আকাশ বার্তা
Next Prev

স্বামীকে ভুলে গিয়ে ভাসুর সোমের সঙ্গে রোম্যান্সে মজলেন মিঠাই, নিন্দায় সরব নেটিজেনরা!

স্বামীকে ভুলে গিয়ে ভাসুর সোমের সঙ্গে রোম্যান্সে মজলেন মিঠাই, নিন্দায় সরব নেটিজেনরা!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল‌ মিঠাই ।গত পাঁচ  ধরে টি আর পির লড়াইয়ে অনান্য সিরিয়ালকে পেছনে ফেলে দিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে এই সিরিয়াল। ধারাবাহিকে প্রধান চরিত্র মিঠাই তার ভালোবাসা ও সরলতা দিয়ে অতি সহজেই দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছে। এবার সেই মিঠাই ওরফে সৌমিতৃষাকে তার বড় ভাসুর সোম অর্থাৎ ধ্রুবর সঙ্গে রোমান্টিক ডান্স করতে দেখা গেল।

ধারাবাহিকটির গল্প এই মুহূর্তে - সম্প্রতি এই সিরিয়ালে দেখানো হয়েছে তোর্সা ও সোমের চ্ক্রান্তে মিঠাইকে জেলে যেতে হয়েছিল । রাতুলের মারফৎ এই খবর পৌছে গেছিল সিডের কাছে । সিড তখন সিঙ্গাপুরে। খবর পাওয়া মাত্রই সিড দেশে ফিরে রুদ্রর সাহায্যে মিঠাইকে জেল থেকে মুক্ত করে। এরপর সিদ্ধার্থ ও মিঠাই দুজনেই আসল অপরাধীকে খুঁজে পাওয়ার প্রাণপণ চেষ্টা করছে। তবে এর মধ্যেও চলছে তাদের দুজনের খুনসুটি।

আরো পড়ুন -  মহালয়ার আগেই অনিন্দ্যকে দুর্গারূপে বধ করছে শ্রীময়ী, ভাইরাল হলো ভিডিও!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মিঠাই এর নতুন প্রোমো - সম্প্রতি মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে উচ্ছে বাবুর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে তুফানমেল । এই প্রোমো সামনে আসা মাত্রই গুঞ্জন শুরু হয়ে গেছে।তবে কি সিড মন থেকে এই বিয়েতে রাজি হবে না এর মধ্যে রয়েছে অন্য কোন টুইস্ট। অবশ্য এই সব প্রশ্নের উত্তর পেতে গেলে মিঠাই ধারাবাহিকের দিকে চোখ রাখতে হবে দর্শকদের।  

আরো পড়ুন - নিন্দুকেরা দেখুক ‘কলকাতার বাসি রসগোল্লা’ কেমন টগবগ করে ফুটছে”, মুখ খুললেন দেবশ্রী রায়

মিঠাই ও সোমের রোমান্টিক ডান্স -  অনস্ক্রিনে যখন এইসব ঘটনা ঘটছে তখন সম্পূর্ণ উল্টো ছবি দেখা গেল ক্যামেরার পেছনে। মিঠাই ওরফে সৌমিতৃষাকে তার বড় ভাসুর সোম অর্থাৎ ধ্রুবর সঙ্গে রোমান্টিক ডান্স করতে দেখা গেল। যার চক্রান্তের কারণেই মিঠাইকে জেলে যেতে হলো তার সঙ্গে কিনা নাচ করলেন মিঠাই রানী। তবে তাদের দুজনের এই রোমান্টিক নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন