আকাশ বার্তা
Next Prev

'যদি আমি MLA হয়ে আসি, একটাকা খাবও না, কাউকে খেতেও দেবোনা'- বললেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল!

'যদি আমি MLA হয়ে আসি, একটাকা খাবও না, কাউকে খেতেও দেবোনা'- বললেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল!

আকাশবার্তা অনলাইন ডেস্ক - আগামী ৩০ শে সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। এই নির্বাচন নিয়ে তৃনমূল- বিজেপি দুই দলের তরফেই চলছে জোরদার প্রচার।তৃনমূল এর তরফ থেকে এই কেন্দ্রে প্রার্থী হয়েছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার বিরুদ্ধে বিজেপির থেকে প্রার্থী হয়েছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। দুইদলের তরফেই ভোটের প্রচার শুরু হয়ে গিয়েছে।সম্প্রতি ভোটের প্রচারে গিয়ে বিজেপি প্রার্থী নিজের সম্পর্কে এক দাবি  করেছেন, যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন -   বিগ ব্রেকিং : ১৫ সেপ্টেম্বর ত্রিপুরায় বড় জনসভার অনুমতি দিলো না ত্রিপুরা সরকার!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

প্রিয়াঙ্কা টিবরেওয়াল এর দাবি - ভোটের প্রচারে গিয়ে প্রিয়াঙ্কা টিবরেওয়াল দাবি করেছেন যে,'ভাই আমি একটা টাকা খাইও না, কাউকে খেতেও দিব না, যদি আমি এমএলএ হয়ে আসি।' তিনি টুইটারে তৃনমূল এর চালানো তার বিরুদ্ধে  ক্যাম্পেইন নিয়েও এদিন সরব হন,তিনি বলেন ওরা বলছে, 'প্রিয়াঙ্কার কাছে ৩ কোটি টাকার সম্পত্তি আছে। ' এর উত্তরে প্রিয়াঙ্কা জানান,তিনি 'শিক্ষিত মানুষ,৪০% ট্যাক্স দিয়ে কামিয়েছি,১৮ বছর থেকে কাজ করছি।' তিনি এদিন তোপ দেগেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধেও, তিনি বলেছেন, 'তৃনমূল বলছে দিদির কিছুই নেই,দিদির থাকবেই বা কি করে,সব সম্পত্তি তো ভাইদের নামে করে দিয়েছেন দিদি। '

আরো পড়ুন -  "ত্রিপুরায় গিয়ে কর্নার থেকে গোল দেব", বিপ্লব দেবকে চ্যালেঞ্জ অনুব্রতর!

নেটিজেনদের প্রতিক্রিয়া - প্রিয়াঙ্কার প্রতিশ্রুতি ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।কেউ তার দাবির স্বপক্ষে বলেছেন,সত্য কথাই বলেছেন প্রিয়াঙ্কা, কেউ আবার তার বিরুদ্ধে বলেছেন,ভোটের প্রচারে এসব বলে মানুষকে বিভ্রান্ত করছেন প্রিয়াঙ্কা।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন