আকাশ বার্তা
Next Prev

বিক্রি শুরু হলো ওলা S1 ই-স্কুটারের, ফিচারস দারুণ, দাম কত জানেন?

বিক্রি শুরু হলো ওলা S1 ই-স্কুটারের, ফিচারস দারুণ, দাম কত জানেন?

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- আপনার বাড়ির দোরগোড়ায় এবার নতুন স্কুটার পৌঁছে দেবে ওলা ইলেকট্রনিক। স্বাধীনতা দিবসের সময় ভারতের বাজারে লঞ্চ হয় OLA S1। ইতিমধ্যে এই স্কুটারটির বিক্রি ৮ই সেপটেম্বর থেকে শুরুও হয়ে গেছে ।

OLA S1 এর লুকে এসেছে বদল - এই স্কুটারটির লুকে সামান্য বদল ঘটিয়ে নিয়ো রেট্রোর লুক নিয়ে আসা হয়েছে OLA S1 এ।S1 এ রয়েছে পুরনো ভেসপারের  আদল। এর সঙ্গে যুক্ত হয়েছে অত্যাধুনিক ফির্চাস । এই স্কুটারটির হেডল্যাম্প বেশ অন্য ধরনের।

স্কুটার টিতে বিভিন্ন রং এর অপশন - এই স্কুটরটিতে রং এর অপশন রয়েছে ১০টি। মোটরসাইকেলের ক্ষেত্রে এত রং এর অপশন খুব কমই দেখা যায়। পপ কালার্স থেকে মেটালিক সব ধরনের রং এর অপশন রয়েছে এই স্কুটারে। এছাড়াও নিউট্রাল সাদা ও ম্যাট ব্ল্যাক এর অপশন রয়েছে ।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

স্কুটাররের রাইডিং-প্রতি ঘন্টায় ১১৫ কিলোমিটার।

ড্রাইভিং এর তিনটি মোড -

নর্মাল, স্পোর্ট এবং হাইপার।

আরও পড়ুন - সূত্রপাত হল দেশের সবথেকে সস্তা স্মার্টফোনের সেলের। জানুন জিও ফোন নেক্সট এর অনবদ্য ফিচার্স

০-৪০ কিমি প্রতি ঘন্টা- ৩ সেকেন্ডে।

স্কুটার এর ড্রাইভিং রেঞ্জ - এই স্কুটারের ড্রাইভিং রেঞ্জ ১৮১ কিলোমিটার।

স্কুটার এর ব্যাটারি - এই স্কুটার এর ব্যাটারি ৫০ শতাংশ চার্জ দেয়া যায় মাত্র ১৮  মিনিটে। আর তাতেই এই স্কুটার চালানো যাবে ৭৫ কিলোমিটার।

অত্যাধুনিক প্রযুক্তি- এই স্কুটার এর ডিসপ্লে ৭ ইঞ্চি আর তাতে অক্টো কোর থাকছে , তার সঙ্গে ৩জিবি RAM।২) ফোনে থাকবে একটি অ্যাপ যার সাহায্যে অটোমেটিক লক আনলক করা যাবে এই স্কুটারে ৩) এই স্কুটারেও সিটের নিচে থাকবে বুট। বুট এতটাই বড় যে এতে দুটি হেলমেটও সহজেই ধরে যেতে পারে।

আরও পড়ুন - বন্ধ হয়ে গেল রিলায়েন্স জিওর সব থেকে সস্তা প্ল্যান, মাথায় হাত গ্রাহকদের

 স্কুটারের দাম -Ola S1 এর দাম ৯৯,৯৯৯ টাকা(এক্স শোরুম,Ola S1 এর pro এর দাম ১,২৯,৯৯৯টাকা এছাড়াও এছাড়াও OLA S1 ২,৯৯৯টাকা ইএমআই ইএমআই  কেনা যাবে।

 তাহলে এখন  আর অপেক্ষা না করে অনলাইনের মাধ্যমে অর্ডার দিয়ে দিন এই স্কুটারের । অনলাইন শপিং এর মতই আপনার বাড়ির দোরগোড়ায় পৌঁছে যাবে এই অত্যাধুনিক স্কুটার।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন