আকাশ বার্তা
Next Prev

মনোনয়নপত্রে তথ্য গোপন করেছেন মমতা, কমিশনে জমা পরলো অভিযোগ!

ঠিক কী তথ্য গোপন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!

আকাশবার্তা অনলাইন ডেস্ক - ভবানীপুর উপনির্বাচন নিয়ে বর্তামানে বঙ্গ রাজনীতি তুঙ্গে।এর মূল কারন সেখানকার তৃনমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে মনোনয়ন পত্রে তথ্য গোপনের অভিযোগ আনল বিজেপি প্রার্থীর নির্বাচনি এজেন্ট। যা নিয়ে নির্বাচন কমিশনে এর মধ্যেই অভিযোগও জানানো হয়েছে বিজেপির পক্ষ থেকে।

বিজেপির অভিযোগ - ভবানীপুর নির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এর নির্বাচনি এজেন্ট জানিয়েছেন, তৃনমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়ন পত্রে তার বিরুদ্ধে যে সব মামলা চলেছে তার উল্লেখ তিনি করেননি।উল্লেখ্য,এর আগেও ২১শের বিধানসভা নির্বাচন এর প্রাক্কালে নন্দীগ্রামেও মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে এই একই রকম অভিযোগ এনেছিল বিজেপি।

আরো পড়ুন -   'দিদির হাত থেকে বাংলাকে বাঁচাও, ভবানীপুরের মানুষ ইতিহাস গড়বে এবারের উপনির্বাচনে, ',- নিজের জয় নিয়ে নিশ্চিত প্রিয়াঙ্কা!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মমতা বন্দ্যোপাধ্যায় এর মনোনয়ন পত্র জমা - গত সপ্তাহেই তৃনমূল নেত্রী  মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুর উপনির্বাচনে মনোনয়ন পত্র পেশ করেন। আজ আলিপুর মহকুমা শাসকের কাছে মনোনয়ন জমা দেন তিনি।মনোনয়ন জমা দেওয়ার সময় তার সাথে প্রস্তাবক হিসাবে ছিলেন ফিরহাদ হাকিমের স্ত্রী ইসমাতারা হাকিম এবং চলচ্চিত্র প্রযোজক নিশপাল সিং রানে।

আরো পড়ুন -  এই পাঁচ কারণেই মমতা ব্যানার্জীর বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে প্রিয়াঙ্কাকে!

জনস্বার্থ মামলা - ভবানীপুর উপনির্বাচন নিয়ে ইতিমধ্যেই শুক্রবার একটি জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছে কলকাতা হাইকোর্ট এ। রাজ্যে আরও ৫ টি জায়গায় উপনির্বাচন হওয়ার কথা থাকলেও ভবানীপুর কেন্দ্রের নাম ঘোষনা করার পরিপ্রেক্ষিতে দায়ের করা হয়েছে জনস্বার্থ মামলা।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন