আকাশ বার্তা
Next Prev

আজ ২০ আগস্ট শুক্রবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

আজ ২০ আগস্ট শুক্রবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

বৈদিক জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে ধরা হয় রাশিফলকে। জ্যোতিষ শাস্ত্র মতে মানা হয় প্রত্যেক মানুষের রাশিফল অনুযায়ী ভবিষ্যৎবাণী করা যায় প্রত্যেকটি মানুষের। প্রত্যেকটি রাশির ই নিজস্ব কিছু গুন রয়েছে। গ্রহের সাথে জড়িত থাকায় প্রত্যেকটি রাশির ই দৈনিক কিছু পরিবর্তন দেখা যায়। মানুষের জন্ম সময়কে হিসাব করে গ্রহর অবস্থানের মাধ্যমে ই নির্ণয় করা হয় মানুষের রাশিফল। শাস্ত্র মতে আপনার দিনটি কেমন কাটবে তা জানতে পারবেন আপনার রাশিফলের মাধ্যমেই। জেনে নিন আপনার রাশিফল অনুযায়ী কেমন কাটবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি - আজকের দিনটি আপনার কর্মক্ষেত্রে খুবই সুন্দর দিন কাটবে। এবং দারুন অভিজ্ঞতার সাক্ষী থাকবেন আপনি। ক্লান্তি দূর করতে কাছাকাছি কোথাও ঘুরে আসতে পারেন। অকারণে অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা প্রবল। যার প্রভাব আপনার মানসিক শান্তির ওপর পড়বে। 

বৃষ রাশি - সকলের মতামতকে গুরুত্ব দেওয়ার অভ্যাস করুন। সেখান থেকে আপনার সমস্যার সমাধান পেয়ে যেতে পারেন। আর্থিক সাহায্যের প্রয়োজন হতে পারে। বৈবাহিক সম্পর্ক সুখের হবে। আপনার স্ত্রী র কারণে আপনাদের সম্পর্কের আরো উন্নতি হবে।

মিথুন রাশি - শারীরিক দিকের দিকে বিশেষ নজর দিন। শরীর সুস্থ রাখতে রোজ যোগ ব্যায়াম করুন। আজকের দিনে আর্থিক বিনিয়োগ আপনার জন্য ঝুঁকিপূর্ণ হতে পারে। কাজেই আজকে আর্থিক বিনিয়োগ থেকে দূরে থাকুন। পারিবারিক দিক থেকেও আপনার কারণে ঝামেলা সৃষ্টি হতে পারে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট রাশি - পূর্ববর্তী কোন ঘটনার জেরে আজ আপনি সারা দিনটাই মানসিক অশান্তিতে ভুগবেন। বৈবাহিক সম্পর্কেও দেখা দিতে পারে টানাপরণ। যারা বাজি খেলেন তারা বিশেষ সতর্ক থাকুন নচেৎ বড়ো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কাছের মানুষদের সাথে সময় কাটান। সম্পর্ক আরো মজবুত হবে।

সিংহ রাশি - স্বাস্থ্যের ব্যাপারে বিশেষ নজর দিন। শারীরিক অসুস্থতা থাকলে অবহেলা করবেননা। তৎক্ষণাৎ চিকিৎসকদের পরামর্শ দিন। দরকার নয় এমন জায়গায় আজকে আপনার অর্থ ব্যয় হতে পারে। যার জেরে মানসিক শান্তি বিঘ্নিত হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুবই শুভ। তবে যথা সময়ে কাজ শেষ করে বাড়ি ফিরুন। পরিবারের সাথে সময় কাটান। মীন ভালো থাকবে।

কন্যা রাশি - যদি কোন কাজে চেষ্টা এবং পরিশ্রম করতে থাকেন সাফল্য না পাওয়ার পরও, তবে সেই চেষ্টা জারি রাখুন সাফল্য আসবে। একা থাকার থেকে পরিবারের সাথে সময় কাটান। আপনার জন্য শুভ হবে। কর্মক্ষেত্রে বসের প্রশংসা কুড়াতে পারেন। বৈবাহিক সম্পর্ক সুখের হবে।

তুলা রাশি - স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। নচেৎ শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। ব্যবসায় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্ম ক্ষেত্রেও দিনটি বিশেষ শুভ নয়। খুব কাছের বন্ধুদের সাথে সময় কাটান। আপনার অনেক সমস্যার সমাধান পেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে পরিশ্রম করার ক্ষমতা আছে সেটা কাজে লাগান।

বৃশ্চিক রাশি - বাণিজ্যিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য শুভ। প্রচুর অর্থলাভের সম্ভাবনা রয়েছে। পূর্বে আর্থিক সমস্যায় জড়িত থাকলে সেখান থেকে মুক্তি পাবেন। যা আপনাকে অনেকটাই চিন্তা মুক্ত করবে। আজকে আপনার মন টানবে সমাজসেবার দিকে। আপনি সাহায্য করবেন মানুষকে। দিনের শেষে জীবন সঙ্গিনীর কারণে আপনার সময়টি খুব সুখের কাটবে।

ধনু রাশি - দিনের শুরুটি আপনার জন্য সুন্দর হলেও পরে আপনাকে হতাশা গ্রাস করতে পারে। আজ আপনার কাছে প্রচুর অর্থ উপার্জনের সুযোগ আসবে। আপনি আর্থিক ভাবে দারুন উন্নতি করবেন। কোন কিছু সিদ্ধান্ত নেওয়ার আগে সেই বিষয়ে ভালো করে ভেবে নিন। নচেৎ সমস্যায় পড়তে পারেন। ব্যবসার ক্ষেত্রে তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত আপনার বিপক্ষে যেতে পারে।

মকর  রাশি - অযাচিত সময় নষ্ট এবং রাত জাগার অভ্যাস ত্যাগ করুন। নচেৎ পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন। আজকে আপনার জন্য সঠিক বিনিয়োগ লাভজনক। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য এই সময়টা আপনার জন্য শুভ। প্রেমের সম্পর্ক ও মধুর কাটবে।

কুম্ভ রাশি - আজকে আপনি আপনার কঠোর পরিশ্রম এবং ইচ্ছা শক্তির দ্বারা দারুন সাফল্য লাভ করবেন। যে কারণে প্রশংসা কুড়াবেন সব মহল থেকেই। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। অচেনা ব্যক্তি এবং কাছের বন্ধু ছাড়া অন্যান্য বন্ধুদের এড়িয়ে চলুন। নাহলে আপনার জন্য বিপদ বাড়তে পারে। আর্থিক বিনিয়োগের জন্য বাড়ির লোকের সাথে পরামর্শ করে নিন। 

মীন রাশি - স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য শুভ। দীর্ঘ শারীরিক অসুস্থতা থেকেও মুক্তি লাভ করতে পারেন। যার কারণে মানসিক দিক থেকে সুখে থাকবেন। আজকে আপনি সমাজসেবায় নিজেকে নিয়োজিত করবেন। বিশেষ কিছু হারিয়ে যাওয়ার কারণে আপনার মেজাজ খিটখিটে হয়ে যেতে পারে। তৃতীয় কোন ব্যক্তির কারণে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন