আকাশ বার্তা
Next Prev

আজ ২৮ আগস্ট শনিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২৮ আগস্ট শনিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ শনিবার তিথি অনুযায়ী রয়েছে কৃষ্ণ ষষ্ঠী। যা থাকবে শনিবার ২০ টা ৩০(8:30 PM) পর্যন্ত। 

নক্ষত্র - শনিবার ৪:১৪(4.14 AM) পর্যন্ত থাকবে ভরণী নক্ষত্র।

যোগ - শনিবার  ৭:৫৮(7:58 AM) পর্যন্ত থাকবে বৃদ্ধিযোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি মেষ। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২১ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৫৪ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

আরও পড়ুন -  আপনার আধার কার্ডের নাম্বার দিয়ে কতগুলি সিম চলছে, জেনে নিন বাড়িতে বসেই!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - যেকোন সিদ্ধান্ত গ্রহণের আগে মন। শান্ত করে ভাবুন। নচেৎ সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম আপনার জন্য বসের প্রশংসা বয়ে আনবে। আপনার দীর্ঘ দিনের ইচ্ছা শক্তি আপনাকে সফল করবে। সঠিক বন্ধু চিনতে পারবেন। আজ আপনার একাকী থাকতে ভালো লাগবে। যার সুযোগ ও আজ আপনি পাবেন।

বৃষ রাশি - যেকোন আর্থিক লেনদেনের ক্ষেত্রে বিশেষ সতর্ক হন। এ বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আপনার মেজাজ কে আয়ত্তে আনার চেষ্টা করুন। নয়তো আত্মীয়দের সাথে অশান্তির সৃষ্টি হতে পারে। আজকে আপনি নিজের জন্য ফাঁকা সময় পেলেও তা কাজে লাগাতে ব্যর্থ হবেন। স্ত্রীর সাথে একটি সুন্দর সময় কাটাতে চলেছেন।

মিথুন রাশি - আজকে কোন সামাজিক অনুষ্ঠানের মাধ্যমে প্রভাবশালী মানুষদের সাথে আপনার আলাপ হওয়ার সম্ভাবনা আছে। আজকে সাফল্য আপনার নাগালের মধ্যে থাকলেও তা পুরোপুরি পেতে আপনি ব্যর্থ হবেন। ব্যবসাক্ষেত্রে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবার ও বন্ধুদের সাথে কোথাও ঘুরতে যাওয়ার জন্য আজ শুভ দিন।

কর্কট রাশি - যতটা সম্ভব আজ বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। আপনার দীর্ঘ দিনের ক্লান্তি থেকে মুক্তি পাবেন। বেশী দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা থাকলে তা বাতিল করুন। নচেৎ ভ্রমণের ধকলের কারণে আজ শারীরিক ভাবে দুর্বল হয়ে পড়তে পারেন। আপনার বন্ধুত্বসুলভ আচরণ আপনাকে সকলের সাথে বন্ধুত্ব গড়ে তুলতে সাহায্য করবে। বৈবাহিক জীবনে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।

সিংহ রাশি - আজ আপনার শরীর স্বাস্থ্য সতেজ থাকবে। যা সারাদিন জুড়ে আপনার মন ভালো রাখতে সাহায্য করবে। আজ আপনি শরীর চর্চা, খেলাধুলা, যোগ ব্যায়াম এর প্রতি বিশেষভাবে আকৃষ্ট হতে পারেন। এই রাশির যেই সমস্ত জাতক মিডিয়ার সাথে যুক্ত তাদের জন্য সুখবর আসতে পারে। জমিজমা সংক্রান্ত বিষয় গুলি আপনি নিজে ভালোভাবে দেখভাল করুন। নাহলে পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন।

কন্যা রাশি - আপনার সন্তানদের বিষয়ে আজ আপনার কাছে অভিযোগ আসতে পারে। যে কারণে গোটা দিন জুড়েই আজ আপনার মন খারাপ থাকতে পারে। আপনার অতীতের কোন বিনিয়োগ আজ আপনাকে আর্থিক লাভের সম্মুখীন করবে। আপনার খুব কাছের কোন ব্যক্তির আচরণে আপনি মন খারাপ করতে পারেন। আজ আপনি অবসর সময়ের সঠিক ব্যবহার করতে পারবেন। যার জন্য মনকে শান্ত রাখা জরুরি।

আরও পড়ুন -  হঠাৎ পতন সোনার দামে, দোকানে ভিড় জমাচ্ছে ক্রেতারা!

তুলা রাশি - আজ যদি আপনার দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে তবে ভ্রমণ করে আসুন। কারণ আপনার জন্য আজকের দিনটি ভ্রমণের জন্য শুভ। এর ফলে আপনার শরীর স্বাস্থ্য এবং মন উভয়ই ভালো থাকবে। আজকের দিনটি আপনার জন্য কর্মব্যস্ত হবে। যদিও আপনি নিজের ওপর বিশ্বাস রেখে সমস্ত কাজ সঠিক সময়ের মধ্যে করে ফেলতে সক্ষম হবেন।

বৃশ্চিক রাশি - কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুবই শুভ একটি দিন হতে যাচ্ছে। অফিস থেকে একটি ছোট সফর করতে যেতে হতে পারে আপনাকে। যেটি আপনার জন্য খুবই আরামদায়ক হবে। পরিবারের সাথে বেশী করে সময় কাটান এবং গুরুজনদের থেকে নানা বিষয়ে পরামর্শ নিন। এর ফলে আপনি হতাশা থেকে মুক্তি পাবেন। অপ্রয়জনীয় অর্থ এবং সময় দুইই ব্যয় করা থেকে বিরত থাকুন।

ধনু রাশি - পরিবারের কারো শারীরিক অসুস্থতার দরুন আজকে আপনার পুরো সময়টি সেখানে ব্যয় হতে পারে। যার প্রভাবে আপনার অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও আপনার পরিবারের মানুষের জন্য সমস্ত কিছু করা জরুরি। নিজের মস্তিস্ক ঠান্ডা রাখুন নচেৎ অশান্তির সৃষ্টি হতে পারে। বৈবাহিক জীবনে সুখ উপলব্ধি করবেন।

মকর রাশি - আর্থিক ব্যয়,সঞ্চয়, আয় যেকোন কিছুর জন্যই আপনার প্রবীণদের পরামর্শ নেওয়া উচিৎ। যা আপনাকে  লাভবান করবেন। আত্মীয়দের সাথে কাছাকাছি কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যা আপনার  সারা দিনের ক্লান্তি দূর করতে সাহায্য করবে। বন্ধু বান্ধব ও পরিবারের সাথে বেশী করে সময় কাটান। মন ভালো থাকবে। আপনার স্ত্রী আজকে আপনাকে তার কোন কাজের কারণে সময় দিতে পারবেনা। যা আপনার কাছে কষ্টদায়ক মুহূর্ত হবে।

কুম্ভ রাশি - দিনের শুরুটি আপনার আলসেমির সাথে কাটলেও বেলা গড়াতে আপনার জন্য সুন্দর একটি দিন কাটতে চলেছে। আপনার উন্নতির পথে আপনার নিজের নেওয়া ভুল সিদ্ধান্ত গুলিই বাধা হয়ে দাঁড়ায়। কাজেই ভেবে চিন্তে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। আজ দীর্ঘদিন বাদে আপনার বিশেষ কোন বন্ধুর সাথে দেখা হতে পারে। বন্ধুদের বিশেষ কোন পরিকল্পনার কারণে আজ আপনার সন্ধ্যাটি দুর্দান্ত কাটতে চলেছে। বিবাহিত জীবনে আজকের দিনটি আপনার জন্য শ্রেষ্ঠ।

মীন রাশি - আপনার কঠোর পরিশ্রম এবং জেদ আপনাকে সাফল্যের পথ দেখাবে। আপনার বিশেষ গুনগুলির কারণে আজ আপনি চারিদিক থেকে প্রশংসা কুড়াতে পারেন। সামাজিক ক্রিয়াকলাপ আপনার মনকে তৃপ্তি এনে দেবে। আজ আপনি অর্থ অপচয় করা থেকে বিরত থাকুন। অকারণে অর্থ অপচয় ভবিষ্যতে আপনার আর্থিক অবস্থা দূর্বল করতে পারে। প্রেমের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন