষে ক্লান্তি অনুভব করতে পারেন। তবে আজকে আপনার বৈবাহিক জীবন সুখের হতে পারে।

বৃশ্চিক রাশি - দিনের শুরুটি সুবসম্ভাবনাময়। কোন কিছু নিয়ে দীর্ঘ চেষ্টার ফল মিলতে পারে আজকে। প্রেম জীবন এবং বৈবাহিক জীবন সুখের হতে পারে। যদিও দিনের শেষে আর্থিক কোন ক্ষতির কারনে আপনার মেজাজ নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুবই সুন্দর কাটবে।

ধনু রাশি - কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য ভালো কাটলেও পারিবারিক কোন কারনে আপনি হতাশ হবেন। সন্তানদের কারণে আজকে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। শারীরিক দিকে বিশেষ নজর দিন। ফাঁকা সময় পেলে পরিবারের সাথে কাটান এতে মন ভালো থাকবে। আজই ঠাকুর ঘরে স্থাপন করুন কেতু যন্ত্র। জর ফলে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে।

মকর রাশি - আজকের দিনটি আপনার জন্য ভালো খারাপ মিশিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে মানসিক চাপে পড়তে পারেন। শারীরিক কোন অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আজকে আপনার সহকর্মী বা আত্মীয় স্বজনের সাথে বিবাদে জড়াতে পারেন। যদিও পরবর্তীতে তা মিটমাট হয়ে যাবে। কর্ম ব্যস্ততা সত্ত্বেও পরিবার নিয়ে ঘুরতে বেরোনোর যোগ রয়েছে।

কুম্ভ রাশি - শারীরিক দিক থেকে আজ আপনি বিশেষ সমস্যায় পড়তে পারেন। শারীরিক অসুস্থতা আজ আপনার প্রধান বাধা হতে পারে। শারীরিক অসুস্থতা থাকলে যতো তাড়াতাড়ি সম্ভব চিকিৎসা করান। নচেৎ মারাত্মক সমস্যায় পড়তে পারেন। তবে যেকোন খাতে ভেবেচিন্তে বিনিয়োগ করলে অর্থ লাভ হতে পারে। অচেনা কারোর সাথে আপনার আজ দেখা হতে পারে। যিনি পরবর্তীতে আপনার বিশেষ কাছের কোন মানুষ হয়ে উঠতে পারেন।

মীন রাশি - আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য শুভ। যেকোন উপায়ে আজ আপনার অর্থ লাভ ঘটবে। যার প্রভাবে আপনি অনেক দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। যদিও এ নিয়ে পারিবারিক অশান্তি হওয়ার সম্ভাবনা প্রবল। বিনোদনের জন্যও আজকের দিনটি আপনার জন্য শুভ।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন