আকাশ বার্তা
Next Prev

আজ ১৪ আগস্ট শনিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ কোন রাশির জাতকের আর্থিক সমৃদ্ধি ঘটবে? কার শরীর ভালো যাবে না? জেনে নিন আজকের রাশিফল!

বৈদিক জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে ধরা হয় রাশিফলকে। জ্যোতিষ শাস্ত্র মতে মানা হয় প্রত্যেক মানুষের রাশিফল অনুযায়ী ভবিষ্যৎবাণী করা যায় প্রত্যেকটি মানুষের। প্রত্যেকটি রাশির ই নিজস্ব কিছু গুন রয়েছে। গ্রহের সাথে জড়িত থাকায় প্রত্যেকটি রাশির ই দৈনিক কিছু পরিবর্তন দেখা যায়। মানুষের জন্ম সময়কে হিসাব করে গ্রহর অবস্থানের মাধ্যমে ই নির্ণয় করা হয় মানুষের রাশিফল। শাস্ত্র মতে আপনার দিনটি কেমন কাটবে তা জানতে পারবেন আপনার রাশিফলের মাধ্যমেই। জেনে নিন আপনার রাশিফল অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি - আপনার সন্তানের কারণে আজকের দিনটি আপনার জন্য খুবই সুখকর। সন্তানের কারনে আজ আপনি গর্ববোধ করবেন। জিনিস পত্র কেনার পিছনে অর্থ খরচ হতে পারে। আপনার পছন্দের কেউ হঠাৎ করেই আপনার বাড়িতে উপস্থিত হতে পারে যার কারণে আপনি প্রচন্ড খুশী হবেন। পরিবার ও বন্ধুদের সাথে সুন্দর একটি দিন উপভোগ করতে চলেছেন।

বৃষ রাশি - আজকের দিনটি আপনার জন্য খুবই সুন্দর একটি দিন হতে চলেছে। এই রাশির জাতকেরা আজ শিল্প ক্ষেত্রে মনের মতো কাজ করলেও তা সম্পন্ন করতে পারবেন না। জীবনসঙ্গীর সাথে সুন্দর মুহূর্ত উপভোগ করতে চলেছেন। আজকের দিনে আপনার অর্থ যোগের সম্ভাবনা প্রবল।

মিথুন রাশি - অসুস্থ শরীরের জাতকেরা আজ কে সুস্থ হয়ে উঠবেন। হঠাৎ করেই অনপ্রিভেত ভাবে অর্থের প্রাপ্তি ঘটতে পারে। যেটি আপনার জন্য বিশেষ উপকারে লাগবে। পরিবারের মানুষদের সাথে সাময়িক বিবাদ হওয়ার সম্ভবনা প্রবল। যদিও শীঘ্রই তা মিটমাট হয়ে যাবে। জীবনসঙ্গী র সাথে সুন্দর সময় উপভোগ করুন। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট রাশি - আজকের দিনটি আপনার অর্থলাভের জন্য খুবই শুভ একটি দিন। ভেবেচিন্তে নানা খাতে বিনিয়োগ করে অর্থ লাভের সম্ভাবনা প্রবল। বন্ধু মহলে আজ আপনি বিশেষ একজন হয়ে উঠবেন। শারীরিক সুস্থতার কারণে একটি প্রাণোচ্ছল দিন কাটাতে চলেছেন। কাছের কোন মানুষের থেকে আঘাত পাওয়ার সম্ভাবনা প্রবল।

সিংহ রাশি - সন্তানের দিকে বিশেষ ভাবে নজর দিন, সন্তানের চোট লাগার সম্ভাবনা প্রবল। হঠাৎ করে রেগে যাওয়ার অভ্যাস ত্যাগ করুন। কর্ম ক্ষেত্রে সিনিয়রদের পরামর্শ মেনে চললে উন্নতির যোগ রয়েছে। গয়নার ওপর বিনিয়োগ আপনার জন্য খুবই শুভ।

কন্যা রাশি - আজকের দিনটি আপনার জন্য বিশেষ সুখের যাবেনা। শারীরিক অসুস্থতার কবলে পড়তে পারেন। আর্থিক যোগ থাকলেও হঠাৎ করে নেওয়া সিদ্ধান্ত আপনার জন্য সুখের হবেনা। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে ঝামেলার সৃষ্টি হতে পারে। তবে পুরনো কোন অশান্তি থেকে আজ মুক্তি পেতে পারেন।

তুলা রাশি - আজকের দিনটি আপনার নিজের কারণেই সুখের হতে পারে। আপনার বহু দিনের কোন ইচ্ছে আজকে আপনার পরিশ্রমের মাধ্যমে স্বপ্ন পূরণ হতে পারে। আপনার আর্থিক সমস্যা আজকে দূর হতে পারে। জীবনসিঙ্গিনীর সাথে আজকে বাইরে কোথাও একসাথে সময় কাটানো আপনার জন্য খুবই ভালো এবং উপকারী হবে।

বৃশ্চিক রাশি - শিক্ষার্থীরা অমনোযোগী হয়ে পড়তে পারে। ইলেকট্রনিক্স গ্যাজেট বা সোশ্যাল মিডিয়ার ব্যাবহার থেকে দূরে থাকা দরকার। পিতার স্বাস্থ্যহানি ঘটতে পারে। পারিবারিক সুখ সমৃদ্ধি বজায় থাকবে। আর্থিক কিছু রিটার্ন পেতে পারেন।

ধনু রাশি -  সন্তানের সাফল্যে গর্বিত হতে পারেন। পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। আত্মীয় পরিজনের সঙ্গে ভ্রমণের দিনক্ষণ নির্ধারিত হতে পারে। সঞ্চয় করা কঠিন হবে। স্বাস্থ্য বিষয়ে সতর্ক হতে হবে।  

মকর রাশি - ব্যাবসায়ে আর্থিক ভাবে মন্দা দেখা যেতে পারে। খুচরো ব্যাবসায়ীরা সমস্যার সম্মুখীন হতে পারেন। লোন সম্মন্ধীয় বিষয় উদ্বেগের কারণ হতে পারে। মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর স্বাস্থ্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়াতে পারে।

কুম্ভ রাশি - লেখাপড়ার ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। তবে উচ্চবিদ্যার সাথে যুক্ত জাতক জাতিকা সফল হতে পারেন। ব্যাবসায়ীরা সমস্যা মুখোমুখি হতে পারেন। হার্ডওয়্যার ও বস্ত্র ব্যাবসায়ীরা কিছুটা লাভের মুখ দেখতে পারেন। সম্পর্কের জটিলতা বাড়তে পারে।

মীন রাশি - স্বল্প পুঁজির বাসায়ীরা বিশেষ ভাবে সফল হবেন। কর্মে সাফল্য আসতে পারে, পদোন্নতির সম্ভাবনা রয়েছে। গুপ্ত শত্রূ বিভিন্ন ভাবে হেনস্তা করার প্রয়াস চালাতে পারে। আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন