আকাশ বার্তা
Next Prev

দুর্দান্ত ভঙ্গিতে মা শুভশ্রীর সঙ্গে আর্টিস্টিক ফটোশুট করলো ছোট্ট ইউভান! তুমুল ভাইরাল ভিডিও।

দুর্দান্ত ভঙ্গিতে মা শুভশ্রীর সঙ্গে আর্টিস্টিক ফটোশুট করলো ছোট্ট ইউভান! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-টলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী ।অভিনয় ও সংসার একইসঙ্গে সামলাচ্ছেন এই অভিনেত্রী। গত সেপ্টেম্বর মাসে তিনি জন্ম দিয়েছেন একটি ছোট্ট ফুটফুটে পুত্রসন্তানের। তার নাম ইউভান। এই প্রসঙ্গে বলে রাখা ভালো যে শুভশ্রী গাঙ্গুলীর স্বামী হলেন বলিউডের অন্যতম বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী। তাদের দুজনের এই পুত্র সন্তান জন্মের পর থেকেই সেলিব্রিটি হয়ে উঠেছেন তারা। বলা যায় সোশ্যাল মিডিয়ার খুদে সেলিব্রিটিদের দের মধ্যে অন্যতম সে। রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী মাঝে মাঝেই তাদের পুত্রের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা সেগুলো দেখতে খুব ভালোবাসে।

 


ইউভান এখন দেখতে দেখতে একটু বড় হয়ে গেছে। বেশ কয়েক মাস আগে তার অন্নপ্রাসন হয়েছে।তার দশ মাস বয়স হয়ে গেছে। শুভশ্রী গাঙ্গুলী বর্তমানে ডান্স বাংলা ডান্সের বিচারক হিসেবে কাজ করছেন। মাঝে মধ্যেই শুভশ্রীকে দেখা যায় নিত্যনতুন রূপে। তার এই লুক খুবই পছন্দ করে নেটিজেনরা। পুত্র সন্তান জন্ম দেওয়ার পর শুভশ্রীর একটু মোটা হয়ে গিয়েছিলেন। তবে বর্তমানের জিম করে তিনি আবার স্লিম হয়ে গেছেন ।এই পরিবর্তন পছন্দ করেছেন অনেকেই।

 


তবে সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী কে দেখা গেলো তার ছেলের সঙ্গে একটি ফটোশুট করতে। সেই ফটোশুতে শুভশ্রী গাঙ্গুলীর পরনে ছিল কালো রঙের একটি ওয়েস্টার্ন ড্রেস এবং ইউভান এর পরনে ছিল কালো রঙের একটি শার্ট এবং গাঢ় নীল রঙের একটি ফুল প্যান্ট ।তাদের দু'জনকেই ভীষন ভালো লাগছিল এবং ইউভানকে তো ভীষণ মিষ্টি লাগছিলো ।তারা দুজন বিভিন্ন পোজে ফটো তুলেছেন এবং শুভশ্রী গাঙ্গুলী সেগুলি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন