আকাশ বার্তা
Next Prev

''কার সঙ্গে সংসার করছি?'' Soham-কে নিয়ে হতাশ Srabanti! কী হবে 'দুজনে'র সম্পর্ক?

সত্যিটা ঠিক তা জানতে অনুসন্ধানী হলেন অহনা...

নিজস্ব প্রতিবেদন: নায়ক TMC প্রার্থী, নায়িকা BJP প্রার্থী। ২০২১-র রাজনীতির ময়দানে তাঁরা প্রতিপক্ষ ছিলেন, আর সেই শ্রাবন্তী-সোহম, (Srabanti Chatterjee, Soham chakraborty) 'দুজনে' যখন ওয়েব দুনিয়ার জন্য জুটি বাঁধলেন, তখন তাঁদের নিয়ে ভোটের আগে কিছু কম চর্চা হয়নি। তবে সেসব চর্চা ভুলে অবশেষে সামনে এল শ্রাবন্তী-সোহম জুটির প্রথম ওয়েব সিরিজ 'দুজনে'র ট্রেলার।

ব্যক্তিগত জীবনে রোশনের সঙ্গে শ্রাবন্তীর ((Srabanti Chatterjee) দাম্পত্য জীবনে ছেদ, নতুন প্রেমের গুঞ্জন নিয়ে কম চর্চা হচ্ছে না। 'দুজনে' ট্রেলারেও শ্রাবন্তীর মুখে শোনা গেল, 'কার সঙ্গে সংসার করছি? কাকে নিজের সবটা দিয়ে ভালোবেসেছি, জাস্ট ভুলে যাই কী করে?' স্বামী অমরের আচমকা বদলে যাওয়া নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়তে দেখা গেল অহনাকে। সত্যিটা ঠিক তা জানতে অনুসন্ধানী হলেন অহনা (শ্রাবন্তী)। ডায়ালগ শুনেই বোঝা গেল এই ওয়েব সিরিজেও উঠে আসবে অমর-অহনার(Srabanti Chatterjee, Soham chakraborty) দাম্পত্য জীবনে টানাপড়েনের গল্প।

 

সোহম-শ্রাবন্তী (Srabanti Chatterjee, Soham chakraborty) ছাড়াও এই ওয়েব সিরিজে দেখা যাবে রাজদীপ গুপ্তা, অদ্রিজা রায়, দেবশঙ্কর হালদারকে। ৯ জুলাই তেকে 'হইচই'-এ দেখা যাবে এই ওয়েব সিরিজ। প্রসঙ্গত ১১ বছর আগে 'অমানুষ' ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন সোহম-শ্রাবন্তী। আর এবার একে অপরের সঙ্গে জুটি বেঁধেই ওয়েব দুনিয়ায় পথ চলা শুরু করলেন এই দুই তারকা। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন