আকাশ বার্তা
Next Prev

আজ ২৭ আগস্ট শুক্রবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২৭ আগস্ট শুক্রবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ শুক্রবার তিথি অনুযায়ী রয়েছে কৃষ্ণ পঞ্চমী। যা থাকবে ১৮:৫১(6:51 PM) পর্যন্ত। 

নক্ষত্র - শুক্রবার ১:৫৪(1:54 AM) পর্যন্ত থাকবে অশ্বিনী নক্ষত্র।

যোগ - শুক্রবার  ৭:৪৭(7:47 AM) পর্যন্ত থাকবে গন্ডযোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি মেষ। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ২০ মিনিটে।

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ৫টা ৫৫ মিনিটে। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - আপনার পরিশ্রম এবং দীর্ঘ কর্মদক্ষতা আজ আপনাকে অনেক সাহায্য করবে। কেউ আপনার কাছে অর্থ ঋণ হিসেবে চাইলে ভালো করে ভেবেচিন্তে তার পরই তাকে ঋণ দিন। নচেৎ আর্থিক সমস্যার সম্মুখীন হবেন। প্রেমের সম্পর্ক সুখকর হবে। আজ কোন বয়স্ক মানুষের সাথে আপনার সাক্ষাৎ আপনার চিন্তাধারা বদলাতে সাহায্য করবে।

বৃষ রাশি - শরীর সুস্থ রাখতে বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন। এবং রোজ শরীর চর্চা করুন। এই রাশির কিছু জাতকদের আজ চাকরি পাওয়ার যোগ রয়েছে। যা তাদের আর্থিক অবস্থার পরিবর্তিনে সাহায্য করবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির স্কুল পড়ুয়াদের জন্য বোঝা জরুরি সময় অপচয় না করে তা সঠিক ভাবে কাজে লাগানোর জন্য।

মিথুন রাশি - আপনার আচরণ এবং সুন্দর ব্যবহারের কারণে আজ আপনি সবার মধ্যমনি হয়ে উঠবেন। আজ আপনার বিশেষ দরকারে সঞ্চিত অর্থ ব্যয় হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। যা আপনাকে মানসিক দিক থেকে চিন্তায় রাখবে। আপনার স্ত্রীর সাথে কিছু সুন্দর পরিকল্পনা করুন কারণ আজকের দিনটি বৈবাহিক জীবনে সব থেকে বাজে দিনগুলোর একটা।

কর্কট রাশি - আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। দীর্ঘ শারীরিক অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন আজ। তবে একাকী সময় কাটানো আজ আপনার জন্য সুখকর নয়। আজকে আপনার প্রচুর অর্থ আয় করার সম্ভাবনা আছে। যা ধরে রাখার চেষ্টা করুন। করোর সাথে আর্থিক লেনদেনের ক্ষেত্রে সজাগ থাকুন।

সিংহ রাশি - আপনার উদার মনোভাব আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। পরিবার বা বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার জন্য আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনি নিজেকে সংযত করে আর্থিক বৃদ্ধি ও সেই অর্থ সঞ্চয় করার কৌশল শিখবেন। যা আসলে পরবর্তীতে আপনারই উপকারে আসবে। রাত্রি বেলা নিজে গাড়ি চালালে সতর্কতা অবলম্বন করুন। নচেৎ কোন দুর্ঘটনার কবলে পড়তে পারেন।

কন্যা রাশি - আজ আপনার বাড়ির বাইরে বেরোনোর আগে সকলের আশীর্বাদ গ্রহণ করা উচিত। বিশেষ কিছু ক্ষেত্রে আজ এই রাশির জাতকদের দারুন পদোন্নতির সুযোগ রয়েছে। আজ আপনি পরিবারের লোকেদের সাথে বেশী সময় কাটাতে চাইবেন। জর জন্য ব্যবসার দিক থেকে আপনার মনোসংযোগ এ ব্যাঘাত ঘটতে পারে। বিবাহিত জীবন খুবই সুখের হবে।

আরও পড়ুন - মা দুর্গার ১০৮ টি নাম! জানেন কি?

তুলা রাশি - আজ আপনাকে খেলা ধুলা, শারীরিক কসরৎ , যোগ ব্যায়াম বিশেষ ভাবে আকর্ষণ করবে। যার ফলে আপনার আজ সারাটা দিনই মন ভালো থাকবে। বন্ধুদের সাথে আকর্ষণীয় কোন প্ল্যান আজ আপনি করতে পারেন। কারোর কাছ থেকে দীর্ঘদিনের কোন বকেয়া টাকা আজ অপ্রত্যাশিত ভাবে ফেরত পেতে পারেন। আজ আপনি নিজের জন্য সময় খুঁজে পাবেন এবং কিছুক্ষন একা থাকতে ভালোবাসবেন।

বৃশ্চিক রাশি - আজ আপনি আপনার জীবনের দীর্ঘ কোন দুঃখ থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার জীবনযাপনে বদল আনুন নাহলে পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন। কোন রক্ষণশীল বিনিয়োগ আপনার জন্য আজ লাভজনক হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে সচেতন থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও আপনার উন্নত চিন্তাধারা আপনাকে অনেক সমস্যা থেকে বের করে আনতে সাহায্য করতে পারে। খুব কাছের কোন ব্যক্তির পরামর্শে আজ আপনার  ব্যবসার ক্ষতি হতে পারে।

ধনু রাশি - আপনি আপনার মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন সকল ক্ষেত্রেই। কর্মক্ষেত্রে সবার প্রয়োজন বোঝার চেষ্টা করুন। শান্ত মাথায় সিদ্ধান্ত নিন। ব্যবসা ক্ষেত্রেও তারা হুড়ো করে কোন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। বিশেষ করে বড়ো আর্থিক লেনদেনের ক্ষেত্রে সজাগ থাকুন। মস্তিস্ক ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিন। নচেৎ বড়ো আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার ভালো বাসার মানুষের কোন কথা আজকে আপনার গোটা দিনটি সুন্দর করে তুলবে।

মকর রাশি - আপনার দীর্ঘ দিনের ক্রমাগত পরিশ্রম এবং কাজ করার মানসিকতা আজ আপনাকে সাফল্য এনে দেবে। যার জেরে আজ আপনি সবার মধ্যমনি হয়ে উঠবেন এবং সকলের প্রশংসা কুড়াবেন। প্রেমের সম্পর্ক আজ আপনার জন্য চিরস্থায়ী হতে পারে। আজ আপনি নিজের জন্য প্রচুর সময় পেলেও তা কাজে লাগাতে পারবেন না। 

কুম্ভ রাশি - পারিবারিক অশান্তির জেরে আজ আপনি গোটা দিনটাই মানসিক কষ্টে থাকবেন। আর্থিক কোন বিষয় নিয়ে আত্মীয়দের পরামর্শ নিতে পারেন। যা পরবর্তীতে আপনার উপকারে লাগবে। আজ সহকর্মীদের সাথে সময় কাটাতে পারেন। বিবাহিত জীবনে অশান্তির সৃষ্টি হতে পারে।

মীন রাশি - আজ আপনি পারিবারিক কোন সমস্যার জেরে গোটা দিনটাই মনমরা হয়ে থাকবেন। যার প্রভাব পড়বে আপনার কর্মক্ষেত্রে। আজ আপনার আকস্মিক অর্থ উপার্জনের যোগ রয়েছে। এই রাশির জাতকদের আজ গৃহ প্রবেশের জন্য খুবই শুভ একটি দিন। আজ ভাই - বোন দের সাথে সময় কাটান। যা আপনাদের সম্পর্ককে আরো শক্ত সুতোয় বেঁধে দেবে। আজ আপনার প্রতিভার জেরে সাফল্য লাভ করতে পারেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন