আকাশ বার্তা
Next Prev

আজ ২৩ আগস্ট সোমবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২৩ আগস্ট সোমবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

বৈদিক জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে ধরা হয় রাশিফলকে। জ্যোতিষ শাস্ত্র মতে মানা হয় প্রত্যেক মানুষের রাশিফল অনুযায়ী ভবিষ্যৎবাণী করা যায় প্রত্যেকটি মানুষের। প্রত্যেকটি রাশির ই নিজস্ব কিছু গুন রয়েছে। গ্রহের সাথে জড়িত থাকায় প্রত্যেকটি রাশির ই দৈনিক কিছু পরিবর্তন দেখা যায়। মানুষের জন্ম সময়কে হিসাব করে গ্রহর অবস্থানের মাধ্যমে ই নির্ণয় করা হয় মানুষের রাশিফল। শাস্ত্র মতে আপনার দিনটি কেমন কাটবে তা জানতে পারবেন আপনার রাশিফলের মাধ্যমেই। জেনে নিন আপনার রাশিফল অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি - শরীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। বিশেষ করে যাদের হৃদরোগের সমস্যা আছে তারা বিশেষ সতর্ক হন। আজকে আপনি কাউকে আর্থিক ঋণ দিতে পারেন। জর ফলে আপনার আর্থিক অবস্থার অবনতি ঘটতে পারে। কর্মক্ষেত্রে দিনটি বিশেষ ভালো যাবেনা। কোন বিশেষ সংবাদ আপনাকে এবং পরিবারকে দারুন খুশী করে তুলতে পারে।

বৃষ রাশি - স্থায়ী বিনিয়োগ আপনার জন্য লাভজনক। কর্মক্ষেত্রে অফিসের সহকর্মীরা আপনাকে দরুন উৎসাহিত করবে। যার ফলে খুব সহজেই অফিসের সব কাজ সেরে ফেলতে পারেন। পুরানো ও কাছের বন্ধুদের সাথে বেশী করে সময় কাটান। এটি আপনার জন্য উপকারী।

মিথুন রাশি - আপনার দীর্ঘ দিনের স্বপ্নের পরিকল্পনা আজ বাস্তব রূপ নিতে পারে। যার কারণে আপনি খুবই আনন্দিত হবেন। তবে আবেগ নিয়ন্ত্রণ করা আপনার জন্য খুবই জরুরি। বাচ্চাদের শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। নতুন চাকরির সুযোগ রয়েছে। বৈবাহিক জীবন সুখের হবে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট রাশি - আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ নয়। সতর্ক থাকুন নয়তো আজ আপনি প্রতারনার শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে সব কিছু আপনার অনুকূলে থাকলেও কাজের অগ্রগতি খুবই কম হবে। স্ত্রীর কোন কাজে সাহায্য করুন, সম্পর্ক মজবুত হবে। আজ আপনার সঞ্চয় করা অর্থ ব্যয় হতে পারে। তবে তাতে আপনার উপকার হবে।

সিংহ রাশি -  আজকের দিনটি আপনার জন্য খুবই কর্ম ব্যস্ত একটি দিন। কর্ম ব্যস্ততার পরেও আজ আপনার নিজেকে সময় দেওয়ার জন্য যথেষ্ট সময় থাকবে। সন্তানদের কারণে অর্থলাভের সম্ভাবনা রয়েছে। যা আপনাকে আনন্দিত করবে। বৈবাহিক জীবন সুখের কাটবে।

কন্যা রাশি - কর্মক্ষেত্রে আজ আপনি বিশেষ উন্নতি লাভ করতে পারেন। আপনার উন্নত চিন্তাধারা এবং ব্যবহারের কারণে সকলের কাছ থেকে প্রশংসা কুড়াবেন। কারো কাছ থেকে যদি আর্থিক ঋণ নিয়ে থাকেন সেক্ষেত্রে যেকোন উপায়ে সেটি আজকে মিটিয়ে দিতে হতে পারে। স্ত্রীর শারীরিক অসুস্থ্যতার কারণে আপনার মানসিক অস্থিরতা আসতে পারে।

তুলা রাশি - কর্মক্ষেত্রে উন্নতি লাভের জন্য কাজের প্রতি মনোযোগ দিন এবং যেটি করবেন সেটি মন থেকে করুন। বিশেষ কোন খবর আপনার পরিবার ও আপনার জন্য খুশীর কারণ হয়ে উঠতে পারে। বিশেষ কারোর কাছ থেকে পাওয়া অবহেলা আপনার মানসিক অস্থিরতার সৃস্টি করবে। গোটা দিন ধরেই যা জারি থাকবে। বিবাহিত জীবন সুখের।

বৃশ্চিক রাশি - মানসিক ও শারীরিক স্বাস্থ্যের ওপর বিশেষ নজর দিন। দরকারে প্রতিদিন নিয়ম করে যোগ ব্যায়াম করুন। আপনার জীবনে এমন কিছু মানুষ থাকবে যাদের কাজ আপনাকে অনুৎসাহিত করা। তাদের সঙ্গ ত্যাগ করতে হবে। নিজের ধৈর্য আয়ত্তে আনতে শিখুন। কর্মক্ষেত্রে সুফল হবেন। বৈবাহিক জীবন খুবই বাজে একটি দিন কাটাতে চলেছেন।

ধনু রাশি - আজকের দিনটি কর্মক্ষেত্রে আপনার জন্য সুখের হলেও কর্মব্যস্ত তার মধ্যে দিয়ে কাটবে। যদিও আপনাকে চেষ্টা করতে হবে সঠিক সময়ে কাজ শেষ করে বাড়ি ফিরে আসার। যার ফলে আপনার পরিবারের মানুষ খুশী হবেন। আজকের দিনে জমি জমা সংক্রান্ত বিনিয়োগ আপনার জন্য খুবই লাভজনক হবে। বৈবাহিক সম্পর্কের অবনতি ঘটতে পারে।

মকর রাশি - শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন এবং প্রত্যহ যোগ ব্যায়াম করুন। আজকে আপনার কাছের বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। তবে অর্থ ব্যয়ের ক্ষেত্রে সচেতন হন। নচেৎ আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। বিদেশী বাণিজ্যের ক্ষেত্রে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। সঠিক জায়গায় বিনিয়োগ আপনার জন্য লাভজনক হবে।

কুম্ভ রাশি - আপনি দীর্ঘদিন যাবৎ কোন পরিকল্পনা করে থাকলে সেটি আজ বাস্তবায়িত হতে পারে। যার জন্য আপনি সকলের কাছ থেকে পুরস্কৃত হবেন। দীর্ঘমেয়াদি কোন বিনিয়োগ আপনার জন্য লাভজনক। তবে সেই বিনিয়োগ অন্য কারোর কথা শুনে না করে নিজে থেকে যাচাই করুন। শিক্ষার্থীদের কাছে আজ কের দিনটি খেলাধুলা করে কাটতে পারে। বাচ্চাদের সৌজন্যে আজকের দিনটি আপনি খুশিতে কাটাতে পারবেন।

মীন রাশি - কর্মক্ষেত্রে আজ আপনি বিশেষ কারণে বসের প্রশংসা কুড়াতে পারেন। বসের মেজাজ ভালো থাকার দরুন আজ অফিসের পরিবেস খোলামেলা এবং হাসি ঠাট্টার মধ্যে দিয়ে কাটবে। আপনি আজ উপলব্ধি করতে পারবেন কোন কোন খাতে বিনিয়োগ আপনার জন্য অত্যন্ত লাভদায়ক। প্রেমের সম্পর্ক মধুর হবে। একসাথে দীর্ঘক্ষণ সময় কাটানো আপনার মনকে সতেজ করে তুলবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন