আকাশ বার্তা
Next Prev

'নন্দীগ্রামে যে অন্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হয়েছে, তার জবাব 30 তারিখ ভবানীপুরের উপনির্বাচনে দেবে মানুষ',- বললেন ফিরহাদ হাকিম

'নন্দীগ্রামে যে অন্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হয়েছে, তার জবাব 30 তারিখ ভবানীপুরের উপনির্বাচনে দেবে মানুষ',- বললেন ফিরহাদ হাকিম

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - চলতি মাসের ৩০ তারিখ ভবানীপুর উপনির্বাচন কেন্দ্রে ভোটের দিনক্ষণ জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। তার পর থেকেই এই কেন্দ্র নিয়ে উত্তাপের পারদ ক্রমেই বাড়ছে রাজনৈতিক মহলে। এর মূল কারন এখানকার তারকা তৃণমূল প্রার্থী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ইতি মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় এর তরফ থেকে কোন ত্রুটি রাখতে চাইছেনা তৃণমূল কংগ্রেস। কাজেই দলের বিভিন্ন নেতাদের মধ্যে তাদের নিজস্ব ওয়ার্ডে প্রচারের দায়িত্ব ভাগ করে দিয়েছেন তিনি। দিদির কথা মতোই বিগত কয়েকদিন ধরে তার নিজের জায়গা চেতলায় জোর কদমে প্রচার সারছেন পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম।

আরো পড়ুন - 'যদি আমি MLA হয়ে আসি, একটাকা খাবও না, কাউকে খেতেও দেবোনা'- বললেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

প্রচারে ফিরহাদ হাকিম - আজকেও চেতলায় ফিরহাদ হাকিমকে দেখা গেলো মমতা ব্যানার্জীর হয়ে প্রচার সারতে। সেখানে প্রত্যেকটি বাড়ি বাড়ি পৌঁছে গেলেন তিনি। মূলত জনসংযোগের ওপরেই জোর দিচ্ছে তৃণমূল কংগ্রেস। প্রচারের মাঝেই বেশ কিছু বক্তব্য দিতেও দেখা গেল ফিরহাদ হাকিমকে।

ফিরহাদ হাকিমের বক্তব্য - এদিন তার নিজের জায়গা চেতলাতে গিয়ে সেখানকার মানুষদের উদ্দেশ্যে বললেন, "নন্দীগ্রামে দিদির সাথে কিরকম কারচুপি হয়েছে তা আপনারা নিজেরাই দেখেছেন। সেই কারচুপির জবাব আগামী ৩০ তারিখ ভবানীপুরে ভোট বাক্সে আপনারা দিন। সেই দিন বৃহস্পতিবার অনেকেরই হয়তো কাজ থাকবে। কিন্তু একদিনের জন্য কাজে একটু দেরি করে যান। সকলে নিজের ভোট নিজে দিন। এবং আমার জায়গা থেকে দিদিকে বিপুল পরিমাণ ভোটের লিড দিন। তা না হলে আমার নিজের খারাপ লাগবে। আমার কথা ভেবে এবং দিদির উন্নয়ন দেখে দিদিকে বিপুল পরিমাণ ভোট দিন।"

আরো পড়ুন - বিধায়কপদ খারিজ করার আবেদন শুভেন্দুর, ফের বিধানসভার অধ্যক্ষকে চিঠি দিলো শুভেন্দু অধিকারী

বিরোধী প্রসঙ্গে ফিরহাদ - ওই বক্তব্যের পরেই বিরোধীদেরকেও তীব্র কটাক্ষ করেন তিনি। এপ্রসঙ্গে তিনি বলেন, "বাংলার ঘরের মেয়ে যেখানে গোটা বাংলাকে শান্ত রাখার জন্য বদ্ধপরিকর সেখানে বিজেপির মতো সাম্প্রদায়িক দল এসে পরিস্থিতি উত্তপ্ত করছে এবং বিভাজনের সৃষ্টি করছে। এরকম একটি সাম্প্রদায়িক দলকে তার সাথে সমস্ত বিরোধী দলকে জবাব দিতে উন্নয়নের কান্ডারি মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়ে জয়যুক্ত করুন।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন