আকাশ বার্তা
Next Prev

বিয়ের পর নীলের প্রথম জন্মদিন, Trina-র সারপ্রাইজে রাতে কেক কাটা, জমে গেল বার্থ ডে

অনাথ শিশুদের সঙ্গে সময় কাটিয়ে খুশি নীল

নিজস্ব প্রতিবেদন: ৩২-এ পা দিলেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। বিয়ের পর প্রথম জন্মদিন বলে কথা, স্পেশাল তো হবেই। লকডাউন থাকায় জমজমাট সেলিব্রেশন না হলেও কেক কাটার পর্ব তো থাকবেই। ঘড়ির কাঁটা রাত বারোটা ছুঁতেই একগুচ্ছ উপহার তাঁর সামনে। তাঁর স্ত্রী তৃণা (Trina Saha) ভালবাসায় ভরিয়ে দিলেন স্বামীকে। নীলও খুব খুশি। 

সোমবার রাত থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। একঝাঁক সুপার কিডসদের কন্ঠে হ্যাপি বার্থ ডে অ্যান্থেম ভেসে এল, কেক কাটলেন নীল (Neel Bhattacharya)।  জন্মদিনের আগের দিনই প্রথম কেক কেটে শুরু হল সেলিব্রেশন। শিশুদের সঙ্গে সময় কাটিয়ে খুশি অভিনেতা ও তৃণা। নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে লিখলেন এই শিশুরা একদিন ইতিহাস সৃষ্টি করবে। রাত বারোটায় স্ত্রীর প্ল্যান করা সারপ্রাইজ। ঘুম থেকে টেনে তুলে কেক অভিনেতাকে কেক কাটিয়েছেন তৃণা। দিয়েছেন একগুচ্ছ উপহার। কাছের বন্ধুরাও এসেছিলেন অভিনেতাকে সারপ্রাইজ দিতে।

সম্প্রতি কঠিন পরিস্থিতিতে নিজে একটি NGO তৈরি করেছেন নীল। দুঃস্থ মানুষের মুখে তুলে দিচ্ছেন খাবার। এদিন নিজের বাড়ির নিরাপত্তারক্ষীদের সঙ্গে জন্মদিন উদযাপন করবেন তিনি। দিন রাত এক করে এই মানুষগুলো যে জেগে পাহাড়া দেন সকলকে, তাই তাঁদের সম্মান জানাতেই এই ভাবনা অভিনেতার। অনুরাগীরা তাঁদের প্রিয় অভিনেতার জন্য উজাড় করে ভালাবাসা দিয়েছেন। সবমিলিয়ে লকডাউনেও অভিনেতার জন্মদিন জমজমাট।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন