আকাশ বার্তা
Next Prev

'মা হয়েও তোমার শরীরে নেই এতোটুকু মেদ, নতুন রূপে কোয়েল', কোয়েলের প্রশংসায় পঞ্চমুখ মিমি

'মা হয়েও তোমার শরীরে নেই এতোটুকু মেদ, নতুন রূপে কোয়েল', কোয়েলের প্রশংসায় পঞ্চমুখ মিমি

আকাশবার্তা অনলাইন ডেস্ক : গত বছর করোনার অতিমারীর মধ্যেই সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এরপর থেকেই তিনি চেষ্টা করছেন মাতৃকালীন ওজন কিভাবে কমানো যায়, তাতে সাফল্য পেয়েছেন অভিনেত্রী।এদিন অভিনেত্রী কোয়েল মল্লিক ইনস্টাগ্রামে পোস্ট করলেন সম্প্রতি  তার নিজের একটি ছবি।

আরো পড়ুন - "ঋতুপর্ণকে একটুও বিশ্বাস করতাম না, উনি খুব ঢপ দিতো",-প্রয়াত পরিচালককে ঋতুপর্ণ ঘোষকে নিয়ে মুখ খুললেন শিলাজিৎ!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কোয়েলের ইনস্টাগ্রাম পোস্ট - অভিনেত্রী কোয়েল মল্লিকের এই পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে সাদা স্লিভলেস টপ ও নীল জ্যাকেট এবং নীল ডেনিম যাতে নট বাধা রয়েছে । হালকা মেকআপ রয়েছে মুখে, এবং গলায় অক্সিডাইজ নেকপিস। খোলা রয়েছে তার চুল । এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী লেখেন "জীবন খুব ছোট। তাই নিজেকে সুযোগ্য করে গড়ে তোলার দরকার।"

কোয়েলের ছবিতে মন্তব্য - কোয়েলের পোস্ট করা এই ছবিতে অভিনেত্রী মিমি চক্রবর্তী লিখেছেন "হট।" অভিনেতা অঙ্কুশ বলেছেন "মাইন্ডব্লোয়িং।" কোয়েলের এই ছবি পছন্দ করেছেন অভিনেতা আবীর ।

আরো পড়ুন - ঈশানের ডাকনাম কী! সন্তান ঈশানকে নিয়ে এবার সরাসরি মুখ খুললেন অভিনেতা যশ

মাতৃত্বকালীন মেদ ঝড়ানোর চেষ্টা অভিনেত্রীর - মাতৃত্বকালীন মেদ ঝড়ানোর জন্যে জুম্বার উপর ভরসা রেখেছেন কোয়েল মল্লিক।এছাড়াও আন্তর্জাতিক যোগ দিবসে কোয়েল মল্লিক তার যোগা প্র্যাকটিসের বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কোয়েল অভিনীত ফিল্ম "ফ্লাইওভার "ছবিটি এই বছরে মুক্তি পেয়েছে । কিছুদিন আগে ডান্স বাংলা ডান্সের অনুষ্ঠানে উপস্থিত হয়ে দর্শকদের নজর কেড়েছিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন