আকাশ বার্তা
Next Prev

'পশ্চিমবাংলায় কোন আইন নেই বলেই এই কোভিড কালে বাংলায় দুয়ারে সরকার',- কটাক্ষ দিলীপ ঘোষের!

'পশ্চিমবাংলায় কোন আইন নেই বলেই এই কোভিড কালে বাংলায় দুয়ারে সরকার',- কটাক্ষ দিলীপ ঘোষের!

আকাশ বার্তা অনলাইন ডেস্ক -  ভবানীপুর এ উপনির্বাচন আসন্ন। এবার তার আগেই রাজ্য সরকারকে চরম আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বরাবরই বেফাঁস মন্তব্য করে সংবাদ শিরোনামে আসেন তিনি। সোজা সাপ্টা কথা বলতেই ভালোবাসেন। এদিন কোভিড প্রসঙ্গ থেকে ত্রিপুরা সব বিষয় নিয়েই রাজ্য সরকারকে বিধতে দেখা গেল তাকে। কিছুক্ষন পরেই তার পাল্টা দিলেন ফিরহাদ হাকিমও।

আরো পড়ুন -  ১৭ সেপ্টেম্বর ৭১ এ পা দিচ্ছেন মোদী, জন্মদিন উপলক্ষে টানা ২০ দিন একাধিক কর্মসূচি পরিকল্পনা নিলো বিজেপি!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

দিলীপ ঘোষের মন্তব্য - এদিন করোনা প্রসঙ্গ টেনে বিজেপির রাজ্য সভাপতি বললেন, "বর্তমানে করোনা পরিস্থিতি চলছে, যার জেরে ট্রেন বাসও বন্ধ এমনকী ভোটে কয়জন আসবেন সে বিষয়েও নির্দেশ দিয়ে দিয়েছে কোর্ট। আমরা ধর্ণা দিতে চাওয়াতে পুলিশ আমাদের আ্যরেস্টও করলো কিন্তু দেখুন কিভাবে লক্ষীর ভান্ডার, দুয়ারে সরকার করছে হাজার হাজার লোককে রাস্তায় নামিয়ে। এখানে কোন আইন নেই বলেই এটা সম্ভব।" এর পরে ত্রিপুরা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, " ওরা এখানে কোভিড পরিস্থিতির কারণে কোন সভা করতে দিচ্ছে না। কিন্তু দেখুন নিজেরাই সভা করতে ত্রিপুরা যাচ্ছে। এর উদ্দেশ্যই হচ্ছে ত্রিপুরায় গন্ডগোল পাকানো। তবে ওখানে আইন আছে ওখানকার সরকার আইন মেনে সেই মতোই ব্যবস্থা নিচ্ছে। "

আরো পড়ুন -  'বেকারত্ব ঘরে ঘরে, পিসিমণি হারবে ভবানীপুরে!',- কবিতা পাঠ শুরু করলেন শুভেন্দু অধিকারী!

ফিরহাদ হাকিমের পাল্টা মন্তব্য -  দিলীপ ঘোষের এহেন বক্তব্যের পর মুখ খুললেন রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমও। দিলীপ ঘোষকে পাল্টা কটাক্ষ করে তিনি বলেন, "ভোটের আগে যেইসময় কলকাতায় করোনা আক্রমন তিন হাজার পার করছিল সেই সময় ভোট প্রচারে ওদের বড়ো ভাই, মেজো ভাই, ছোট ভাই বাংলা ভ্রমণ করছিলেন তখন করোনা ছিলো না। আর আজ জখম কলকাতায় আক্রান্তের সংখ্যা ১০০ র নীচে তখন করোনা আছে। সেই সময় আমরা শেষ দফার ভোট গুলি করোনার কারনে একসাথে করে নিতে বললে তখন এরাই বিরোধিতা করেছিল। তারমানে তখন করোনা ছিলনা ,এখন হয়েছে?"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন