আকাশ বার্তা
Next Prev

নিজেই ভ্যাকসিন জালিয়াতির শিকার, সকলের উদ্দেশ্যে কী বার্তা দিলেন Mimi?

ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প নিয়ে মুখ খুললেন মিমি (Mimi Chakraborty)।

নিজস্ব প্রতিবেদন : ভ্যাকসিন জালিয়াতির শিকার হয়েছেন খোদ সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইতিমধ্যেই মিমির উদ্যোগে গ্রেফতার হয়েছেন ভ্যাকসিন ক্যাম্পের আয়োজক দেবাঞ্জন দেব। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ফের একবার ওই ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প নিয়ে মুখ খুললেন মিমি (Mimi Chakraborty)। যাঁরা ওই ক্যাম্প থেকে ভ্যাকসিন নিয়েছেন, তাঁদের সকলের উদ্দেশ্যে এই বার্তা দিয়েছেন সাংসদ, অভিনেত্রী।

বৃহস্পতিবার ভিডিয়ো বার্তায় মিমি (Mimi Chakraborty) বলেন, ''গতকালের ঘটনার পর আমার কাছে অনেক ফোন, মেসেজ এসেছে? আমি কেমন আছি, অনেকেই খোঁজ নিচ্ছেন। তাঁদেরকে জানাতে চাই আমি ভালো আছি। ভয় পাবেন না, আশা করি আপনারাও সুস্থ আছেন। ওই ভ্যাকসিনের নমুনা ল্যাবে পাঠানো হয়েছে। ৪-৫ দিনের মধ্যেই জেনে যাব, ওতে ঠিক কী ছিল? তবে যতটুকু কথা বলে জেনেছি ওতে ক্ষতিকারক কিছু ছিল না, তবে হ্যাঁ, ওতে ভ্যাকসিনও ছিল না।''

 

মিমি (Mimi Chakraborty) আরও বলেন, ''শুধু গতকাল নয়, দেবাঞ্জন নামে ওই লোকটি অনেকগুলো ক্যাম্প করেছেন, যাঁরা ওর ক্যাম্প থেকে ভ্যাকসিন নিয়েছেন, তাঁদের বলব, এর পরে কী করবেন তা নিয়ে KMC-র দফতরে যান, স্থানীয় কাউন্সিলরের সঙ্গে কথা বলুন। স্বাস্থ্য় নিয়ে সচেতন হন। খেয়াল রাখুন ভ্যাকসিন নেওয়ার পর ফোনে মেসেজ আসছে কিনা। অনেক সময় মেসেজ আসতে দেরি হলেও  ক্যাম্প থেকে একটা সার্টিফিকেট দেওয়া হচ্ছে, যেটা কাল আমি পাইনি, তারপরই সন্দেহ হয়। গতকালের ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়। তৎপর হওয়ার জন্য আমি প্রশাসন ও সাংবাদিক বন্ধুদের ধন্যবাদ জানাব।
 
প্রসঙ্গত, মঙ্গলবার কসবার একটি ক্যাম্প থেকে কোভিড ভ্যাকসিন নেন মিমি চক্রবর্তী। সেখানে বিশেষভাবে সক্ষম ও সমকামীদের বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হচ্ছিল। তিনি টিকা নিলে সবাই আগ্রহী হবে সেই ভাবনা থেকেই ওই ক্যাম্পে  ভ্যাকসিন নেওয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। টিকা নেওয়ার কোনও রেজিস্ট্রেশন নম্বর এবং সার্টিফিকেট কোনও কিছুই না আসায় সন্দেহ হয় তাঁর। আর এরপরেই মিমির তৎপরতায় ধরা পড়ে ভ্যাকসিন জালিয়াতির কথা।
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন