আকাশ বার্তা
Next Prev

১ বছরে পা দিল রাজ-পুত্র ইউভান, ছেলেকে জাপটে ধরে আবেগপ্রবণ মা শুভশ্রী!

১ বছরে পা দিল রাজ-পুত্র ইউভান, ছেলেকে জাপটে ধরে আবেগপ্রবণ মা শুভশ্রী!

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ইউভান পা দিল ১ বছরে। গত বছরে১২ই সেপ্টেম্বর তারিখে রাজ-শুভশ্রীর কোল আলো করে জন্ম নিয়েছিল তাদের আদরের সন্তান ইউভান। তারকা দম্পতির এই ছেলে ইতিমধ্যেই হয়ে উঠেছে সেলিব্রেটি।

সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় ইউভানের ভিডিও-ইউভানের ছবি হোক কিংবা ভিডিও তা ভাইরাল হয় মুহূর্তের মধ্যেই। কখনো মা শুভশ্রীর নাচ দেখা, আবার কখনো বা বাবা রাজ চক্রবর্তীর সঙ্গে খেলা কিংবা মামা জিৎ গঙ্গোপাধ্যায় এর সঙ্গে জমিয়ে গান শোনা ইউভানের সব ভিডিওতে মুগ্ধ হয় নেটিজেনেরা।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

ইউভানের ১ বছরের জন্মদিন - ইউভানের এক বছরের জন্মদিনে  তাকে নিয়ে আবেগঘন পোস্ট দিলেন রাজএবং শুভশ্রী দুজনেই ।

আরও পড়ুন - মহালয়ার ভোরে এবার মা দুর্গা রূপে পর্দায় দেখা যাবে অভিনেত্রী শুভশ্রীকে, প্রকাশ পেলো ট্রেলার

শুভশ্রীর পোস্ট - ছেলে ইউভানের জন্মদিনে মা শুভশ্রী এক আবেগঘন পোস্ট করেছেন । পোষ্টে শুভশ্রী বলেছেন"শুভ জন্মদিন জান,এই একবছরে তুমি আমার মধ্যে এক মায়ের জন্ম দিয়েছে , তোমাকে প্রাণভরা ভালোবাসা ,আমার সোনা ।"সত্যিই তিনি এই একবছরে খুঁজে পেয়েছেন এক নতুন পরিচয় ।


রাজ চক্রবর্তীর শুভেচ্ছা -বাবা রাজ চক্রবর্তী তার ছেলের জন্মদিনে ইউভান কে নিয়ে একটি আবেগঘন পোষ্টে লিখেছেন"তুমি আমার গর্ব, আমার ভালোবাসা, আমার, পৃথিবী, আমার সবকিছু। প্রথম জন্মদিনে অনেক শুভেচ্ছা।"রাজ চক্রবর্তী শুভেচ্ছা বার্তার জন্য বেছে নিয়েছে পুরীর সমুদ্র সৈকতে তোলা ইউভানের মিষ্টি একটি ছবি।

আরও পড়ুন - নিন্দুকেরা দেখুক ‘কলকাতার বাসি রসগোল্লা’ কেমন টগবগ করে ফুটছে”, মুখ খুললেন দেবশ্রী রায়

নেট নাগরিকদের শুভেচ্ছা - এদিন ইউভনের জন্মদিনে অসংখ্য নেট নাগরিক ইউভানকে শুভেচ্ছা জানিয়েছে। এদিন ইউভান কে নিয়ে করা রাজ এবং শুভশ্রীর পোস্টে লাইক এর সংখ্যা ছিল অসংখ্য।

 তারা প্রত্যেকেই ইউভানকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা বার্তা।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন