আকাশ বার্তা
Next Prev

ভাগ্নে ইউভানের জন্য এক অভিনব উপহার পাঠালেন মামা জিৎ গাঙ্গুলি, এমন উপহার পেয়ে খুশি শুভশ্রীও!

ভাগ্নে ইউভানের জন্য এক অভিনব উপহার পাঠালেন মামা জিৎ গাঙ্গুলি!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : মামা জিৎ গঙ্গোপাধ্যায় গান  লিখেছিলেন ভাগ্নে ইউভানের জন্যে ।  আর ভাগ্নের জন্মদিনের এবার সেই গানই উপহার দিলেন মামা জিৎ গঙ্গোপাধ্যায়। ভাগ্নের জন্য মামার গান গাওয়ার এই মুহূর্তকে লেন্স বন্দী করে ইনস্টাগ্রামে পোস্ট করলেন শুভশ্রী।

জিৎ গঙ্গোপাধ্যায় গাইলেন ইউভানের জন্যে - ইউভানের জন্যে তিনি গাইলেন সিটি লাইটস ছবির জন্য তার তৈরি গান "মুস্কুরানে কি ওয়াজা তুম হো"। এই গানটি বাংলায় অনুবাদ করলে দাঁড়ায় "আমার হাসির কারণ তুমি।" গানে গানেই ইউভানের প্রতি ভালোবাসা ব্যক্ত করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন -  ঈশানের ডাকনাম কী! সন্তান ঈশানকে নিয়ে এবার সরাসরি মুখ খুললেন অভিনেতা যশ
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

গোপাল ইউভানের জন্যই জিৎ লিখেছেন এই গান - এই গানটি তিনি তার "গোপাল "ইউভানের জন্যই লিখেছেন এমনটাই মনে করেন টলিউডের সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। শুভশ্রীর সহ উপস্থিত সকলেই এই গানটিতে এদিন গলা মেলালেন।

আরও পড়ুন -  'এখন এ পৃথিবীতে ঈশান এসেছে, এবার নুসরতকে নিজের মতো করে একটু বাঁচতে দিন',- বললেন দেব

ইউভানের জন্মদিন পালন - ইউভানের এক বছরের জন্মদিন এদিন ঘরোয়া ভাবে পালন করা হয়েছে। ইউভানের জন্মদিন উপলক্ষে মায়াপুর থেকে প্রতিনিধিরা এসেছিলেন। পুষ্প অভিষেক হয়েছে ইউভানের । অর্থাৎ কৃষ্ণ ঠাকুরকে স্নান করানো হয়েছে ফুল দিয়ে। এছাড়াও এদিন বিশাল বড় কেক এর আয়োজন করা হয়েছিল ইউভান এর জন্মদিন উপলক্ষে। উপস্থিত ছিলেন রাজ-শুভশ্রী কাছের বন্ধু এবং আত্মীয়রা।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন