আকাশ বার্তা
Next Prev

আজ ১৩ সেপ্টেম্বর সোমবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল

আজ ১৩ সেপ্টেম্বর সোমবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল

মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ সোমবার তিথি অনুযায়ী রয়েছে শুক্ল সপ্তমী । যা থাকবে ১৭:১৮(5:18 PM) পর্যন্ত। 

নক্ষত্র - সোমবার ১১:৩০(11:30 AM) পর্যন্ত থাকবে অনুরাধা নক্ষত্র।

যোগ - সোমবার  ১২:৪৪(12:44 PM) পর্যন্ত থাকবে বিস্কুম্ভ যোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি বৃশ্চিক। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২৫ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৩৮ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

আরো পড়ুন -  ২০২১ এর দুর্গাপূজায় মা দূর্গার আগমন কিসে? কিসেই বা মায়ের যাত্রা? শুভ না অশুভ?

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত আপনাকে ক্ষতিগ্রস্ত করে তুলতে পারে। আপনি নতুন কোন পরিকল্পনা বাস্তবায়িত করার আগে বাবা মার পরামর্শ নিন। দুধ শিল্পের সাথে জড়িত জাতকদের প্রবল উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবন দুঃখময় হয়ে উঠতে পারে। মেজাজ ভালো থাকার কারণে কর্মে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। স্ত্রীর কোন আচরনের ফলে আপনি হতাশ হয়ে পড়তে পারেন। 

বৃষ রাশি - আবেগ গুলিকে দূরে সরিয়ে রাখার অভ্যাস করুন। নচেৎ কর্মক্ষেত্রে বাঁধার সম্মুখীন হবেন। বাচ্ছাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দেওয়া প্রয়োজন। আকস্মিক ভাবে আর্থিক দিকথেকে ক্ষতিগ্রস্ত হতে পারেন জর ফলে আপনি মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়তে পারেন। পরিবারের সাথে সময় কাটানোর সময় আপনার বলা কোন কথা বিবাদের সৃষ্টি করতে পারে। সতর্ক থাকুন। দীর্ঘদিন বাদে বৈবাহিক সম্পর্ক সুন্দর হতে পারে।

মিথুন রাশি - কর্মক্ষেত্রে উন্নতি বজায় রাখতে আপনার পদক্ষেপ গুলি আরো সাহসী হওয়া প্রয়োজন। আজকের দিনে আপনি পর্যাপ্ত পরিমান অর্থ লাভ করতে অক্ষম হবেন। এবং ব্যয়ের পরিমান বৃদ্ধি পাওয়ায় মানসিক দিক থেকে বিপর্যস্ত হয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনার দিনটি শুভ নয়। পরিবারের শান্তি বজায় রাখতে রাগ প্রদর্শন করা থেকে বিরত থাকুন।

কর্কট রাশি - পরিবারের মানুষদের সাথে আজ আপনার অবসর সময় কাটানোর সম্ভাবনা রয়েছে। তবে সময়টি আপনার সুখের হবেনা। পারিবারিক বিতর্কের সৃষ্টি হতে পারে। যার রেশ থাকবে দীর্ঘদিন। প্রেমের জন্য আজকের দিনটি আপনার শুভ নয়। অর্থের অভাবে আজ আপনার পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। আজ আপনার এমন কোন ব্যক্তির সাথে সাক্ষাৎ হতে পারে যার পরামর্শে আপনার জীবনে উন্নতি ফিরে আসতে পারে।

সিংহ রাশি - আজকে আপনার ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ আপনার জন্য আনন্দদায়ক হলেও অপ্রয়জনে অর্থ ব্যয় থেকে বিরত থাকুন। নচেৎ সমস্যার মুখোমুখি হবেন। প্রেমের সম্পর্কে হতাশা সৃষ্টি হতে পারে। বিবাহিত জীবনে শুরুর দিকে নানা মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে তবে বেলা বাড়তেই স্ত্রীর সাহায্যে আপনার সুখের সময় কাটতে চলেছে। 

কন্যা রাশি - শারীরিক ভাবে সুস্থ থাকতে আজ আপনার উচিৎ মানসিক চাপ থেকে দূরে থাকা। নাহলে এটি আপনার শরীরের ওপর বিরূপ প্রভাব পড়তে পারে। দৈনিক জীবনযাপনে পরিবর্তন আনা জরুরি,নচেৎ পরিবারের মানুষদের চিন্তা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কাজ সম্পন্ন করতে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দেবে। আজকের দিনে অবসর সময়ে আপনি একা থাকতে পছন্দ করবেন। দাম্পত্য জীবন সুখের।

আরো পড়ুন - বাড়িতে তুলসী গাছের পাশে ভুলেও রাখবেন না এই পাঁচটি জিনিস, সংসারে নেমে আসবে তুলসী দেবীর অভিশাপ!

তুলা রাশি - সকালের দিকে আজ খেলাধুলার প্রতি বিশেষ ভাবে আকৃষ্ট হবেন। যদিও আপনার শরীরের সতেজতা বজায় রাখতে প্রত্যহ খেলাধুলা করা খুবই উপকারী। দীর্ঘ দিন ধরে আপনার বকেয়া টাকা আজ আপনি পরিশোধ করে দেবেন। জর কারণে মানসিক শান্তি বৃদ্ধি পাবে। খুব কাছের কোন মানুষের সাথে দীর্ঘদিন বাদে আজ সাক্ষাৎ হতে পারে। যে আপনাকে আনন্দিত করে তুলবে। আজ ঘুরতে যাওয়ার কথা থাকলেও সঙ্গীর শারীরিক অসুস্থতার কারণে তা থেকে বঞ্চিত হবেন।

বৃশ্চিক রাশি - কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কাজের মাধ্যমে সকলের কাছ থেকে প্রশংসা কুড়াবেন। নতুন কিছু শুরু করার আগে পরিবারের সাথে আলোচনা করুন। কার্ড খেলতে পারলে তা থেকে আজ আপনার অতিরিক্ত আয়ের সম্ভাবনা রয়েছে। দূরে থাকলে আজ জীবনসঙ্গীর কথা আপনার প্রবল ভাবে মনে পড়বে। স্ত্রীর সাথে আজ পুরোনো স্মৃতি গুলি মনে করতে পারেন।

ধনু রাশি - আজ আপনার শারীরিক স্বাস্থ্য সতেজ থাকার কারণে সময়ের আগেই কাজ গুলি শেষ করে ফেলতে পারবেন। আজ আপনার শৌখিনতার কারনে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। পরবর্তীতে যা আপনার মানসিক চাপ সৃষ্টি করতে পারে। আজকের দিনটিতে আপনার মন পছন্দ মতো কাজ গুলি সম্পুর্ন করতে পারেন। বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদ দেখা দিতে পারে।

মকর রাশি - আপনার বিচার বিবেচনায় আরো বুদ্ধিমত্তার পরিচয় দেখানো দরকার। নচেৎ কর্মক্ষেত্রে নানা সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে সময় মতো কাজ গুলি শেষ করা দরকার নাহলে পরবর্তীতে তা চাপের সৃষ্টি করবে। স্ত্রী আজ আপনাকে বিশেষ উপহার দিতে পারেন যার জন্য আপনি আনন্দিত হবেন। আর্থিক সমস্যার কারণে আজ পুরো দিনটি জুড়েই চিন্তিত থাকবেন। 

কুম্ভ রাশি - আজকে আপনার যেকোন বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে বিশেষজ্ঞ ব্যক্তির পরামর্শ নেওয়া উচিত। বাড়ির কোন কাজ বাকি থাকলে তা আজকে শেষ করার জন্য উপযুক্ত দিন। চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আর্থিক বিনিয়োগ অপনার জন্য লাভজনক নয়। আজ আপনি প্রচুর ফাঁকা সময় পাবেন। সেই সময়ে এমন কিছু করুন যা পরবর্তীতে আপনাকে আর্থিক ভাবে সাহায্য করবে।

মীন রাশি - আজকের দিনটি আপনার জন্য প্রকৃত অর্থেই শুভ। আপনি যেহেতু দিনটাকে শুধুই উপভোগ করতে চান তাই আপনার জন্য একটি হাসিপূর্ণ দিন কাটতে চলেছে।যেকোন ক্ষেত্রে আর্থিক বিনিয়োগ আপনার জন্য লাভজনক হবে। আর্থিক ভাবে লাভবান হবেন এবং অর্থ সঞ্চয় করার গুরুত্ব বুঝতে পারবেন। ভেঙে পড়বেন না কারন সাফল্য খুব শীঘ্রই আপনার কাছে ধরা দেবে। বৈবাহিক জীবনে বিচ্ছেদের সৃষ্টি হতে পারে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন