আকাশ বার্তা
Next Prev

'দিদির হাত থেকে বাংলাকে বাঁচাও, ভবানীপুরের মানুষ ইতিহাস গড়বে এবারের উপনির্বাচনে, ',- নিজের জয় নিয়ে নিশ্চিত প্রিয়াঙ্কা!

'ভবানীপুরের মানুষ ইতিহাস গড়বে এবারের উপনির্বাচনে,',- নিজের জয় নিয়ে নিশ্চিত প্রিয়াঙ্কা!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : ভবানীপুরের উপনির্বাচনর জন্যে এদিন মনোনয়ন পত্র জমা দিলেন বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল। এদিন মনোনয়ন জমা দিতে গিয়ে  প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল বলেন তারা উপনির্বাচনে লড়তে প্রস্তুত।

ভবানীপুরের উপ নির্বাচন নিয়ে স্লোগান প্রিয়াঙ্কা ট্রিবেওয়ালের - এদিন ভবানীপুরের উপ নির্বাচনের জন্যে মনোনয়নপত্র পেশ করলেন প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল। তিনি বলেন "প্রতিটি লড়াই কঠিন হয় , মন প্রাণ দিয়ে আমরা লড়ব। এখানে লড়ার জন্য আমার পাশে রয়েছে ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর। তিনি আরও বলেন শুভেন্দু অধিকারীর অনুপ্রেরণা নিয়ে তিনি এই লড়াইয়ে নেমেছেন । ভবানীপুরের মানুষ ইতিহাস গড়বে বলে দাবি বিজেপি প্রার্থীর।

আরো পড়ুন -  ১৭ সেপ্টেম্বর ৭১ এ পা দিচ্ছেন মোদী, জন্মদিন উপলক্ষে টানা ২০ দিন একাধিক কর্মসূচি পরিকল্পনা নিলো বিজেপি!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

প্রিয়াঙ্কা ট্রিবেওয়ালের স্লোগান - ভবানীপুরের উপনির্বাচন ঘিরে এদিন স্লোগান তুললেন প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল। তিনি বলেন "বাংলা বাঁচাও,বাঙালিদের বাঁচাও, হিংসা বন্ধ করতে হবে, খুনিখেলা বন্ধ করতে হবে।"

মন্দিরে গেলেন প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল -  মনোনয়নপত্র পেশ করার আগে মন্দিরে পূজো দিতে গেলেন প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল। ঢাক বাজিয়ে, ধুনোচি নৃত্য করেন মহিলারা।এই ধুনোচি নৃত্যে অংশগ্রহণ করেন প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল।

আরো পড়ুন -  'যদি আমি MLA হয়ে আসি, একটাকা খাবও না, কাউকে খেতেও দেবোনা'- বললেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল!

সার্ভে বিল্ডিংয়ে যান প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল - মনোনয়ন জমা দেওয়ার আগে সার্ভে বিল্ডিংয়ে পৌঁছান দীনেশ ত্রিবেদী।  প্রিয়াঙ্কা ট্রিবেওয়ালকে সেখানে নিয়ে যান শুভেন্দু অধিকারী এবং সঙ্গে ছিলেন রুদ্রনীল ঘোষ। বিজেপি নেতা অর্জুন সিংহ পৌঁছান সার্ভে বিল্ডিংয়ে।

এদিন ভবানীপুর উপ নির্বাচনের জন্য মনোনয়ন পেশ করেন বামপার্থী শ্রীজীব বিশ্বাস।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন