আকাশ বার্তা
Next Prev

'রাজনীতির মঞ্চে এমন কোনও শব্দ বলব না, যার জন্য আমার সন্তান ভবিষ্যতে আমার জন্য লজ্জায় পড়ে',- বললেন দেব

'রাজনীতির মঞ্চে এমন কোনও শব্দ বলব না, যার জন্য আমার সন্তান ভবিষ্যতে আমার জন্য লজ্জায় পড়ে',- বললেন দেব

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বরাবরই রাজনীতির ময়দানে অন্যরকম এক রাজনীতিবিদ হিসেবেই পরিচিত তিনি। অভিনয় জগতেও তার উত্থান খুব একটা মসৃন ছিলনা। নানা কটু কথা শুনতে হয়েছে এবং এখনো হয়। কিন্তু রাজনীতির ময়দানে তার বলা কথা শুনে সব মানুষই হাততালি দিয়ে ওঠেন। এমনকী নিজে সভায় দাঁড়িয়ে এমন কথা বলতেও পিছপা হননা যে মাস্ক না পড়লে আমার সভায় আসতে হবেনা। এরকম কথা বলতে দম লাগে। আর এহেন মানুষটিই হলেন দীপক অধিকারী অর্থাৎ দেব। এদিন রাজনীতি নিয়ে তার সমস্ত ধারণায় তিনি তুলে ধরলেন অকপটে।

আরো পড়ুন -  'পশ্চিমবাংলায় কোন আইন নেই বলেই এই কোভিড কালে বাংলায় দুয়ারে সরকার',- কটাক্ষ দিলীপ ঘোষের!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

রাজনীতি প্রসঙ্গে দেব - তার রাজনৈতিক ধারণা যে আর পাঁচটা রাজনীতিবিদ এর মত না সেকথা এতদিনে বুঝে গেছেন সকলেই। এমনকি রাজ্যের বিধানসভা ভোটের আগেও তার প্রচারে সবার আগে ছিল করোনা সম্পর্কে সতর্কতা। এদিন তিনি বলেন, 'আমি কখনো বলিনা যে আমাকেই ভোট দিতে হবে। আমার বক্তব্য স্পষ্ট যদি আমার দলের কাজ আপনার ভালো লেগে থাকে। আপনি উপকার পেয়ে থাকেন তবেই ভোট দেবেন।" এর পরেই তিনি যোগ করেন, "দলের জয়ের জন্যই মানুষের কাছে ভোট চাওয়া। এ ব্যাপারে আর অন্য কোন অভিসন্ধি থাকার কথা নয়।"

আরো পড়ুন -  'নন্দীগ্রামে যে অন্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হয়েছে, তার জবাব 30 তারিখ ভবানীপুরের উপনির্বাচনে দেবে মানুষ',- বললেন ফিরহাদ হাকিম

দেবের বক্তব্য আমি নিজের প্রচারে অপরজনকে কটু কথা বলাই বিশ্বাসী নয়। তার থেকে নিজের দলের উন্নয়নের কথা বলাই আমার কাছে শ্রেয়। প্রচারে যে বাজে কথা ছাড়া বলা যায় না এমন কথা কে বললো। "আমি আমার রাজনৈতিক কেরিয়ারে এমন কিছু কোন দিন বলবনা যাতে আমার সন্তান ভবিষ্যতে লজ্জায় পরে।" এছাড়াও বাচ্চাদের প্রসঙ্গে তিনি বলেন এখন সমস্ত বাচ্চায় মোবাইল ফোন ঘাটে বা রাজনৈতিক ব্যক্তিদের বক্তব্য শোনে। কাজেই বক্তৃতার শুরুতেই কাউকে চোর বলে সম্বোধন করলে সেটা রাজনৈতিক ব্যক্তিদের সম্পর্কেই ওই বাচ্চার খারাপ ধারণা তৈরি হয়। বা তারাও খারাপ কথা বলতে শেখে। যেটা কোন রাজনৈতিক ব্যক্তিদের ই করা উচিৎ নয়। আমি সকলকে ভালোবাসা দিয়েই ভোটে জিততে চায়। তাতেই আমি খুশি। আর এভাবে যদি আমি না জিততে পারি তাহলে তাতেও আমার দুঃখ নেই।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন